২১ অগাষ্ট পরিজনের কারও থেকে দুর্ঘটনার খবর পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ মনে মনে কিছু নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। আর্থিকভাবে আজ আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায় অবনতি হবে। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

 

deblina dey | Published : Aug 20, 2024 6:43 PM IST

112

মেষ–

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনি কিছু পুরানো বিবাদ থেকে মুক্তি পেতে পারেন, যা আপনাকে অনেক স্বস্তি দেবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। আজ আপনি আপনার স্ত্রী ও সন্তানদের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তামুক্ত থাকবেন। পরিবারে পারস্পরিক সম্প্রীতি বজায় থাকবে। আজ আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। কিছু পুরানো অমীমাংসিত কাজ শেষ হতে পারে, যার জন্য আপনি অনেক দিন ধরে অপেক্ষা করেছিলেন। আজ আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করবেন, যে আপনার জীবনে বড় পরিবর্তন আনবে। আপনি ধর্মীয় সফরে যাওয়ার কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভ হবে। আজ আপনি একটি নতুন যান কিনতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার মনে অনেক সংশয় থাকবে। আজ কাউকে বড় অঙ্কের টাকা ধার দেওয়া আপনার পক্ষে ঠিক হবে না। আজ মনে মনে কিছু নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। আর্থিকভাবে আজ আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসায় অবনতি হবে। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনি আপনার স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত হতে পারেন। মৌসুমি রোগের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার ব্যবসায়িক সহযোগীরা আপনার বিরোধিতা করতে পারে, যার কারণে আপনাকে ব্যবসায়িক ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ দেখা দেবে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের জীবনের জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনি একটি নতুন ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন যাতে আপনি সাফল্য পাবেন। আজ আপনার টাকা আটকে যেতে পারে। এছাড়াও, আজ আপনি সামাজিক-রাজনৈতিক ক্ষেত্রে কিছু বিশেষ পদে সম্মানিত হতে পারেন, যা সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। ব্যবসায় বড় লাভ হবে। আয়ের নতুন পথ খুলবে। আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের সঙ্গে কোথাও বাইরে যেতে চান মনে হতে পারে.

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ কিছু বিষয় উপেক্ষা করা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় আপনি একটি বড় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় অর্থ বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন। আজ কোনও নতুন কাজ শুরু করবেন না। এছাড়াও, আপনার অংশীদারদের সঙ্গে আপনার চিন্তা শেয়ার করবেন না, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারে বিবাদ হতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনি কিছু সমস্যার কারণে অস্থির মনে হবে। পরিকল্পিত কাজে বাধা আসবে। ব্যবসায় অপ্রয়োজনীয় খরচ হবে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। আজ কোন নতুন কাজ শুরু করার চেষ্টা করবেন না, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। আজ আপনি আপনার সন্তানদের শিক্ষা নিয়েও চিন্তিত থাকবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ, আপনি যদি চান, আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন, যাতে আপনি কিছু লোকের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন, যা আপনাকে কর্মক্ষেত্রে সাফল্য পেতে সহায়তা করবে। পরিবারে সম্মানও পাবেন। কোনও পুরনো বিবাদ আজ শেষ হতে পারে, যা মনকে খুশি রাখবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ মিটে যাবে। আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আপনি যদি কিছু নতুন কাজ শুরু করার কথা ভাবতে পারেন তবে আপনি এতে সাফল্য পাবেন। আজ আপনি একজন পুরানো বিখ্যাত ব্যক্তির সঙ্গে দেখা করবেন, যা আপনাকে খুশি করবে। বকেয়া টাকা পেয়ে যাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে সম্মান বাড়বে। আজ আপনি আপনার পরিবারের স্বার্থে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায় লাভ হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২১। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি অনর্থক তাড়াহুড়ো এবং ব্যস্ততায় আটকে যাবে। আজ কোনও বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনি আপনার বিরোধীদের ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আপনি স্বাস্থ্যের অবনতি অনুভব করবেন। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হবে। কর্মচারী ও সহকর্মীদের মধ্যে মতভেদ বাড়তে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে পারিবারিক কলহ হতে পারে। সাবধানে যানবাহন ব্যবহার করুন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য খুব একটা ভালো যাবে না। আজ আপনি আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। আজ আপনি কোনও অপ্রয়োজনীয় বিতর্কে ফেঁসে যেতে পারেন। ব্যবসায় আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে। পরিচিতজনের কারণে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। কোনও বিষয়ে বিরোধ দেখা দিতে পারে। যানবাহন ইত্যাদি ব্যবহারে সতর্ক থাকুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আপনি বাইরে কোথাও আপনার নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনি যদি চাকরির জন্য চেষ্টা করেন তবে আজ আপনি সুবিধা পাবেন। আজ আপনি আপনার কর্মক্ষেত্রে পরিবর্তন করতে পারেন, যা সুফল বয়ে আনবে। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটার সম্ভাবনা থাকবে। পরিবারে নতুন সদস্য যোগ দিতে পারেন

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos