১৪ অগাষ্ট বিনিয়োগের দিকে নজর দিতে পারেন লাভবান হবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দেবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিন মধ্যে কার্যকলাপ আনতে হবে. আপনি দ্রুত অগ্রগতি হবে. আপনার ঝুঁকি নেওয়ার অনুভূতি থাকবে। আপনার মধ্যে নম্রতা বৃদ্ধি পাবে।

 

deblina dey | Published : Aug 13, 2024 7:13 PM IST

112

মেষ–

রক্তের আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের সদস্যদের নিয়ে সুখে কাটবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। আপনি মূল্যবান উপহার পেতে পারেন. আপনার জীবনধারা চিত্তাকর্ষক হবে. আপনি আপনার কথায় সত্য থাকবেন। বাড়িতে সুখ বাড়বে। আপনি বোঝাপড়া এবং সম্প্রীতির সঙ্গে কাজ করবেন। শুভানুধ্যায়ীদের পরামর্শে এগিয়ে যাবেন। আপনি পারস্পরিক সহযোগিতা এবং সমর্থন পাবেন। আপনি স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের দিকে মনোযোগ দেবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিন মধ্যে কার্যকলাপ আনতে হবে. আপনি দ্রুত অগ্রগতি হবে. আপনার ঝুঁকি নেওয়ার অনুভূতি থাকবে। আপনার মধ্যে নম্রতা বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ১৪। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

সৃজনশীল কাজের বৃদ্ধি হবে। জনপ্রিয়তা বাড়বে। আপনি বিশ্বাসযোগ্যতা এবং সম্মান বজায় রাখবেন। লাভ বাড়বে। আপনি জনগণের আস্থা অর্জন করবেন। পেশা ও ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন হবে। সৃজনশীল ক্ষমতা বৃদ্ধি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। বন্ধুর সংখ্যা বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। প্রশাসনিক দিক শক্তিশালী থাকবে। জমি ও ভবনের কাজ শেষ হবে। অংশীদারিত্বে আপনি সফল হবেন। আপনি আপনার লক্ষ্য পূরণ হবে. আপনি ব্যবসায় মনোযোগ দেবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি নিজের প্রতি মনোযোগী থাকবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

বিভিন্ন কাজে ব্যয় ও বিনিয়োগ বাড়াবেন। আপনি সম্পর্ক মসৃণ এবং আনন্দদায়ক রাখবেন। আপনি আপনার প্রিয়জনকে সাহায্য করতে এগিয়ে থাকবেন। সবার সঙ্গে একসঙ্গে বসবাস করবে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। আপনি বাজেট করে এগিয়ে যাবেন। দূর দেশ সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। আপনি শৃঙ্খলার প্রতি মনোযোগ দেবেন। আর্থিক বিষয়গুলি পরিচালনা করা সহজ হবে। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে। ধৈর্য ধরুন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। পেশাগতভাবে কাজ করুন। লেনদেনে সতর্ক থাকুন। নীতি এবং নিয়মের ধারাবাহিকতার উপর জোর দিন। আপনি দাতব্য আগ্রহ নেবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৪। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আপনি বিভিন্ন কাজের গতি বাড়াবেন। ব্যবসায়িক প্রচেষ্টায় প্রতিযোগিতা বজায় থাকবে। আপনি সহজেই বড় সাফল্য অর্জন করতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আটকে থাকা আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে সমাধান করা হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। আর্থিক দিকে উন্নতি হবে। ব্যবসায়িক সম্পর্ক দৃঢ় হবে। কর্মজীবন এবং ব্যবসায় আপনি গতি আনবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। পড়ালেখায় ভালো করবে। সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। আপনি বিচক্ষণতার সঙ্গে কাজ করবেন। আপনি বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবেন। কাজ বাড়ানোর কথা ভাববেন। সুসংবাদ পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

বাড়িতে সুখ ও আনন্দের পরিবেশ থাকবে। প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। ব্যবস্থাপনাগত দায়িত্বে আপনি এগিয়ে থাকবেন। সবার সহযোগিতা পাব। আপনার লক্ষ্য পূরণ হবে. সুযোগ সুবিধার ওপর জোর দেওয়া হবে। আপনি সমাজ এবং সরকার দ্বারা পুরস্কৃত হতে পারে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। দায়িত্বশীল সহকর্মী পাবেন। সম্পদের উন্নতি হবে। সুযোগ বাড়বে। কাজে মনোযোগ থাকবে। ব্যক্তিগত বিষয়ে গতি দেখাবে। অর্থনৈতিক ক্ষেত্রে গতি আসবে। আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে ভালো সমন্বয় থাকবে। স্বচ্ছতা বাড়বে। ব্যবসায় অনুকূল পরিস্থিতি থাকবে। সুস্থ প্রতিযোগিতা বজায় থাকবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

এই সময়টি সৌভাগ্যের জন্য সহায়ক। আল্লাহর রহমতে ভালো ফল পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সাফল্যের শতাংশ ভাল হবে। ছুঁয়ে যাবে নতুন উচ্চতা। দীর্ঘমেয়াদী প্রচেষ্টা ফোকাস করা হবে. বিশ্বাস, আস্থা ও কাঙ্খিত পরিস্থিতি বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনবে। আপনি সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন। ভ্রাতৃত্ব বাড়বে। আপনি সামাজিক বিষয়ে সক্রিয় থাকবেন। যোগাযোগ ব্যবস্থা মজবুত থাকবে। আপনি আলোচনায় সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবে। দীর্ঘ দূরত্ব ভ্রমণের ইঙ্গিত রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৪। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

প্রয়োজনের সময় পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনি আপনার প্রিয়জনের পরামর্শ এবং শিক্ষা নিয়ে এগিয়ে যাবেন। অতিথিদের আনাগোনা থাকবে। আপনি আপনার আচরণে স্বতঃস্ফূর্ততা এবং সতর্কতা বজায় রাখবেন। আকস্মিক ঘটনা বাড়তে পারে। আপনি সম্প্রীতির সঙ্গে এগিয়ে যাবেন। অনির্দেশ্যতা থেকে যাবে। আপনি পরিবার থেকে সুবিধা এবং সমর্থন পাবেন। কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দিতে পারেন। স্বাস্থ্য সম্পর্কিত লক্ষণ উপেক্ষা করবেন না। সুযোগ কাজে লাগাবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। কথাবার্তায় গাম্ভীর্য দেখাবে। ভদ্র ও সহনশীল হবে। গবেষণার কাজ বাড়ান।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। লক্ষ্য অর্জনে প্রচেষ্টা বৃদ্ধি করবে। পেশাদারিত্বের ওপর জোর দেবে। অর্থনৈতিক দিক থেকে শক্তি থাকবে। যৌথ কাজে গতি আনবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রচেষ্টা আরও ভাল হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। শিল্প-বাণিজ্যে উন্নতি হবে। নেতৃত্বের বোধ জাগ্রত হবে। লাভের বিষয়ে উন্নতি হবে। আপনি লেনদেনে কার্যকর হবেন। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। প্রচেষ্টা ত্বরান্বিত হবে। আপনি এগিয়ে যেতে থাকবে.

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

নিয়ম-কানুন মান্য করবে। বিচক্ষণতার সঙ্গে এগিয়ে যাবে। যুক্তি ও বাস্তবতায় বিশ্বাস করবে। স্বচ্ছতার সঙ্গে সিদ্ধান্ত নেবে। চুক্তি মেনে চলবে। সেবা খাতকে অগ্রাধিকার দেবে। একটি স্মার্ট বিলম্ব নীতি রাখা হবে. কাজের শক্তি থাকবে না। আয়-ব্যয় বেশি থাকবে। বিনিয়োগের দিকে নজর দেবে। আর্থিক বিষয়ে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত দিক স্বাভাবিক থাকবে। ব্যবসায়িক বিষয়ে গতি আসবে। তাড়াহুড়ো করবেন না। বিরোধীরা সক্রিয় থাকবে। সাবধান। চাকরিজীবীদের কর্মক্ষমতা ভালো হবে। নিয়ম মেনে চলবে। জেদ করবেন না।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১৪। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

জীবনে সুখ শান্তি বাড়বে। ভেবেচিন্তে ঝুঁকি নেবেন। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন এবং বিনোদনে যাবেন। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় ভালো করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। লাভ বাড়বে। সহযোগিতা ও সমর্থন পাবেন। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে নিয়ে যাবে। পরিকল্পনা দ্রুত সম্পন্ন করবে। পেশাদাররা ভালো হবে। শিল্প কর্মক্ষমতা প্রত্যাশার চেয়ে ভাল হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। দ্রুত কাজ করবে। সক্রিয় থাকবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ১৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বদলি হতে পারে। কাজের ব্যবস্থাকে শক্তিশালী করবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে সুখ থাকবে। আরাম ও সুযোগ-সুবিধার দিকে নজর দেবেন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। বড়দের পরামর্শকে সম্মান করুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। ব্যবস্থাপক ও প্রশাসনিক বিষয়ে গতি আসবে। পৈতৃক বিষয়গুলো অগ্রাধিকার পাবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। সরলতা বজায় রাখবে। ভদ্র থাকবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ১৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

দীর্ঘমেয়াদী পরিকল্পনা সফল হবে। আপনি সাহসিকতা পাবেন। সহকর্মী ও কর্মকর্তারা খুশি হবেন। বিভিন্ন বিষয়ে অনুকূলে সমাধান হবে। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণ সম্ভব। আধ্যাত্মিকতায় বিশ্বাস থাকবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। ভাই-বোনের সঙ্গে সময় কাটবে। শিক্ষার ওপর জোর দেওয়া হবে। সামাজিকীকরণ হবে। থাকবে দূরদর্শিতা। সাহস ও সাহসিকতার সঙ্গে সমস্যার সমাধান করা হবে। সহযোগিতাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। উচ্চশিক্ষার জন্য করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে। নম্রতা বজায় রাখবে। অলসতা ত্যাগ করুন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos