৩১ জুলাই এই ব্যক্তিরা ব্যবসা বৃদ্ধির নতুন সুযোগ পাবেন, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ আপনি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত হবে।

 

deblina dey | Published : Jul 30, 2024 5:41 PM IST / Updated: Jul 31 2024, 06:02 AM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের নতুন সুযোগ পাবেন। আজ হঠাৎ করে কাউকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায় কারও কাছ থেকে লাভের আশা বাড়বে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। আগে শুরু হওয়া বেশিরভাগ কাজ আজ শেষ হবে। সম্পর্কের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে, যা আপনার সম্পর্কের মধুরতা বাড়াবে। এছাড়াও আজ আর্থিক লাভের নতুন সুযোগ আসবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হবে। আপনার পরিকল্পনা অনুযায়ী সমস্ত কাজ সম্পন্ন করার সঙ্গে সঙ্গে আপনার মন কাজে নিযুক্ত থাকবে। সামাজিক কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি আপনার কাজে আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় অংশীদারিত্বে লাভবান হতে পারেন। আপনি বিষয়গুলো ভালোভাবে বোঝার চেষ্টা করবেন। সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। আপনি কিছু গোপন বিষয় সম্পর্কে জানতে আসতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার দিনটি ভাল মেজাজ দিয়ে শুরু হতে চলেছে। কয়েকদিন ধরে বন্ধুর সঙ্গে বিবাদের অবসান ঘটবে আজ। রাজনীতি ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল হবে। নারীদের জন্য দিনটি চমৎকার হবে। ব্যবসায়ীরা আজ একটি গুরুত্বপূর্ণ সভায় যোগ দিতে পারেন। আজ আপনি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য দুর্দান্ত হবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজ আপনার দিনটি আনন্দে ভরপুর হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য দিনটি স্বস্তিতে পরিপূর্ণ হবে তারাও একটি নতুন সময়সূচী তৈরির কথা ভাবতে পারেন। আজ, আপনি অফিসে ফোনের ব্যবহার কম করবেন এবং আপনার কাজে পুরোপুরি মনোযোগ দেবেন। টাকাপয়সার ব্যাপারে মানুষকে অতিরিক্ত বিশ্বাস করা এড়িয়ে চলা উচিত। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার যদি কোন সমস্যা থাকে, আপনি দ্রুত তার সমাধান পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি আপনার বিদ্যমান সমস্যার সমাধান পাবেন, যা আপনার মনকে খুশি করবে। পরিবারে ধর্মীয় আচার অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে। আপনি আপনার জীবনে উন্নতি করার জন্য কিছু ভাল পরিবর্তন করার চেষ্টা করবেন। আপনার আচরণে ইতিবাচক পরিবর্তনের কারণে আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে পারেন। প্রেমিকরা আজ একে অপরের অনুভূতিকে সম্মান করবে, যা সম্পর্কের মধ্যে মধুরতা আনবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার দিনটি মিশ্র যাবে। আজ, ভাগ্যের সমর্থনে, আপনি আপনার কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। অফিসে কোনও কাজ নিয়ে আলোচনা করতে হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ একটি বিশেষ দিন যারা একটি বহুজাতিক কোম্পানিতে কাজ করেন। জীবনের সব সমস্যা শীঘ্রই দূর হয়ে যাবে। আজ, এই রাশির মহিলাদের জন্য ভাল সম্ভাবনা তৈরি হচ্ছে যারা ব্যবসা শুরু করতে চান।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার দিনটি উত্সাহে পরিপূর্ণ হতে চলেছে। আজ আপনি ব্যবসায় বড় আর্থিক লাভ করবেন। শত্রুপক্ষ আজ আপনার থেকে দূরত্ব বজায় রাখবে। লেখকরা আজ একটি নতুন গল্প লিখতে পারেন যা মানুষের খুব পছন্দ হবে। পরিবারে নতুন সদস্য যোগ হলে সবাই খুব খুশি হবে। এই রাশির জাতক জাতিকারা যারা পেইন্টিং তৈরিতে কাজ করেন তারা তাদের পেইন্টিংগুলি একটি বড় প্রদর্শনীতে রাখতে পারেন যেখানে তারা লোকেদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসা পাবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি যদি ব্যবসায়িক সফরে বাইরে যাচ্ছেন, তাহলে বাড়ির বড়দের আশীর্বাদ নিন। আপনার কাজ সফল হবে। আজ আপনার জীবনসঙ্গী উন্নতির একটি ভাল সুযোগ পাবেন। কুরিয়ার ব্যবসা করছেন ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দেখে, আজ আপনার জুনিয়ররা আপনার কাছ থেকে নতুন কিছু শেখার চেষ্টা করবে। আপনি ভাজা খাবার খাওয়া এড়িয়ে চলুন, এটি আপনাকে স্বাস্থ্য সমস্যা থেকে দূরে রাখবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি কোনও বিশেষ বন্ধুর সঙ্গে আপনার চিন্তা শেয়ার করবেন। পরিবারের সঙ্গে সিনেমায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। বন্ধুর জন্মদিনের পার্টিতে যাবেন যেখানে আপনি অন্য বন্ধুদের সঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন। আপনি একটি নতুন দক্ষতা শিখতে পারেন যা ভবিষ্যতে আপনাকে অবশ্যই উপকৃত করবে। আজ আপনি আর্থিক বিষয়ে বিশেষজ্ঞের পরামর্শ নেবেন, এই পরামর্শটি সহায়ক হবে। আপনি অফিসে অমীমাংসিত কাজ সময়মতো সম্পন্ন করবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি মিশ্র যাবে। একাগ্রচিত্তে করা কাজ উপকারী হবে। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি শুভ। ভালো রেস্টুরেন্টেও যেতে পারেন। আপনার কোন দায়িত্ব উপেক্ষা করা উচিত নয়। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি ন্যূনতম সময়ে কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন। যারা রিয়েল এস্টেট ব্যবসা করছেন তারা একটি নতুন আবাসন প্রকল্প চালু করতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার দিনটি আগের থেকে ভালো যাবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘ কথোপকথনও করতে পারেন, এটি আপনার সম্পর্কের উন্নতি করবে। বন্ধুদের সঙ্গে ঘরে বসে সিনেমা দেখার পরিকল্পনা করতে পারেন। আপনি কিছু বিশেষ কাজে সাফল্য পাবেন এবং আপনার মনে নতুন আইডিয়া আসতে পারে। আজ আপনি আপনার পিতামাতার কাছ থেকে নির্দেশনা পেতে থাকবেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার দিনটি নতুন উদ্যমে শুরু হতে চলেছে। আপনার ভালো ব্যবহার আপনাকে সমাজে আলাদা পরিচিতি তৈরি করতে সাহায্য করবে। বাড়িতে সাজসজ্জার কাজ করতে পারেন। ঠিকাদারদের জন্য আজ আর্থিক লাভের দিন হতে চলেছে। আপনি আজ আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন। কিছু কাজ করার একটি নতুন উপায় ব্যবসায় লাভ এনে দেবে। রাজনীতিতে আপনার ভালো কাজের প্রশংসা করা হবে। পারিবারিক পরিবেশ চমৎকার হতে চলেছে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৩১। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos