Showpiece-এর গুণে দূর হবে আর্থিক অভাব, বাস্তু মতে বাড়িতে রাখুন এই তিনটি জিনিস

বাস্তু শাস্ত্রে একাধিক জটিলতা থেকে মুক্তির কথা আছে। আজ টিপস আর্থিক জটিলতা নিয়ে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে তিনটি জিনিসের ওপর ভরসা করতে পারেন। বাড়িতে রাখতে পারেন এই তিনটি শোপিস। এই তিন জিনিস মুক্তি দেবে যে কোনও আর্থিক সমস্যা থেকে। 

Sayanita Chakraborty | Published : Aug 2, 2022 9:15 AM IST

অর্থ সংক্রান্ত সমস্যা লেগে থাকে সারা বছর। প্রতি মাসে হিসেব বহির্ভূত খরচ, একের পর এক অনুষ্ঠান। এর মাঝে পাওনা টাকা আদায় করতে সমস্যা কিংবা আর্থিক ক্ষতির মতো সমস্যা লেগেই আছে। অনেকেই আছেন যারা চেষ্টা করেও কোনও টাকা সঞ্চয় করতে পারেন না। এমন সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন বাস্তু টোটকা। বাস্তু শাস্ত্রে একাধিক জটিলতা থেকে মুক্তির কথা আছে। আজ টিপস আর্থিক জটিলতা নিয়ে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে তিনটি জিনিসের ওপর ভরসা করতে পারেন। বাড়িতে রাখতে পারেন এই তিনটি শোপিস। এই তিন জিনিস মুক্তি দেবে যে কোনও আর্থিক সমস্যা থেকে। 

ঘরে রাখতে পারেন লাফিং বুদ্ধের মূর্তি। অনেকে গৃহসজ্জাতেও লাফিং বুদ্ধ ব্যবহার করেন। এবার গৃহসজ্জার সঙ্গে আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে বাড়িতে রাখুন লাফিং বুদ্ধ। ফেংশুই অনুসারে বাড়িতে এমন মূর্তি রাখা খুবই শুভ। এতে সকল আর্থিক জটিলতা কেটে যায়। তবে, খেয়াল রাখবেন মূর্তির মাপ যেন আড়ার ইঞ্চির বেশি না হয়। 

দেওয়ালে লাগান ঘোড়ার নাল। শাস্ত্র মতে, এটি ঘরে রাখা খুবই শুভ। ঘরের মূল দরজার ঠিক মাঝখানে রাখতে পারেন এমন জিনিস। এতে পাতিলেবুর খোসা কুরে নিয়ে কিছুটা গোলমরিচ ছড়িয়ে দিন। এতে আর্থিক বৃদ্ধই ঘটবে। পরিবারের সকল আর্থিক অনটন দূর হবে এই উপায়। মেনে চলুন এই বিশেষ বাস্তু টোটকা। 

রাখতে পারেন চিনা মূদ্রা। তিনটি চিনা মূত্রা একটি লাল সুতো দিয়ে বেঁধে নিন। এবার তা ঘরের এক কোণায় টাঙিয়ে দিন। এতে ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। আর আর্থিক বৃদ্ধি ঘটবে মেনে চলুন এই বিশেষ। টোটকা। চিনা মূত্রা রাখলে সকল আর্থিক অনটন থেকে মুক্তি পাবেন। এমনকী পরিবারের সকল সদস্যের উন্নতি ঘটবে। 

বাড়িতে বাস্তু দোষ থাকলে তার থেকে নেতিবাচক এনার্জি তৈরি হয়। এই নেতিবাচক শক্তি পরিবারের সকল সদস্যের জীবনে প্রভাব ফেলে। এই নেতিবাচক শক্তির জন্য যেমন আর্থিক অনটন দেখা দেয়, তেমনই দেখা দেয় পারিবারিক অশান্তি। এমনকী এই শক্তি সকলের উন্নতিতে বাধা দেয়। তাই মেনে চলুন এই বিশেষ টোটকা। তবেই মুক্তি পাবেন সকল সমস্যা থেকে। আর আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে বিশেষ Showpiece রাখুন বাড়িতে। এর গুণে দূর হবে আর্থিক অভাব। 
 

আরও পড়ুন- হাসি-খুশি স্বভাবের হন এই ৪ রাশি, এদের মন সব সময় থাকে ইতিবাচক শক্তিতে পূর্ণ

আরও পড়ুন- রইল এই তিন রাশির পুরুষের কথা, এরা বাচ্চা খুবই পছন্দ করেন, নিজের সন্তান হবে এমন স্বপ্ন দেখেন

আরও পড়ুন- ২০২২ সালে জন্মাষ্টমী ১৮ ও ১৯ আগস্ট দুই দিন থাকবে, জেনে নিন আপনার জন্য উপবাসের সঠিক তারিখ কোনটি

Share this article
click me!