One rupee coin: ফকির থেকে রাজা বানাতে পারে এই ১ টাকার কয়েন, শুধু জানতে হবে এর সহজ প্রতিকারগুলি

আজ আমরা এমনই কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে জানবো, যেগুলো খুবই সহজ এবং এক টাকার কয়েন দিয়ে করা যায়।

 

deblina dey | Published : May 28, 2024 10:26 AM IST

অর্থ উপার্জনের সমস্ত কঠোর পরিশ্রম যদি বৃথা যায়, আপনি যদি বারবার অর্থ হারাচ্ছেন, তবে অবশ্যই এমন পরিস্থিতি এড়াতে ব্যবস্থা নিন। গ্রহগত ত্রুটি বা বাস্তু ত্রুটিও অর্থের ক্ষতি, অর্থ সংকটের জন্য দায়ী হতে পারে। জীবনে এই ধরনের ক্ষতির ক্রমাগত ঘটনা একজন ব্যক্তিকে ভেঙে দেয়। তাই এগুলো এড়াতে কিছু ব্যবস্থাও নেওয়া উচিত। আজ আমরা এমনই কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে জানবো, যেগুলো খুবই সহজ এবং এক টাকার কয়েন দিয়ে করা যায়।

১ টাকার কয়েন বদলে দিতে পারে আপনার ভাগ্য

Latest Videos

জীবন যদি নানা রকম ঝামেলায় ঘেরা হয়, তাহলে মুঠিতে রাখুন চাল আর ১ টাকার কয়েন। তারপর মন্দিরে ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যাতে আপনার কষ্ট দূর হয় এবং সেই চালগুলি মুদ্রার সঙ্গে মন্দিরের যে কোনও কোণে রাখুন। কিছুদিনের পর থেকেই পরিবর্তন নজরে আসবে।আর্থিক সঙ্কট কমার নাম না নিলে শুক্রবার সহজ প্রতিকার নিন। এর জন্য, আপনার বাড়ির মন্দিরে একটি চৌকিতে জল ভর্তি একটি ঘট রাখুন। তারপর জাফরান দিয়ে ঘটের উপর একটি স্বস্তিক তৈরি করুন এবং ঘটের জলে ১ টাকার একটি মুদ্রা রাখুন। এই ভাবে ঘটের পুজো করুন।

জীবনে যদি সুযোগের অভাব থাকে, তাহলে সব সময় পকেটে ১ টাকার কয়েন এবং ময়ূরের পালক রাখুন, এতে নতুন সুযোগ পাওয়া শুরু হবে। আপনি যদি দারিদ্র্যের সঙ্গে লড়াই করে থাকেন, আয় কমতে থাকে, তাহলে প্রতিদিন সন্ধ্যায় বাড়ির প্রধান দরজায় চারমুখী প্রদীপ জ্বালান। সম্ভব হলে ঘি এর প্রদীপ জ্বালান। এছাড়াও, প্রদীপে একটি মুদ্রা রাখুন। এতে বাড়ির নেতিবাচক শক্তি দূর হবে এবং দেবী লক্ষ্মী খুশি হবেন এবং সমৃদ্ধি দেবেন। 

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল