মকর রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের দশম রাশি মকর
  • ফাল্গুন মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 25, 2021 3:43 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের দশমরাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এদের জীবনের প্রথম দিকে প্রচুর বাধা বিপত্তি আসলেও তা কেটে যায়। এই রাশির জাতক-জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বৃহস্পতিবার ৪ রাশির আর্থিক বিষয়ে সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে মকর রাশির বন্ধুরা আপনার সরলতার সুযোগ নিতে পারে। এই মাস ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ। সঙ্গীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। আর্থিক খরচ বৃদ্ধি পাবে, পাশাপাশি সন্তানের জন্য চিন্তাও বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন-  'এদের থেকে সাবধান, এরা সর্বদা নিমগ্ন থাকে পাপের ঘোরে', চাণক্য নীতি .

খেলাধূলার সঙ্গে যুক্তদের সাফল্য মিলতে পারে। প্রেমের বিষয়ে অবসাদ দেখা দিতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। প্রতিবেশিদের কাছে সুনাম বৃদ্ধি পেতে পারে।   নতুন চাকরির খবরও পেতে পারেন এই মাসে।  এই মাসে ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পাবে। 

Share this article
click me!