ঘুমিয়ে থাকা ভাগ্যও জেগে ওঠে এই রত্নের সাহায্যে, ধারণের সঙ্গে সঙ্গে মেলে আশ্চর্যজনক ফলাফল

আজ আমরা এমনই এক রত্ন সম্পর্কে জানবো, যেটি ৯টি রত্ন-এর অন্তর্ভুক্ত নয়। কিন্তু এটি পরিধান করে একজন ব্যক্তি চাকরি ও ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠেন। 
 

Web Desk - ANB | Published : Aug 3, 2022 5:33 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, দুর্বল গ্রহ বা গ্রহের অশুভ প্রভাব কমাতে যে কোনও ব্যক্তির কুণ্ডলীতে রত্নপাথর পরার পরামর্শ দেওয়া হয়। এতে করে মানুষের সমস্যা কমে যায়। এছাড়াও, কেউ অশুভ গ্রহের প্রভাব থেকে নিজেকে রক্ষা করতে পারে। আজ আমরা এমনই এক রত্ন সম্পর্কে জানবো, যেটি ৯টি রত্ন-এর অন্তর্ভুক্ত নয়। কিন্তু এটি পরিধান করে একজন ব্যক্তি চাকরি ও ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠেন। 

চাকরি এবং ব্যবসার জন্য এটি পরুন 
জীবনে চাকরি-ব্যবসায় আসা সমস্যায় অনেক সময় একজন মানুষ খুব বিচলিত হন। এমন পরিস্থিতিতে আপনি এই রত্নটি পরিধান করে আপনার ভাগ্য পরিবর্তন করতে পারেন। চাকরি এবং ব্যবসায় আসা সমস্যাগুলি কাটিয়ে উঠতে বাঘের রত্ন পরিধান করা যেতে পারে। এটি একটি খুব চিত্তাকর্ষক রত্ন। তবে নবরত্নর মধ্যে এই রত্নটিকে স্থান দেওয়া হয়নি। কিন্তু এর ফলাফল আশ্চর্যজনক। 

কখন পরতে হবে-
রত্ন জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি গ্রহের অশুভ প্রভাবের কারণে ঋণগ্রস্ত হন বা চাকরি বা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন, তবে এমন ব্যক্তিকে বাঘ রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। বাঘের রত্ন পরার জন্য, এটি যে কোনও মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথিতে তর্জনী বা অনামিকাতে পরা যেতে পারে। 

এই রত্ন দেখতে-
রত্নশাস্ত্রে, প্রতিটি রত্ন পাথরের রঙ এবং রূপ আলাদা। বাঘ রত্ন পাথর হল হলুদ এবং কালো ডোরা সহ একটি পাথর। এই রত্ন পাথরটিকে ব্যবসা এবং কর্মজীবনের জন্য শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন- মহাভারতের যোদ্ধা এখনও এই মন্দিরে নিত্য পুজো করেন, রহস্যময় এই স্থানের গল্প চমকে দেবে

আরও পড়ুন-  শ্রাবণ মাসে যদি এই নিয়মগুলি মানতে পারেন, বাস্তু মতে বাড়িতে কখনও আসতে পারে না আর্থিক সমস্যা

আরও পড়ুন- শ্রাবণ মাসে বাড়িতে এই গাছগুলি লাগালে শিব ও লক্ষ্মীর আশির্বাদে হবে টাকার বৃষ্টি

বাঘ রত্ন পাথরের উপকারিতা-
এই রত্ন পরিধান করে, একজন ব্যক্তি সাফল্যের সিঁড়ি আরোহণ করেন। কর্মজীবনে একজন খুব তাড়াতাড়ি এবং ইতিবাচক ফলাফল দেখতে পায়। টাইগার রত্ন পাথরের বিশেষত্ব হল এটি ব্যবসায়ীদের বিশেষ ফল দেয়। এটি পরার সঙ্গে সঙ্গে ব্যক্তির উপর এর প্রভাব দেখা দিতে শুরু করে। এটি বিশ্বাস করা হয় যে এই রত্নটি যদি কোনও ব্যক্তির পক্ষে উপযুক্ত হয় তবে তার ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। এই রত্ন পরিধান করলে মানুষ সম্মান ও সম্মান পায়। 

Share this article
click me!