সব বাধা দূর করে উন্নতির পথ খুলে দেয় এই রত্ন, আর্থিক সংকট ও ক্ষতি কাটিয়ে উঠতেও সাহায্য করে

কুণ্ডলীতে কেতুর অশুভ অবস্থানের কারণে কর্মজীবনে বাধা বিপত্তি। থমকে যায় উন্নতির পথ। এমনকি করা কাজও নষ্ট হয়ে যায়। এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য, ক্যাটস আই রত্ন পাথর পরিধান করা উচিত। এই রত্ন সাফল্যের পথে আসা সমস্ত বাধা দূর করে। 
 

Web Desk - ANB | Published : Aug 7, 2022 6:31 AM IST

রাহু-কেতুকে জ্যোতিষশাস্ত্রে একটি পাপী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যদি এই গ্রহগুলি অশুভ ফল দেয় তবে তারা জীবনে বিপর্যয় সৃষ্টি করে। কুণ্ডলীতে কেতুর অশুভ অবস্থানের কারণে কর্মজীবনে বাধা বিপত্তি। থমকে যায় উন্নতির পথ। এমনকি করা কাজও নষ্ট হয়ে যায়। এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য, ক্যাটস আই রত্ন পাথর পরিধান করা উচিত। এই রত্ন সাফল্যের পথে আসা সমস্ত বাধা দূর করে। 

ক্যাটস আই রত্ন পাথরটি হলুদ, কালো, সাদা এবং সবুজ রঙে আসে এবং এর উপর সাদা ডোরা থাকে। আসুন জেনে নিই ক্যাটস আই রত্ন পাথর পরার উপকারিতা, উপায় এবং কোন রাশির জন্য এটি উপকারী। 

ক্যাটস আই রত্ন পাথর পরার উপকারিতা
ক্যারিয়ারে বারবার সমস্যা হলে। অশুভ কেতুর কারণে জীবনে অনেক ঝামেলা হয়। তাই ক্যাটস আই রত্ন পাথর পরলে অনেক উপকার হবে। অচিরেই কষ্ট কমতে শুরু করবে। 
ক্যাটস আই রত্ন পাথরও মানসিক শান্তি দেয়। যাদের একাগ্রতা পেতে সমস্যা হয় তারা এই রত্নটি পরতে পারেন।
ক্যাটস আই রত্নপাথর ব্যবসা এবং আর্থিক সংকট ও ক্ষতি কাটিয়ে উঠতেও অনেক উপকার দেয়। 

ক্যাটস আই রত্নপাথর কীভাবে পরবেন-
ক্যাটস আই রত্ন পরতে হলে বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে সঠিক ওজনের রত্ন পাথর নিন। মনে রাখবেন সাড়ে চার রত্তির কম ওজনের ক্যাটস আই রত্নপাথর পরবেন না। রত্নটি শুদ্ধ করুন এবং তারপর এটি পরার সময় 'ওম কেত্বে নমঃ' মন্ত্রটি ১০৮ বার জপ করুন। 

আরও পড়ুন- ঘুমিয়ে থাকা ভাগ্যও জেগে ওঠে এই রত্নের সাহায্যে, ধারণের সঙ্গে সঙ্গে মেলে আশ্চর্যজনক ফলাফল

আরও পড়ুন- এই রাশির জাতকদের অবশ্যই মুক্তো ধারণ করা উচিৎ, মা লক্ষ্মীর কৃপা বজায় থাকবে

আরও পড়ুন- বাড়ির এই দিকে অপরাজিতা গাছ থাকলে মেলে নানান উপকার, কেটে যায় শনির দোষ

কোন কোন রাশি ক্যাটস আই রত্নপাথর পরতে পারবে-
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ক্যাটস আই রত্ন পাথর বৃষ, মিথুন, তুলা, মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল দেয়। তবুও বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও ক্যাটস আই রত্ন পাথর পরার উপকারিতা রত্নপাথর পরবেন না।

Share this article
click me!