বৃহস্পতিবার এই ব্যক্তিরা অনেক কর্মসংস্থানের সুযোগ পাবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনি চেষ্টা করলে অনেক কর্মসংস্থানের সুযোগ পাবেন।

 

deblina dey | Published : Oct 9, 2024 8:52 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় বের করা সহজ হবে। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন। চেষ্টা করলে সফল হবেন। অনেক সংগ্রামের পর আজ আপনি সমস্যা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন ধীরে ধীরে আপনার ভাগ্য আপনার সহায় হবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ দীর্ঘ দূরত্বের যাত্রাও হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ আপনার পরিবারে কিছু শুভ অনুষ্ঠানের আয়োজন নিয়ে আলোচনা হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত করতে, আপনাকে স্থায়ী ব্যবহারের জন্য শুধুমাত্র সেই আইটেমগুলি কেনা উচিত। আজ কেনাকাটার সম্ভাবনাও আছে। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

এটি আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনি আপনার নিজের অর্জনগুলিতেও ফোকাস করতে পারেন। এই অগ্রগতির গতিকে স্থায়ী রাখাই আপনার প্রধান কাজ হওয়া উচিত, অন্যথায় ভবিষ্যতে আপনার সুনাম ক্ষতিগ্রস্ত হতে পারে। প্রতিপত্তি কামনায় অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। আপনার কাজে মনোনিবেশ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

আজ, আপনার ভাই বা বোনের ক্যারিয়ারের উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আজ নতুন প্রকল্পের জন্য চেষ্টা করবেন। আপনি আজ কিছু নতুন চুক্তি নিয়ে আলোচনা করতে পারেন। আজ আপনি আপনার কর্মক্ষেত্রে পরিবর্তনের কথা ভাবতে পারেন। বিদেশের সঙ্গে সম্পর্কিত কাজেও অগ্রগতি হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ, ব্যবসায়িক উদ্বেগ আপনাকে বিশেষভাবে বিরক্ত করবে কারণ গত কয়েকদিন ধরে ব্যবসা নিয়মিত হচ্ছে না। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনি চেষ্টা করলে অনেক কর্মসংস্থানের সুযোগ পাবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনে অনেক পরিবর্তন আসবে। আপনাকে একটি বিশেষ ধরনের দৌড়াতে হবে। এর ফলাফলও উপকারী হবে। আপাতত, উৎসাহের সঙ্গে আপনার কাজ শেষ করুন। কিছু সময় পরে আপনি আরও ভাল চুক্তি পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ আপনি কোনো কারণ ছাড়াই চিন্তিত ও বিচলিত হবেন। শুক্রের কারণে, কিছু সমস্যা বাস্তব এবং কিছু আপনি আপনার অদূরদর্শী প্রকৃতির কারণে নিজেকে তৈরি করেন। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আজ হঠাৎ ভালো খবর পাবেন। কাজ-ব্যবসার চাপকে আপনার উপর প্রাধান্য দিতে দেবেন না। পরিবর্তিত পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। আপনি পুরানো বিবাদ এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। কর্মকর্তা শ্রেণীর মধ্যে সম্প্রীতি বাড়বে। হতাশাজনক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না, সময়টি খুব অনুকূল।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ আপনি কিছু নতুন যোগাযোগ থেকে উপকার পাবেন। অতীতের প্রেক্ষাপটে গবেষণাও উপকারী হতে পারে। আটকে থাকা টাকা কষ্ট করে পেয়ে যাবেন, দৈনন্দিন কাজে গাফিলতি করবেন না। পেশাগত অগ্রগতি আত্মবিশ্বাস বাড়াবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডে অংশ নিলে আপনার সম্মান বৃদ্ধি পাবে। গ্রহের চলন ভাগ্য বিকাশে সহায়ক। ক্রয়-বিক্রয় ব্যবসায় লাভ হবে। দিনভর সুখবরও পেতে থাকবে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণ আজ একটি ভূমিকা পালন করতে পারে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

সারাদিন উচ্চপদস্থ আধিকারিকদের ঘনিষ্ঠতা থেকে উপকৃত হওয়ার সুযোগ থাকবে। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। ভ্রমণ আর মঙ্গলোৎসবের মিল আছে। সময়ের সদ্ব্যবহার করে আপনার তারকা উঠবে।

1212

মীন (Pisces Today Horoscope):

পড়াশোনা ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে এটাই স্বাভাবিক। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। গোপন শত্রু এবং হিংসুক বন্ধুদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। আপনার পিতামাতা এবং শিক্ষকদের সেবা এবং ঈশ্বরের উপাসনায় মনোনিবেশ করতে ভুলবেন না।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos