আর্থিক বা যে কোনও সমস্যার সমাধানে, এই বস্তুটি কাজ করবে ম্যাজিকের মত

  • অনেকের বাড়ির প্রধাণ দরজার উপরে ঘোড়ার খুরের নাল আটকানো থাকে
  • কালো ঘোড়ার খুরের নাল সবথেকে বেশি কাজ দেয়
  • ব্যবসার ক্ষেত্রে মন্দা পরিস্থিতি থাকলে এটি ব্যবহার করা হয়
  • বাড়িতে ঘোড়ার খুরের নাল আটকানো থাকলে অর্থনৈতিক উন্নতি ঘটে

deblina dey | Published : Jul 11, 2020 7:34 AM IST

অনেকের বাড়িতে গেলে খেয়াল করে দেখবেন বাড়ির প্রধাণ দরজার উপরে ঘোড়ার খুরের নাল আটকানো থাকে। বাস্তুশাস্ত্র মতে, বাড়িতে ঘোড়ার খুরের নাল আটকানো থাকলে অর্থনৈতিক উন্নতি ঘটে। এই বস্তুটি বাড়িতে নেতিবাচক শক্তির প্রবেশে বাধার সৃষ্টি করে। ফলে কোনও ধরনের উটকো ঝামেলা বা খারাপ পরিস্থিতির তৈরির আশঙ্কা থাকে না। ঘোড়ার খুরের নাল ব্যবহারের ক্ষেত্রে মনে রাখতে হবে কালো ঘোড়ার খুরের নাল সবথেকে বেশি কাজ দেয়। জেনে নেওয়া যাক বাস্তু মতে এর উপকারীতা-

ঘরের সমস্যা বা আর্থিক কোনও সমস্যার ক্ষেত্রেও বাড়ির প্রধান দরজার উপরে  ঘোড়ার খুরের নাল ইউ অবস্থায় টাঙিয়ে দিন। কয়েকদিনের মধ্য়েই পরিস্থিতি অনুকূলে চলে আসবে। ব্যবসার ক্ষেত্রে মন্দা পরিস্থিতি থাকলে এটি ব্যবহার করতে পারেন। সে ক্ষেত্রে ব্যবসার স্থানে ক্যাশবাক্সে কালো কাপড়ে মুড়ে কালো ঘোড়ার খুরের নাল রেখে দিন। ব্যবসার মন্দা কেটে গিয়ে সাফল্য ফিরে পাবেন। দুর্দশার থেকে মুক্তির জন্য কালো সুতো সরষের তেলে ডুবিয়ে রেখে, তা দিয়ে কালো ঘোড়ার খুরের নাল বেঁধে পুরনো কোনও চামড়ার জুতোর ভিতরে ভরে বট গাছের নীচে পুঁতে দিন। এতে দুর্দশা থেকে মুক্তি পাবেন সহজেই। শুধু তাই নয় বাড়িতে কালো ঘোড়ার খুরের নাল থাকলে সৌভাগ্য হবে আপনার নিত্য সঙ্গী। 

মনে করা হয়, শোয়ার ঘরে কালো ঘোড়ার খুরের নাল রাখলে স্বামী-স্ত্রীর মধ্যে বৈবাহিক সম্পর্কের উন্নতি ঘটে। ফলে বাড়িতে সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকে। শনির সাড়ে সাতি প্রভাব চলতে থাকলেও এই ঘোড়ার খুরের নাল থেকে উপকার পাবেন। সে ক্ষেত্রে কালো ঘোড়ার খুরের নাল থেকে তৈরি পিন, পেরেক বা আংটি একটি লোহার পাত্রে সরিষার তেল নিয়ে তাতে রাখুন। তেল সহ এই পাত্র শনিবারে কোনও অশ্বত্থ গাছের নীচে রেখে দিলে শনির সাড়ে সাতি প্রভাব কমতে লঘু হতে শুরু করে। খারাপ নজর থেকে রক্ষার জন্য কালো ঘোড়ার খুরের নাল সরষের তেলে ঢুবিয়ে, মাথা থেকে পা পর্যন্ত ৭ বার ঘুরিয়ে কোনও ফাঁকা স্থানে পুঁতে দিন। এতে কুনজর এড়াতে পারবেন সহজেই। কালো ঘোড়ার জন্য একটি নাল শনিবার দিনে বাড়িতে স্থাপন করুন। এতে সিঁদুরের ফোটা দিয়ে তিনটি লোহার পেরেক দিয়ে তবে টাঙান। এতে শনির প্রভাব কমতে শুরু করে।

শুনতে অবাক লাগলেও বাস্তু মতে, কালো ঘোড়ার খুরের নাল বাড়িতে থাকলে রোগ ব্যাধির প্রকোপও অনেক কমে যায়। কালো ঘোড়ার খুরের নাল থেকে যে পজেটিভ শক্তির সঞ্চার হয়, তাতে পরিবারের সদস্যদের রাগ ও মানসিক অবসাদও কমে আসে। এই নাল যদি আগুনে পোড়ানো হয় তবে এর গুনাগুন সম্পুর্ন নষ্ট হয়ে যায়। কালো ঘোড়ার খুরের নাল সামাজিক সম্মান বৃ্দ্ধিতেও সাহায্য করে।  কালো কাপড় জড়িয়ে কালো ঘোড়ার খুরের নাল রাখলে পরিবারের সদস্যদের কোনওদিন চরম আর্থিক অনটনের মধ্যে পড়তে হয় না। বাস্তুশাস্ত্রের মতে, বাড়ির ইতিবাচক শক্তি প্রভাব বৃদ্ধি পেলে পরিবারের সদস্যদের ভাগ্য ফিরতে বেশি সময় লাগে না। 

Share this article
click me!