২০২৩ সালে এই পাঁচটি রাশির ভাগ্য বদলে যেতে পারে, আপনিও কি আছেন এই তালিকায়, দেখে নিন

২০২৩ নতুন বছর আসতে চলেছে। পঞ্জিকা অনুসারে, নতুন বছরেও গ্রহের স্থানান্তরে অনেক পরিবর্তন হতে চলেছে। গ্রহের অবস্থানের পরিবর্তন মানুষের জীবনে পরিবর্তন আনে। কী ঘটতে চলেছে এই রাশির জাতকদের জীবনে চলুন জেনে নেওয়া যাক নতুন বছরের রাশিফল-

Web Desk - ANB | Published : Nov 12, 2022 7:56 AM IST

112

মেষ রাশি-
মেষ রাশি অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা এই বছর পূরণ হতে পারে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। এই বছর খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও এই বছর ভালো দিন। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকার এই বছর দিনটি ভালো কাটবে। বৃষ রাশি কর্মক্ষেত্রে আপনার সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে।  
 

212

বৃষ রাশি-
বৃষ রাশিফল ​​২০২৩ অনুসারে, বৃষ রাশির জাতক জাতিকারা শিক্ষা ক্ষেত্রে খুব বেশি কিছু করতে পারবে না। বিবাহিত জীবনে কিছু কারণে ঝামেলা হতে পারে, তাই আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। বৃষ রাশির জন্য অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক থাকবে, তবে আয়ের উৎস বাড়তে পারে। ব্যবসার বিষয়ে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কর্মজীবন ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি চাকরির প্রস্তাবও পেতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিন।
 

312

মিথুন রাশি-
মিথুন রাশিফল ​​২০২৩ অনুযায়ী কেমন যাবে বছর এবং কেমন যাবে মিথুন রাশির জাতকদের জীবন? বুদ্ধিবৃত্তিক ক্ষেত্রে আপনার আগ্রহের বিষয়গুলিতে আপনি ভাল কাজ করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে প্রেম বাড়বে তবে মাঝে মাঝে বিবাদও হতে পারে। এই বছর আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে, তবে নিজের সঙ্গে অর্থের লেনদেন এড়িয়ে চলুন। ২০২৩ সালে ব্যবসার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ক্যারিয়ারের জন্য এই বছরটি ইতিবাচক হবে। স্থানীয়রা সাফল্য পাবেন। মিথুন রাশির জাতক জাতিকাদের ভালোবাসা প্রকাশের জন্য এটি ভালো সময়। সম্পর্ক থেকে অর্থনৈতিক লাভ হবে। বছরের শুরুতে আপনার স্বাস্থ্যের যত্ন নিন।
 

412

কর্কট রাশি-
কর্কট রাশি পেটের সমস্যায় ভুগতে হতো পারে। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। এই বছর বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন। জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য এই বছর শুভ দিন। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। সিংহ রাশি সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। ব্যবসায়ীদের আয় এই বছর বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। 
 

512

সিংহ রাশি-
এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই রাশিফলের সাহায্যে, সূর্য দেবতার মালিকানাধীন সিংহ রাশির জাতকরা আসন্ন নতুন বছরের সঙ্গে সম্পর্কিত প্রতিটি ছোট-বড় ভবিষ্যদ্বাণী জানতে সক্ষম হবেন। আপনি অর্থ, পেশা এবং শিক্ষা ক্ষেত্রে চমৎকার ফলাফল পাবেন। এটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এছাড়াও, আপনি পারিবারিক, বিবাহিত জীবন এবং প্রেমের বিষয়েও ভাল ফলাফল পাবেন। এপ্রিলের শেষ সপ্তাহ থেকে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত কোনও শুভ ঘটনার কারণে পরিবারে সুখ থাকবে।
 

612

কন্যা রাশি-
কন্যা রাশিফল ​​২০২৩ অনুসারে, এই বছর আপনি শিক্ষা ক্ষেত্রে স্বাভাবিক ফলাফল পাবেন। বছরের বিবাহিত জীবন আপনার জন্য কিছুটা চাপের হতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা অর্থের দিক থেকে অনেক আর্থিক সমস্যায় পড়বেন। ব্যবসায় ভালো ফল পাবেন। এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন। আপনার ক্যারিয়ারেও অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটতে চলেছে। কোনও বিষয়ে আপনার প্রিয়জনের সঙ্গে বড় ধরনের বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনি এই বছর স্বাস্থ্য সংক্রান্ত খারাপ ফলাফল পেতে পারেন।
 

712

তুলা রাশি-
তুলা রাশি  কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত এই বছর নেবেন না। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য জীবন সুখের। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। বৃশ্চিক রাশি  বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য এই বছর দিনটি অনকূল। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। 
 

812

বৃশ্চিক রাশি-
আসছে নতুন বছর বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক দিক থেকেই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এমন ইঙ্গিত রয়েছে যে ২০২৩ সালে আপনি প্রচুর ফলাফল পেতে পারেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকেও সময় বৈরী জীবন নির্দেশ করে। এই সময়ে, আপনি বাড়ির বড়দের সমর্থন পেতে সক্ষম হবেন। প্রাথমিকভাবে আপনি শিক্ষাক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন, তবে মধ্যবর্তী সময়ের পরে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আপনার মনোযোগ থাকবে শিক্ষার দিকে। ভালোবাসার মানুষের ভালোবাসার জীবন এই বছর প্রেম ও রোমান্সে ভরপুর হতে চলেছে। এই বছর আপনি আপনার বিবাহিত জীবনে স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল পাবেন।
 

912

ধনু রাশি- ​​
গ্রহ এবং নক্ষত্রের অবস্থান নির্দেশ করে যে আসন্ন নতুন বছর ধনু রাশির জাতকদের জন্য উন্নতি এবং অনেক বড় পরিবর্তন নিয়ে আসছে। ধনু রাশির মানুষদের স্বভাব সাধারণত কিছুটা বিচরণশীল হয়। এই মানুষগুলো জীবনের সব নতুন চ্যালেঞ্জ সহজে মেনে নিতে পারে না। বিশেষ করে স্বাস্থ্য জীবনে, আপনি এই বছর কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন না। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। অতীতে কিছু গুরুতর অসুস্থতা আপনার সমস্যার প্রধান কারণ হতে পারে। ২০২৩ সাল ধনু রাশির জাতকদের জন্য কেরিয়ারের দিক থেকে মিশ্র হবে। এই বছরের শুরুতে, আপনার প্রথম ঘরে মঙ্গল দ্বারা আশীর্বাদ হবে, যার কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে উন্নতি ও অগ্রগতি করতে সক্ষম হবেন। এই বছর আপনি আর্থিক জীবনেও সাফল্য পাবেন। ব্যবসায় সফল হতে আপনার ভাগ্যের চেয়ে বেশি প্রয়োজন। মঙ্গলের শুভ প্রভাব আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি আনতে সাহায্য করবে।
 

1012

মকর রাশি-
মকর রাশি কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও এই বছর সেরে ফেলুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেষ সুযোগ আসতে পারে। শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে। বিদ্যার্থীরা ভাল কিছু করে দেখানোর সুযোগ পাবেন। এই বছর অপর কারও থেকে সাহায্য পাবেন। এই বছর কাউকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ ভালোই থাকবে। ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন। যে কোনও প্রতিযোগীতামূলক কাজে জেতার আশা রাখতে পারেন। 
 

1112

কুম্ভ রাশি-
কুম্ভ রাশি সাধারণভাবে, এই বছরটি আপনার জন্য চমৎকার প্রমাণিত হবে। এই বছর আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার কঠোর পরিশ্রমও আপনার জীবনে অনেক পরিবর্তন আনতে চলেছে। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ভালো হবে। সমাজে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। কুম্ভ রাশির জাতকদের জন্য আসন্ন নতুন বছর ২০২৩ জীবনের সঙ্গে সম্পর্কিত প্রতিটি ছোট-বড় সমস্যার সমাধান নিয়ে আসবে। আপনার পারিবারিক জীবনে কোন উল্লেখযোগ্য পরিবর্তন হবে না। আর্থিক সংকট থেকে মুক্তি পেতে আপনি সফল হবেন। বিবাহিতদের জন্য এই বছরটি মিশ্র ফল নিয়ে আসছে।
 

1212

মীন রাশি-
২০২৩ সাল আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভালো হতে চলেছে। আপনার ক্যারিয়ার এই বছর তারার মতো উজ্জ্বল হবে। ক্ষেত্রে কঠোর পরিশ্রম করে, আপনি আপনার ভাবমূর্তি উন্নত করতে সক্ষম হবেন। অর্থনৈতিক ক্ষেত্রেও আপনি লাভবান হবেন। আপনার রাশিচক্রের উপর বৃহস্পতির প্রভাব কিছুটা বিরক্তিকর হতে পারে। বছরের মধ্যভাগে আপনার স্বাচ্ছন্দ্য বাড়বে। মীন রাশিফল ​​২০২৩ অনুসারে, এই বছর আপনি চাকরি এবং ব্যবসায় নতুন উচ্চতা স্পর্শ করবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারাও তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই বছর কর্মক্ষেত্রে সব ধরনের ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos