রবিবার এই ব্যক্তিদের আর্থিক সুবিধা এবং ফাটকা আয়ের যোগ প্রবল, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

লাভের সংখ্যা ও পার্থিব ভোগের মাধ্যম বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার সময় ব্যয় হবে আল্লাহর ইবাদত ও নেক আমলে। আপনিও অন্যদের সাহায্য করবেন।

 

deblina dey | Published : Aug 3, 2024 7:42 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য, কর্মজীবনের দিক থেকে লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার দিনটি আর্থিক বিষয়ে সমৃদ্ধিতে পূর্ণ হবে। আপনার পরিবারের অহংকার বাড়বে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকেও উপকৃত হবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং সুখ বৃদ্ধি পাবে। আপনি জপ ও তপস্যায় আগ্রহী হবেন এবং সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহী হবেন। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা আপনার প্রাপ্ত সুবিধা এবং সাফল্যের কারণে খ্যাতি এবং সুখ পাবেন। পিতামাতার আশীর্বাদ নিয়ে আপনি যে কাজেই সফল হবেন। লাভের সংখ্যা ও পার্থিব ভোগের মাধ্যম বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার সময় ব্যয় হবে আল্লাহর ইবাদত ও নেক আমলে। আপনিও অন্যদের সাহায্য করবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য দিনটি খুব একটা অনুকূল নয় এবং আজ কিছু বিষয়ে আপনার অপ্রয়োজনীয় খরচ হতে পারে। দ্রুত সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজ ব্যাহত হতে পারে এবং আপনি পিছিয়ে পড়তে পারেন। কাজ করলে কর্তৃপক্ষের আশীর্বাদে আপনার অধিকার বাড়তে পারে। রাতের সময়টা কাটবে গান বাজনা আর মজা করে আর সময় কাটবে পরিবারের সঙ্গে মজা করে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের উন্নতি হবে এবং ভাগ্য তাদের সাহায্য করবে। আজ আপনি আপনার বাগ্মীতা দিয়ে খুব উচ্চপদস্থ অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। কোনও ধরনের স্বাস্থ্য সমস্যার কারণে সারাদিন নষ্ট হয়ে যেতে পারে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা লাভবান হবে। রাতে বেশি মশলাদার খাবার খাবেন না। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি লাভজনক হবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনার ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আসবে। আপনি যদি চাকরি করেন, আপনার অধিকার বৃদ্ধি পাবে, যার কারণে আপনি আর্থিক সুবিধা এবং সম্মান পাবেন। পরিবারের পক্ষ থেকেও সুসংবাদ পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনি সামাজিক কাজ এবং আনন্দে নিযুক্ত থাকবেন। সামলানোর চেয়ে বেশি টাকা পাওয়ার কারণে আপনি গর্বে ভরে উঠবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক-জাতিকাদের অধিকার যত বাড়বে, দায়িত্বও তত বাড়বে। আপনি আপনার অহংকারের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনি ভাল কাজ করছেন এবং আন্তরিকভাবে অন্যদের সেবা করছেন, আজ আপনার সন্তান এটি থেকে উপকৃত হবে। রাগ আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। আপনার ক্ষতি হতে পারে। সতর্ক হোন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। আপনার কিছু ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে কিছু সরকারি শাস্তিও পেতে পারে। তাই ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছোটখাটো ঝামেলা ও মানহানির সম্ভাবনা থাকবে। শারীরিক সমস্যা বাড়তে পারে। আপনার ক্ষতি হতে পারে এবং আপনার সম্মানে আঘাত হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি করলে আপনার পদ ও অধিকার বাড়বে। আপনার সাহস ও বীরত্বের সামনে শত্রুরা মাথা নত করবে। আপনার সন্তানদের প্রতি আপনার ভালবাসার অনুভূতি বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। আপনি আপনার বান্দাদের কাছ থেকে প্রচুর পরিমাণে সুখ পাবেন। আপনার জন্য লাভ এবং সম্মানের সম্ভাবনা রয়েছে এবং আপনার মন খুশি হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। এই সময়ে আধ্যাত্মিক জ্ঞান লাভ হবে। নতুন জ্ঞানে আপনার প্রজ্ঞা ও জ্ঞান বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। সন্ধ্যায় অপ্রত্যাশিত সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে। সাবধান, বিশ্বস্ত লোক এবং চাকররা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করার চেষ্টা করবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং লাভ হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা কর্মজীবনে সুবিধা ও উৎসাহ পাবেন। আপনি এমন অপ্রয়োজনীয় ব্যয়ের মুখোমুখি হবেন, যা আপনি না চাইলেও বাধ্য হয়েই করতে হবে। যদি আপনার অগ্রগতি থেমে থাকে তবে তা অবশ্যই অর্জিত হবে। আপনার হাতে প্রচুর পরিমাণে অর্থ থাকলে আপনি খুশি হবেন। শুভ ও খ্যাতি বৃদ্ধি পাবে। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। আজ আপনার বিশেষ ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত কারণ তাড়াহুড়ো করে করা কোনও কাজ ক্ষতির কারণ হতে পারে। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। যদি আপনাকে নতুন কাজের বিনিময় করতে হয় তবে অবশ্যই তা করুন। ভবিষ্যতে সুবিধা হবে। সন্তানের চাকরী, বিবাহ প্রভৃতি শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে। আপনার বৈষয়িক আরাম বাড়বে এবং দিনটি লাভে কাটবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য দিনটি উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার স্বাস্থ্যের অবনতি পেট খারাপ হতে পারে। কোনও আর্থিক প্রতিষ্ঠান বা ব্যক্তি থেকে ঋণ নিতে চাইলে তা সহজেই পাওয়া যাবে। নতুন পরিকল্পনা প্রণয়ন এবং তাদের সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করুন। আপনার সাহস এবং বীরত্ব আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনার সুখ এবং সম্মান বৃদ্ধি পাবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos