কন্যা রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা
  • মাঘ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 21, 2021 3:56 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ।  

আরও পড়ুন- বৃহস্পতিবার ৩ রাশির সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে, দেখে নিন আজকের রাশিফল ...

এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব চরিত্র বোঝা যায় না। এরা অত্যন্ত কর্তব্যপরায়ণ হয়ে থাকেন।  এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এরা একা থাকতে পছন্দ করেন না। এই রাশির ব্যক্তিত্বদের বন্ধুপ্রীতি অপরিসীম। এদের প্রচুর বন্ধু হয়ে থাকে। এরা সকলের জন্য চিন্তা করেন। এরা চাকরির থেকে ব্যবসায় বেশি উন্নতি করে। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- ২২ জানুয়ারি শ্রবণা নক্ষত্রে প্রবেশ করছে শনি, ভাগ্য খুলতে চলেছে এই ৪ রাশির ...
 

মাঘ মাস কন্যা রাশির বিবাহিত জীবনে সুখের সময় আসতে চলেছে। বন্ধুর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সংসারে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে কথা হতে পারে। ভাই বোনের সম্পর্কের সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের সঙ্গে কোনও গুরুতর বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে।  কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারে। প্রেমের সম্পর্কে শুভ খবর আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। উচ্চ শিক্ষার সঙ্গে যুক্তদের জন্য বিদেশে গবেষণার যোগ আসতে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে অনেক দিনের পর যোগাযোগ হতে পারে। এই মাসে অর্থ ভাগ্য মোটের উপর ভালো থাকবে। 

Share this article
click me!