মেষ রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের প্রথম রাশি মেষ
  • ফাল্গুন মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে
     

Asianet News Bangla | Published : Feb 15, 2021 3:34 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। 

আরও পড়ুন- সোমবার ৩ রাশির জীবনে আসতে চলেছে বিশেষ পরিবর্তন, দেখে নিন আপনার রাশিফল 

যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। তবে এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- এই সপ্তাহে ৪ রাশির রয়েছে শুভ যোগ, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল 

এই মাসে মেষ রাশির অতিরিক্ত আয় করার জন্য বিপদে পড়তে হতে পারে। জমি বাড়ি ক্রয় বিক্রয়ের জন্য সামান্য আইনি ঝামেলা থাকলেও তা দ্রুত মিটে যাবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। বেকারদের নতুন কোনও কাজের সুযোগ মিলতে পারে। মাসের প্রথম দিকে শারীরিক সমস্যা ও তার জন্য ব্যয় হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের সুনাম বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও অশান্তি মিটে যেতে পারে। 

আরও পড়ুন- এই রাশি কাছের মানুষ হলে ভাগ্যবান হবেন আপনি, দেখে নিন রাশিগুলি .

 এই মাসে আঘাত লাগার আশঙ্কা রয়েছে, তাই পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। বাড়িতে নতুন অতিথি আসার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যঙ্ক থেকে ঋণ গ্রহণ করতে হতে পারে। সন্তানের বিষয়ে আপনি কোনও সিদ্ধান্ত এই মাসে নিতে পারবেন না। অপর কাউকে সাহায্য করতে গিয়ে বিপদে পড়তে পারেন। বিবাহিত জীবনে অশান্তির আশঙ্কা রয়েছে, তবে আপনি চাইলে তা সহজেই সামলে নিতে পারবেন।

Share this article
click me!