অর্থকষ্টে ভুগছেন, রাতে বালিশের নিচে এই ৩ জিনিস রাখলে দূর হবে সমস্যা

বাস্তুশাস্ত্র অনুসারে, পরিবারে সুখ ও শান্তি ফিরে পাওয়ার জন্য শুধুমাত্র কয়েকটি জিনিস মেনে চলতে হবে। তাহলেই হবে। কয়েকটি জিনিস মাথার বালিশের নিচে রাখতে হবে। তাহলেই ফিরবে ভাগ্য। জেনে নিন এই সামান্য বালিশের নিচে কী এমন জিনিস রাখলে পাল্টে যেতে পারে আপনার জীবন। 

Web Desk - ANB | Published : Mar 26, 2022 10:31 AM IST / Updated: Mar 26 2022, 04:23 PM IST

সুখ-শান্তি (Peace) চান সব মানুষই। পরিবারে শান্তি থাকলে তবেই তো জীবন আনন্দে ভরে ওঠে। আর শান্তির এই বিষয়টি অনেকটাই নির্ভর করে আর্থিক পরিস্থিতির (Money Problem) উপর। আর্থিক অনটন থাকলে পরিবারে শান্তি কখনওই আসে না। সব সময় একটা চিন্তা গ্রাস করে। সকালে ঘুম (Morning) থেকে উঠে রাতে ঘুমাতে (Night Sleep) যাওয়া পর্যন্ত দুশ্চিন্তা মাথার মধ্যে ঘুরপাক খেতেই থাকে। তার সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কও খারাপ হয়ে যায়। তাই আর্থিক পরিস্থিতি ঠিক থাকা খুবই প্রয়োজন। তবে এমন অনেক কিছুই আছে যেগুলি মেনে চললে দীর্ঘদিন ধরে চলতে থাকা খারাপ সময় কিংবা অর্থ কষ্ট থেকে মুক্তি পেতে পারেন।

বাস্তুশাস্ত্র (Vastu Shastra) অনুসারে, পরিবারে সুখ ও শান্তি ফিরে পাওয়ার জন্য শুধুমাত্র কয়েকটি জিনিস মেনে চলতে হবে। তাহলেই হবে। কয়েকটি জিনিস মাথার বালিশের নিচে রাখতে হবে। তাহলেই ফিরবে ভাগ্য। জেনে নিন এই সামান্য বালিশের নিচে কী এমন জিনিস রাখলে পাল্টে যেতে পারে আপনার জীবন। 

আরও পড়ুন- এপ্রিল মাসে সম্পদের অধিপতি কুবেরের আশীর্বাদ পেতে চলেছে এই ৩ রাশি, হবে সকল ইচ্ছাপূরণ

ময়ূরের পালক 
যদি আপনি জীবনে ইতিবাচক মনোভাব পেতে চান এবং জীবনে সৌভাগ্য ফিরে পেতে চান তাহলে রাতে ঘুমানোর আগে আপনার মাথার বালিশের নিচে রেখে দিন একটি ময়ূরের পালক। এই পালক মূলত ইতিবাচক শক্তিকে বিশেষ ভাবে আকর্ষণ করে। অনেকে আবার বাড়িতে ময়ূরের পালক রেখে দেন। কাজেই আপনি যদি বালিশের তলায় একটি ময়ূরের পালক রেখে দিতে পারেন সেক্ষেত্রে বিভিন্ন দিক থেকে আপনি দারুন ভাবে উপকৃত হবেন। 

আরও পড়ুন- মাত্র ১৫ দিনের ব্যবধানে ঘটতে চলেছে দুটো গ্রহণ, জেনে নিন কবে কখন ঘটবে এই মহাজাগতিক ঘটনা

আর এই পদ্ধতিটি মেনে চললে আপনার জন্ম কুন্ডলি থেকে বিভিন্ন রকম দোষ কেটে যাবে। ফলে সেই সব দোষের কারণে আপনার যে সব লক্ষ্যগুলি পূরণ হচ্ছিল না তাও হয়ে যাবে। এছাড়াও জীবন সৌভাগ্য ভরে উঠবে বিভিন্ন শুভ বার্তার মাধ্যমে। দুর্ঘটনাজনিত যদি কোনও ফারা থাকে তাহলে তাও কেটে যাবে। আর সকালে ঘুম থেকে ওঠার পর যদি সবার প্রথমে সেই ময়ূরের পালকটিকে চোখে দেখেন তাহলে আপনার দিনও শুভ হবে। 

তুলসী পাতা 
সন্ধ্যা হওয়ার আগেই ৪-৫ টি তুলসীপাতা তুলে রাখুন। রাতে ঘুমাতে যাওয়ার আগে ওই তুলসীপাতা গুলি বালিশের নিচে রেখে দিন। এর মাধ্যমে আপনার শরীর ইতিবাচক শক্তি ভরে উঠবে। শরীরও সুস্থ থাকবে এবং বিভিন্ন বাধা বিঘ্ন থেকে মুক্তি পেতে পারবেন সহজেই। আর এই পাতা গুলিই যদি সকালে ঘুম থেকে উঠে খেয়ে নিতে পারেন তাহলে তো কোনও কথাই নেই। সেটা আপনার জন্য খুবই শুভ। 

আরও পড়ুন- বৃহস্পতি গ্রহর সঙ্গে সম্পর্কিত এই ধাতু, ধারন করেলই ভাগ্য উজ্জ্বল এবং কাটবে গুরুদোষ

১ টাকার কয়েন  
বলা হয় একটি ১ টাকার কয়েন যদি প্রতিদিন বালিশের নিচে রাখা যায় তাবলে খুবই ভালো হয়। তবে সকালে উঠে আবার সেই কয়েন নিজের ব্যাগে ঢুকিয়ে নিলে হবে না। আসলে বালিশের নিচে রাখা সেই কয়েনটিকে একজন গরিবকে দান করে দিন। প্রতিদিনই এটা করুন। এর ফলে আপনি মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন এবং আপনার জীবন ভরে উঠবে সৌভাগ্যে।

Share this article
click me!