ফটকিরির এই টোটকাগুলি আপনার ভাগ্য বদলে দিতে পারে, জেনে নিন এর ব্যবহার

 

  • ফটকিরি মহৌষধি গুণাবলী সম্পর্কে সকলেই অবগত
  • ফটকিরি কিছু প্রয়োগ খুব কার্যকর
  • জীবনের সমস্যাগুলি সমাধান হয়ে যায়
  • ফটকিরি প্রয়োগের ফলে সহজেই কাজ দেবে

Asianet News Bangla | Published : Oct 13, 2020 5:27 AM IST

ফটকিরি মহৌষধি গুণাবলী সম্পর্কে সকলেই অবগত। তবে আপনি কি জানেন যে প্রচলিত বিশ্বাস অনুসারে, ফটকিরি কিছু প্রয়োগ খুব কার্যকর। এটি বিশ্বাস করা হয় যে, এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে জীবনের সমস্যাগুলি সমাধান হয়ে যায়। আজ আপনাদের এমনই কিছু বিষয়ে জানাচ্ছি, যেগুলি এই ফটকিরি প্রয়োগের ফলে সহজেই কাজ দেবে।

জনপ্রিয় বিশ্বাস অনুসারে, লবণ বা ফটকিরি নিজেদের মধ্যে নেতিবাচকতা শোষণের বৈশিষ্ট্য রয়েছে। বাথরুমে একটি ছোট্ট বাটিতে লবণ বা ফটকিরি রেখে দিন। এবং প্রতি মাসে এটি পরিবর্তন করতে থাকুন। এটি করলে ঘরের নেতিবাচকতা দূর হয়। আপনার বাড়িতে যদি ক্রমাগত সমস্যা বা ঝগড়া হয় তবে খাটের নীচে এক গ্লাস স্বল্প গরম জলের মধ্যে এক টুকরো লেবু রাখুন। এই জলটি সকালে বট গাছের নীচে ঢেলে দিন। এটি বিশ্বাস করা হয় যে এটি করার মাধ্যমে আপনার বাড়ির বিভেদ দূর হবে।

আপনি যদি ঋণ এর সমস্যায় পড়ে থাকেন তবে আপনি এই প্রতিকারটি ব্যবহার করে দেখতে পারেন। বুধবার সকালে বা সন্ধ্যায় একটি পান পাতার মধ্যে ফটকিরি ও সিঁদুর নিয়ে মুড়িয়ে কোনও বটগাছের নীচে বড় পাথর দিয়ে চাপা দিয়ে দিন। আপনার পক্ষে ঋণ পরিশোধ করা সহজ হবে। বাড়ির বাস্তু দোষ অপসারণ করতে, এক টুকরো ফটকিরি খুব কার্যকর বলে বিবেচিত হয়। ঘরের প্রতিটি ঘরে এবং অফিসের যে কোনও কোণে ৫০ গ্রাম ফটকিরি রেখে দিলে কিছুটা হলেও বাস্তু দোষ হ্রাস পায়।

Share this article
click me!