জুন মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

  • ইংরেজি বছরের ষষ্ঠ মাস জুন
  • এই মাসের পরেই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি মিথুন
  • জুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jun 3, 2020 4:02 AM IST

জুন গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের ষষ্ঠ মাস জুন। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে সহজেই। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের জীবনে উত্থান পতন খুব কম। তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। তবে জেনে নেওয়া যাক জুন মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

এই মাসে শারীরিক অসুস্থতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। এই মাসে পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। যারা ক্রীড়ার সঙ্গে যুক্ত তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে। এই মাসে পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের আয় বৃদ্ধির যোগ রয়েছে। দুঃশ্চিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। এই মাসে কোনও ভালো খবর পেতে পারেন। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। শিক্ষার্থীদের পড়াশুনায় মনযোগ বৃদ্ধি পাবে। সংসারে অতিরিক্ত খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কোনও ভুল কাজ করার জন্য কর্মস্থানে অপমানিত হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে।

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন মিথুন্টি, অতিমিথুন্টি, অনামিথুন্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!