মে মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

  • বছরের পঞ্চম মাস মে
  • মে মাস বছরের পঞ্চম মাস
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • মে মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : May 9, 2020 3:25 AM IST

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

আরও পড়ুন- কুম্ভ রাশির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

মে গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের পঞ্চম মাস। এ মাসে মোট ৩১ দিন। মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল এবং দক্ষিণ গোলার্ধে শরৎকাল থাকে। যার ফলে দক্ষিণ গোলার্ধে মে মাস হল উত্তর গোলার্ধের নভেম্বর মাসের সমতুল্য। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

ব্যবসায় লাভের পরিমান খুব বেশি হবে না মোটের উপর থাকবে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। আপনার ব্যবহারের ফলে কাছের কেউ কষ্ট পেতে পারেন। আপনার রাগ সামলে চলার চেষ্টা করুন নয়তো বিপদে পরতে পারেন। এই মাসে বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। গুরুজনদের সঙ্গে মতের অমিলের জন্য বাড়িতে সমস্যা দেখা দিতে পারে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। মাসের শেষের দিকে কোনও সুখবর পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। 

Share this article
click me!