ধনু রাশির কতটা উন্নতি হবে চৈত্র মাসে, দেখে নিন

  • চৈত্র বাংলার দ্বাদশতম মাস
  • এই মাসেই শেষ হয় বাংলা বছরের
  • রাশিচক্রের নবম  রাশি ধনু
  • চৈত্র  মাস ধনুরাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Mar 25, 2021 3:55 AM IST

চৈত্র বা চৈৎ বাংলা সনের দ্বাদশ ও সমাপনী মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের শেষ মাস ও বসন্তের শেষ। নামটি এসেছে চিত্রা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। আবার চৈত্র মাস বাংলা মাসের দ্বাদশ মাস। এই মাসেই শেষ হয় বাংলার বছরের। চৈত্র মাস বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের দ্বাদশ মাস। বাংলার চৈত্র মাস  বাংলা শকাব্দের শেষ মাস। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। 

আরও পড়ুন- বৃহস্পতিবারে ৪ রাশির দাম্পত্য কলহের যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

ধনু রাশির জাতক-জাতিকাদের বিষয় সম্পত্তিতে আসক্তি কম। এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। এই রাশির প্রায়ই অর্থাভাব দেখা যায়। এরা খুবই ব্যক্তিত্বসম্পন্ন। তাই অন্যের অধীনে কাজ করতে অসুবিধে ভোগ করতে হয়। তবে জেনে নেওয়া যাক চৈত্র মাস ধনুরাশির উপর কেমন প্রভাব ফেলবে। এই মাসের মাঝামাঝি সময়ে কোনও কারণে মানসিক চাপ বাড়তে পারে। রাস্তায় একটু সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। 

আরও পড়ুন- যদি দুর্ভোগ থেকে মুক্তি পেতে এবং আর্থিক উন্নতি পেতে চান তবে দোলের আগে মেনে চলুন এই নিয়মগুলি

চৈত্র মাসে ধনু রাশির গুরুজনের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। সন্তানের কোনও কাজের জন্য অবাক হতে পারেন। সামাজিক কাজের জন্য এই মাসে সম্মান বাড়তে পারে। এই মাসে স্ত্রীর কোনও কাজের জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। সমাজে কোনও উপকার করার জন্য সম্মান লাভ হতে পারে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তিভাব দেখা দিতে পারে।  বাবা-মায়ের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কাজের প্রতি অনিহা আসতে পারে।

Share this article
click me!