চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

  • চৈত্র বাংলার দ্বাদশতম মাস
  • এই মাসেই শেষ হয় বাংলা বছরের
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • চৈত্র  মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 17, 2021 4:40 AM IST

চৈত্র বা চৈৎ বাংলা সনের দ্বাদশ ও সমাপনী মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের শেষ মাস ও বসন্তের শেষ। নামটি এসেছে চিত্রা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। আবার চৈত্র মাস বাংলা মাসের দ্বাদশ মাস। এই মাসেই শেষ হয় বাংলার বছরের। চৈত্র মাস বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের দ্বাদশ মাস। বাংলার চৈত্র মাস  বাংলা শকাব্দের শেষ মাস। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। 

আরও পড়ুন- বুধবারে ৫ রাশির আর্থিক উন্নতির যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

মিথুন রাশির জাতক-জাতিকাদেরা সময়ে সময়ে বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না।তবে জেনে নেওয়া যাক চৈত্র মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে। এই মাসে ঘুরতে গিয়ে খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার উন্নতির যোগ রয়েছে।  কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে। বাড়িতে অতিথিদের জন্য চিন্তা বাড়তে পারে। 

আরও পড়ুন-  এক টুকরো কাঁচি হলুদ, আপনার জীবন ভরিয়ে দিতে পারে সুখ ও সমৃদ্ধিতে

চৈত্র মাস মিথুন রাশির সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। এই মাসে বাড়তি খরচের জন্য সমস্য়ায় পড়তে হতে পারে। মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। এই মাসে কোনও নতুন কাজের খোঁজ পেতে পারেন। এই মাসে সন্তানের ব্যবহারের জন্য মনে বিষন্ন ভাবে দেখা দিতে পারে। ধর্মের বিষয়ে আগ্রহ বৃদ্ধি পেতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের সুনাম বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য এই মাসটি খুব শুভ।  পড়াশুনার জন্য নতুন কোনও ব্যবস্থা নিতে হতে পারে। 

Share this article
click me!