শনিবার কর্মক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদের কারণে আইনি ঝামেলায় পড়তে পারেন। আজ বাড়তি আয় হবে। এই রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কে জটিলতার সম্মুখীন হতে হতে পারে।

 

deblina dey | Published : Oct 18, 2024 8:32 PM IST

112

মেষ –

গৃহস্থালি বা গৃহ-সংক্রান্ত কাজ ফেলে না রেখে সম্পূর্ণ করুন। প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনুকূল। কোনও প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভজনক হতে পারে। চিকিৎসায় সমস্যা হতে পারে। আপনার আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে পারে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তায় গাড়ি চালানোর সময় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

আপনার শুভ রং কমলা। ভাগ্যবান সংখ্যা হল ২৮। ভাগ্যবান দিক উত্তর-পশ্চিম। ভাগ্যবান রত্ন ক্যাটস আই।

212

বৃষ রাশি- কর্মক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন। জমি এবং সম্পত্তি ক্রয় বা বিক্রয়ের জন্য আজ একটি শুভ দিন। আপনার পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। কোনও পুরানো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যবসায় ভালো যোগাযোগ আসতে পারে। নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদের কারণে আইনি ঝামেলায় পড়তে পারেন। আজ বাড়তি আয় হবে। এই রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কে জটিলতার সম্মুখীন হতে হতে পারে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। ভাগ্যবান রত্ন চুন্নি।

312

মিথুন - ব্যবসার জন্যও আজকের দিনটি ভালো। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুযোগ পেতে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের চাপা ইচ্ছা আজ পূরণ হতে পারে। বাহ্যিক ঝামেলা এড়াতে চেষ্টা করুন, অন্যথায় আপনি আইনি ঝামেলায় পড়তে পারেন। আজ ব্যয় বাড়তে পারে। এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে।

আপনার শুভ রং হলুদ। ভাগ্যবান সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। ভাগ্যবান রত্ন পান্না।

412

কর্কট - কর্মক্ষেত্রে অত্যধিক কাজের চাপের কারণে পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তা উপেক্ষা করা হবে, ফলে সমস্যা দেখা দেবে। সন্তানদের পড়াশোনা নিয়ে উদ্বেগ বাড়তে পারে। জলপথে ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সবচেয়ে বিশ্বস্ত ব্যক্তি আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। আজ এই রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি লিভার সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন।

আপনার শুভ রং গোলাপী। ভাগ্যবান সংখ্যা ৭২। ভাগ্যবান দিক দক্ষিণ। ভাগ্যবান রত্ন হল হীরা।

512

সিংহ রাশি- কোমর ব্যথার সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভ্রমণ সুখকর হলেও খরচ বাড়তে পারে। সুখী দাম্পত্য জীবন। কাজে ব্যস্ততা বাড়তে পারে। সন্তানেরা কোনও কাজে আগ্রহী হবেন। কঠোর পরিশ্রম সত্ত্বেও আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা কম। ব্যবসা বা অন্য কোনও ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করার আগে চিন্তা করুন।

আপনার শুভ রং গাঢ় নীল। ভাগ্যবান সংখ্যা হল 36। ভাগ্যবান দিক হল আগুন। ভাগ্যবান রত্নপাথর হল মুনস্টোন।

612

কন্যা রাশি- যানবাহন ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। ছাত্রছাত্রীদের জন্য সময় খুব একটা ভালো নয়। অপমান আছে। বেহিসাবি খরচের কারণে পরিবারে অশান্তির আশঙ্কা রয়েছে। বর্তমান বুদ্ধিমত্তা কাজের ক্ষেত্রে উন্নতি করতে পারে। শারীরিক সমস্যা বাড়তে পারে। অংশীদাররা ব্যবসায় ভাল ফলাফল আশা করতে পারেন। শিল্পীদের জন্য আজ একটি প্রতিকূল দিন।

আপনার শুভ রং জাফরান। ভাগ্যবান সংখ্যা ৮৪. শুভ কামনা ঈশান। ভাগ্যবান রত্ন হল জিরকন।

712

তুলা রাশি- রাস্তায় সতর্ক থাকুন, আঘাতের আশঙ্কা রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তা আয় বৃদ্ধি করবে। সন্তানদের পড়াশোনা নিয়ে উদ্বেগ বাড়তে পারে। বিদেশ ভ্রমণ পাঠ্যসূচির অন্তর্ভুক্ত। বিদেশে সাফল্য যুক্ত। আজ ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের থেকে ঝামেলা হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। ভাগ্যবান রত্ন।

812

বৃশ্চিক- বাড়ি বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভ হতে পারে। ছাত্ররা আজ কিছু বিশেষ সুখবর পেতে পারে। শারীরিক কষ্টের কারণে কাজে ক্ষতি হতে পারে। প্রয়োজনে বাড়িতে অতিথি আসতে পারে। মেধার বিকাশ ঘটানো যায়। আর্থিক সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটি খুব ভালো।

আপনার শুভ রং লাল। ভাগ্যবান সংখ্যা হল ৭৪। ভাগ্যবান দিক হল পূর্ব। ভাগ্যবান রত্ন হল নীলা।

912

ধনু- আজকের দিনটি সাফল্যের সঙ্গে যুক্ত। ঋণ পরিশোধের সুযোগ পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব ভালো হবে। কোনও বিশেষ আলোচনা হলে তা সমাধান করুন। শারীরিক দুর্বলতায় ভুগতে পারেন। শিক্ষার্থীরা ভালো পারফরম্যান্স দেখানোর সুযোগ পাবে। কৃষির উন্নতি হয়েছে। আজ আপনি অন্য কারো সাহায্য পাবেন। কাউকে খুশি করতে আজ ত্যাগ স্বীকার করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে আইনি সুরক্ষা পাওয়া যেতে পারে। কিছু প্রতিযোগিতামূলক কাজে আপনি জয়ী হবেন বলে আশা করা হচ্ছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দৃষ্টি দক্ষিণ দিক এবং শুভ রত্ন হল সাদা প্রবাল।

1012

মকর- প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ রোজগারের প্রবল সম্ভাবনা রয়েছে। বাহ্যিক ঝামেলা এড়াতে চেষ্টা করুন। আপনি যদি কোন যৌথ কাজের সঙ্গে জড়িত থাকেন, তাহলে আপনি এক্সপেপ্রতিপত্তি পেতে আত্মীয়দের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে প্রতিপত্তি বাড়তে পারে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি শুভ। পিতামাতার শারীরিক কষ্ট হতে পারে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। একটি শুভ রত্ন একটি পান্না

1112

কুম্ভ রাশি- শিক্ষার্থীদের ভালো ফল পেতে ধৈর্য ধরতে হবে। তাড়াহুড়ো সমস্যা বাড়াতে পারে। আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। শিল্পীদের জন্য আজ একটি শুভ দিন। ভালো যোগাযোগ হতে পারে। আজ কোনও সমস্যায় পড়লে কোনও বন্ধুর সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সমস্যা দেখা দিতে পারে তবে সেগুলি সহজেই সমাধান করা হবে। যে কোন বিষয়ে চিন্তা করে সিদ্ধান্ত নিন। ব্যবসায় ভালো আয় হতে পারে।

আপনার শুভ রং সাদা। ভাগ্যবান সংখ্যা হল ৬৭ ভাগ্যবান দিক হল আগুন। ভাগ্যবান রত্ন হল লাল প্রবাল

1212

মীন - প্রেমের জন্য আজকের দিনটি ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে-ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। কর্মক্ষেত্রে আপনার কিছু ভুল সংশোধনের জন্য আপনাকে মিথ্যার আশ্রয় নিতে হবে। ক্লান্তি বাড়তে পারে। আপনার পিতামাতার সঙ্গে বিবাদ হতে পারে। আজ আপনি অনেক দিন ধরে ফেলে আসা কিছু থেকে মুক্তি পাবেন। গানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুযোগ পেতে পারেন। সন্তান সংক্রান্ত দুশ্চিন্তা দূর হবে।

আপনার শুভ রং লাল। ভাগ্যবান সংখ্যা ৫৩। ভাগ্যবান দিক পশ্চিম। ভাগ্যবান রত্ন হল গোমেদ।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos