বুড়ো আঙ্গুলের ঠিক নিচে লিখুন নম্বর, কয়েক দিনের মধ্যেই পকেট ভরবে টাকায়! জেনে রাখুন এই ম্যাজিক্যাল নম্বর

নিউমেরোল়ির এই টোটকা কাজে লাগিয়ে করেক দিনের মধ্যেই বহু মানুষ সহজেই খুব খারাপ পরিস্থিতি কাটিয়ে উঠেছেন। আজ আপনাদের জানাবো সেই ম্যাজিক টোটকা।

 

deblina dey | Published : Jun 24, 2024 2:53 AM IST / Updated: Jun 24 2024, 08:51 AM IST

আমাদের প্রত্যেকের জীবনেই এই ঘটনা ঘটেছে যে, হঠাৎ করেই কিছু টাকার প্রয়োজন, হয়তো সেই সময় হাতে টাকা থাকে না। তখন একমাত্র কাজ হয় সঞ্চয়ে হাত পড়ে নাহলে ধার, যে কোনও একটা কাজ করতে হয়। কিন্তু আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমন এক ভিডিও-র বিষয়ে কথা বলবো, যা বহু মানুষের উপকার করেছে। নিউমেরোল়ির এই টোটকা কাজে লাগিয়ে করেক দিনের মধ্যেই বহু মানুষ সহজেই খুব খারাপ পরিস্থিতি কাটিয়ে উঠেছেন। আজ আপনাদের জানাবো সেই ম্যাজিক টোটকা।

যদি কখনও হঠাৎ করেই অর্থের প্রয়োজন বাম-হাতের ঠিক বুড়ো আঙ্গুলের নীচে লিখুন এই নম্বর- '879'। আর এই নম্বরটি অবশ্যই লিখতে হবে সবুজ রঙ দিয়ে। বাম হাতের বুড়ো আঙ্গুলের নীচে সবুজ কালি দিয়ে লিখুন এই নম্বর। কয়েক দিনের মধ্যেই আপনার প্রয়োজনী টাকার অঙ্ক, যে ভাবেই হোক আপনি পেয়ে যাবেন। একথা এশিয়ানেট বাংলা বলছে না, এই কথা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে, একজন বিখ্যাত সংখ্যাতত্ত্ববিদ জানিয়েছেন।

Latest Videos

প্রতিদিন যতদিন না টাকা পাচ্ছেন, বাম হাতে এই নম্বর ঘুম থেকে উঠেই লেখার অভ্যাস করে ফেলুন। এছাড়া যারা ব্যবসায়ী যাদের খদ্দের হচ্ছে না বা ব্যাবসায় আয় নেই, তাঁদের জন্যেও রয়েছে একটি রামবাণ টোটকা, তর্জণীর ঠিক নিচে সবুজ রঙ-এর কালি দিয়ে লিখুন '15' নম্বর, এবং তারপর এর চারপাশে গোল করে দিন, ঠিক ছবিতে যেমনটা আছে। এটাও প্রতিদিন সকালবেলা ব্যবসায়ের কাজ শুরু করার আগে লিখতে হবে। তারপর থেকে দেখুন ম্যাজিক। আপনার পরিবারের কোনও সদস্য বা কোনও বন্ধুর যদি আর্থিক সমস্যা থাকে তাকে অবশ্যই এই প্রতিবেদনটি শেয়ার করে দিন, তিনি সারাজীবন আপনাকে মনে রাখবেন।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা