১৬ জুন ২০২২ এর ট্যারোট রাশিফল, মেষ এবং কন্যা রাশির জাতকরা অর্থ পাবেন, কেমন যাবে আপনার দিন

মেষ রাশির জাতক জাতিকারা সাফল্য পেতে পারেন এবং তাদের ভাগ্যবান রঙ হবে আকাশী নীল এবং ভাগ্যবান সংখ্যা ২। বৃষ রাশির জাতক জাতিকাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তার শুভ রং আকাশী নীল এবং শুভ সংখ্যা ১। অন্যান্য রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কেমন হবে আরও জানুন...

Bangla SiteAdmin | Published : Jun 16, 2022 3:28 AM IST

ট্যারোট মূলত একটি প্রতীকী এবং গভীর অর্থ সহ কার্ডের একটি সেট। এই কার্ডগুলির ভিত্তিতে আপনার সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয় এবং আপনার মনের প্রশ্নের উত্তর দেওয়া হয়। ট্যারোট কার্ড অনুসারে, ১৬ জুন বৃহস্পতিবার মেষ রাশির জাতক জাতিকারা সাফল্য পেতে পারেন এবং তাদের ভাগ্যবান রঙ হবে আকাশী নীল এবং ভাগ্যবান সংখ্যা ২। বৃষ রাশির জাতক জাতিকাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তার শুভ রং আকাশী নীল এবং শুভ সংখ্যা ১। অন্যান্য রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কেমন হবে আরও জানুন...

মেষ রাশির ট্যারো দৈনিক রাশিফল
অতিরিক্ত কাজ আপনাকে ক্লান্ত করবে, কিন্তু কিছু নতুন দায়িত্ব পেয়ে আপনি খুশি হবেন। কারণ এগুলো আপনার সাফল্যের নতুন দ্বার উন্মোচনের লক্ষণ। আর্থিক পরিস্থিতিতে আসন্ন পরিবর্তন আপনাকে ব্যস্ত রাখবে।
শুভ রং: আকাশী নীল শুভ সংখ্যা: ২

বৃষ রাশির ট্যারো দৈনিক রাশিফল
টিমওয়ার্ক আপনাকে উত্সাহ এবং শক্তি দেবে। শিগগিরই নতুন কর্মপরিকল্পনার কাজও শুরু হবে। আপনার পরিকল্পনায় কিছু সমস্যা হতে পারে, তাই পরিস্থিতি অনুযায়ী পরিবর্তন করতে হবে।
শুভ রং: আকাশ, শুভ সংখ্যা: ১

মিথুন ট্যারো দৈনিক রাশিফল
নিরাপত্তাহীনতার অনুভূতি আপনাকে তাড়িত করবে এবং আপনি আপনার চারপাশের অপ্রয়োজনীয় জিনিসগুলির সাথে সংযুক্ত হবেন। অসুখী মন আরও দুঃখ নিয়ে আসে, তাই নিজের আবেগকে নিয়ন্ত্রণ করুন।
শুভ রং: ধূসর, শুভ সংখ্যা: ৫

কর্কট ট্যারোট দৈনিক রাশিফল
আজ আপনি অনিশ্চয়তা এবং নিরাপত্তাহীনতা অনুভব করবেন। আপনার মন শান্ত রাখুন, আপনার চারপাশের মানুষ, পরিবার এবং বন্ধুদের প্রতি বিশ্বাস রাখুন। জীবনধারা পরিবর্তন করে, আপনি আরও অর্থ ব্যয় বন্ধ করতে পারেন।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৬

লিও ট্যারোট দৈনিক রাশিফল
আজকে ফিরে আসার দিন, কাউকে সাহায্য করে বা দান করে, বাকি দিনগুলো শুভ। দাতব্য প্রতি মনোযোগ দিন। তরুণদের ভবিষ্যতের জন্য অর্থ বিনিয়োগ করতে শিখতে হবে।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৫

Virgo Tarot রাশিফল ​​(Virgo Tarot Daily horoscope)
আজ আপনার পুরনো কাজের মূল্যায়নের দিন। আপনি যেকোনো নতুন পরীক্ষা থেকে শিখবেন। আপনার দলের সাহায্য নিন. ব্যবসায়ী শ্রেণী মোটা অঙ্কের অর্থ লাভের আশা করছেন।
শুভ রং: কমলা, হলুদ, শুভ সংখ্যা: ২

তুলা ট্যারো দৈনিক রাশিফল
আজ আপনি কিছু পুরানো কাজ বারবার করতে আগ্রহী হবেন না। তবে দীর্ঘমেয়াদী সাফল্যের জন্য এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ হবে। পরিস্থিতি পর্যবেক্ষণ করেই টাকার সিদ্ধান্ত নিন।
শুভ রংঃ নীল শুভ সংখ্যাঃ ৮

বৃশ্চিক ট্যারো দৈনিক রাশিফল
বস্তুগত আনন্দের প্রতি ঝোঁক বেশি থাকবে।ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনি নিজের যত্ন নেওয়ার বিষয়ে আরও চিন্তা করবেন। ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে লাভ হবে।
শুভ রং: মেরুন, লাল, শুভ সংখ্যা: ১০

ধনু রাশির ট্যারোট রাশিফল
টিমওয়ার্ক এবং দায়িত্বে পূর্ণ একটি দিন যা আপনাকে শুভ ফল দেবে। মানুষকে সাহায্য করুন, আপনি শান্তি পাবেন। পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলার চেষ্টা সফল হবে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৫

মকর ট্যারো দৈনিক রাশিফল
সৃজনশীল এবং নতুন কাজের ধরন আপনাকে নতুন ফলাফল দেবে। যার দরুন মন থাকবে আনন্দে ভরপুর। আজ আপনি নতুন কাজও শুরু করতে পারেন। তরুণরা দায়িত্ব বুঝে নেবে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৪

আরও পড়ুন- লক্ষ্মীবারে এই ৮ রাশির আর্থিক উন্নতি নিশ্চিত, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- সম্পর্কে বিরহ যোগ রয়েছে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- এই নামের লোকেরা রাজার মতো জীবনযাপন করে, তারা ছোটবেলা থেকেই কোটিপতি

কুম্ভ রাশির ট্যারো দৈনিক রাশিফল
আজ পুরনো ভালো কাজের ফল পাবেন, মন খুশি থাকবে। আজ মনোযোগ বৈষয়িক আরামের দিকে বেশি থাকবে। জীবনে এগিয়ে যেতে হলে প্রকৃতিতে কিছুটা নমনীয়তা আনতে হবে।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন ট্যারো দৈনিক রাশিফল
দিনটি হবে আত্মবিশ্বাস ও সৃজনশীলতায় পূর্ণ। আজ নতুন কাজ শুরু করতে পারেন। সম্পর্কেরও উন্নতি হবে। আজ আপনার মনোযোগ অর্থের দিকে বেশি থাকবে। প্রত্যাশাকে বাস্তবসম্মত রাখলে বিরক্তি কমতে পারে।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

Share this article
click me!