১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, রয়েছে এই ৮ রাশি আর্থিক ক্ষতির আশঙ্কা

  • এই মাসে ৭ টি গ্রহের গতিবিধি পরিবর্তন হচ্ছে
  • ১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি
  • বৃহস্পতি প্রত্যাবর্তনের অবস্থান হয় ১২২ দিন পরে
  • এর ফলে ৮ রাশির মারাত্মক সমস্যা বৃদ্ধি পাবে

Asianet News Bangla | Published : Sep 10, 2020 5:45 AM IST / Updated: Sep 10 2020, 11:34 AM IST

সেপ্টেম্বর মাস জ্যোতিষশাস্ত্রের জন্য বিশেষ যোগ। এই মাসে ৭ টি গ্রহের গতিবিধি পরিবর্তন হচ্ছে। ১৩ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করবে বৃহস্পতি। জ্যোতিষ অনুসারে গ্রহগুলির পরিবর্তনশীল চলাচল আমাদের জীবনে প্রভাব ফেলে। বৃহস্পতি প্রত্যাবর্তনের অবস্থান হয় ১২২ দিন পরে, বৃহস্পতি গ্রহ ১৩ সেপ্টেম্বর হবে মার্গি। মার্গি মানে পৃথিবী থেকে দেখলে এটি সরাসরি গতিতে চলতে দেখা যাবে। বৃহস্পতির মার্গি হওয়ার প্রভাব পড়বে সমগ্র রাশিচক্রের উপর দেখা যাবে।

আরও পড়ুন- প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে এই ৫ টি কাজ, জীবনে কখনও অর্থের অভাব হবে না

১৩ সেপ্টেম্বর রবিবার, ধনু রাশিতে একটি যোগ হবে এবং ২০ নভেম্বর, মকর রাশিতে প্রবেশ না হওয়া পর্যন্ত একটি একই পথ থাকবে। এর আগে ৩০ মার্চ পর্যন্ত বৃহস্পতি মকর রাশিতে ছিল। তারপরে ১৪ মে আবার রাশি পরিবর্তন করেছে । প্রত্যাবর্তনের কারণে বৃহস্পতি ৩০ শে জুন তার রাশিচক্র ধনুতে প্রবেশ করেছিল। বৃহস্পতির প্রভাব খুব শুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে সেখানে বৃহস্পতির দৃষ্টি রয়েছে সেখানে অশুভ গ্রহের প্রভাব কমে যায় এবং শর্তগুলি অনুকূল হতে শুরু করে।

আরও পড়ুন- সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে ধনু রাশির উপর, দেখে নিন

বৃহস্পতির এই প্রভাব পড়বে দেশ ও বিশ্বের উপর। এর ফলে বাণিজ্যের গতি বৃদ্ধির প্রত্যাশা রয়েছে। ভারতের প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নয়নের সম্ভাবনা। বড় রাজনৈতিক সহিংসতার সম্ভাবনা বৃহস্পতি যখন মার্গী পথে থাকে তখন রাশিচক্রের উপর ব্যাপক প্রভাব পড়ে।  যেমন, ১৩ সেপ্টেম্বর বৃহস্পতির এই প্রভাবের ফলে মেষ, মিথুন, সিংহ  এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য সময়টি মঙ্গলজনক হবে। ব্যবসায়, চাকরিতে সাফল্য আশা করে। পাশপাশি বৃষ, কর্কট, কন্যা, তুলা, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির লোকদের সতর্ক হতে হবে। অর্থনৈতিক ক্ষতির আশঙ্কা রয়েছে।

Share this article
click me!