Horoscope: এই রাশিগুলি কখনই মিথ্যার আশ্রয় নেয় না, সত্যি কথা বলতে পছন্দ করে

জীবনে অনেক সমস্যার মধ্যে পড়ে এরা। কিন্তু তারপরেও সত্যির আশ্রয় থেকে বেরিয়ে আসতে চায় না। শান্তিময় জীবন চায় এরা।

 

Saborni Mitra | Published : Mar 23, 2024 3:36 PM IST

কিছু মানুষ রয়েছেন যারা সততা নিয়ে জন্মগ্রহণ করেন। সত্যি কথা বলাকেই নিজেদের ধর্ম বলে মনে করেন। এরা মিথ্যা কথা বলতে পারে না বা ছলনার আশ্রয় নিতে পারে না। জীবনে অনেক সমস্যার মধ্যে পড়ে এরা। কিন্তু তারপরেও সত্যির আশ্রয় থেকে বেরিয়ে আসতে চায় না। শান্তিময় জীবন চায় এরা।

এই রাশিগুলি হল-

মিথুন রাশি-

এই রাশির জাতক ও জাতিকারা যোগাযোগে দক্ষণ ও তীক্ষ্ণ বুদ্ধির জন্য পরিচিত। কিন্তু সততার জন্য এরা সর্বদাই লড়াই করতে প্রস্তুত। এরা মিথ্যা কথা বলে কঠিন বলে মনে করে । মিথুনরা মনে করে মিথ্যা কথা বললে তার ট্র্যাক রাখা কঠিন।

কর্কট রাশি

এই রাশির জাতক ও জাতিকারা মানসিক গভীরতা ও অন্তদৃষ্টির জন্য বিখ্যাত। এরা কখনও নিজেকে রক্ষা করার জন্য সত্যিকারের অনুভূতি লুকিয়ে রাখতে পারে না। মিথ্য কথা বলা এদের রক্তে নেই। কর্কটরা সততা ও আন্তরিকতাকে মূল্য দেয়। এরা সত্যিকরের পরামর্শ বা আন্তরিকত কথাবার্তায় বিশ্বাসী।

ধনু রাশি

এই রাশির জাতক ও জাতিকারা প্রবল সাহসী ও স্বাধীনতা প্রিয় হয়। এরা সততার জন্য স্বীকৃত ধনুরা মনের কথা রাখঢাক না করেই বলে দেয়। এরা কোনও কথা চেপে রাখতে পারে না। এরা সর্বদাই সততার ওপর নির্ভর করে চলতে ভালবাসে।

মীন রাশি

এই রাশির জাতক ও জাতিকারা হল শক্তিশালী মানসিকভাব দৃঢ়। এরা আবেগপ্রবণ হয়। সহজেই মিথ্যা কথা সনাক্ত করতে পারে। মীনরা স্বচ্ছতার মূল্য দেয়। এরা অবিশ্বাস্যভাবে সৎ হয়। এরা কখনও সত্যি কথা বলে। মিথ্যার আশ্রয় নিতে বা ছলনা করতে এরা পছন্দ করে না।

 

Share this article
click me!