চিনে নিন এই পাঁচ রাশির ছেলে মেয়েদের, লড়াই করার জন্য জন্ম এদের

কিছু মানুষ সামান্য প্রচেষ্টায় সব কিছু লাভ করেন তো কিছু মানুষ সারা জীবন লড়াই করে যান। আজ রইল পাঁচটি রাশির কথা। জ্যোতিষ মতে লড়াই করার জন্য জন্ম হয় এদের। দেখে নিন কে কে রয়েছেন তালিকায়। কাদের সব ছোট-খাটো বিষয় নিয়ে লড়াই করতে হয়। 

Web Desk - ANB | Published : Apr 26, 2022 9:31 AM IST

প্রতিটা মানুষ নিজেদের ভাগ্য নিয়ে জন্মায়। তার জীবন কতটা সুখের হবে কি দুঃখের তা আগে থেকে ঠিক করা থাকে। হয়তো এই কারণেই কিছু মানুষ সামান্য প্রচেষ্টায় সব কিছু লাভ করেন তো কিছু মানুষ সারা জীবন লড়াই করে যান। আজ রইল পাঁচটি রাশির কথা। জ্যোতিষ মতে লড়াই করার জন্য জন্ম হয় এদের। দেখে নিন কে কে রয়েছেন তালিকায়। কাদের সব ছোট-খাটো বিষয় নিয়ে লড়াই করতে হয়। 

মেষ  রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এরা খুবই আবেগ প্রবণ স্বভাবের। সঙ্গে এরা একটুতেই হতাশ হয়ে পড়েন। এদের জীবনে প্রচুর লড়াই থাকে। যে কোনও কাজে সফল হতে প্রচুর লড়াই করতে হয়। এদের ধৈর্য্য খুবই কম থাকে।  

বৃষ রাশি- আক্রমণাত্মক ও আপসহীন স্বভাব দেখা যায় বৃষ রাশির। এরা কঠোর মনের হন। এরা সারাজীবন লড়াই করে যান। ছোট ছোট জিনিস পাওয়ার জন্য লড়াই করতে হয়। তবে, সব শেষে এরা সফল হন। এই লড়াইয়ের জন্য এদের মন কঠিন হয়।  

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এদেরও সারা জীবন প্রচুর লড়াই করতে হয়। যে কোনও কাজে সাফল্য পেতে কঠিন পরিশ্রম করতে হয়। এই গ্রহের অধিকর্তা হব বুধ। এদের স্বভাবে নরম ও গরম উভয়ই দেখা যায়। এরা একটু ভাবুক প্রকৃতির হয়ে থাকেন। তবে, এরা অস্থির মনের অধিকারী। 

সিংহ রাশি- সিংহ রাশির ছেলে-মেয়েরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়ালু স্বভাবের হন। রবিগ্রহের জাতক-জাতিকা হলে এই সিংহ রাশি। এদের সারা জীবন নানা রকম লড়াইয়ের সম্মুখীন হতে হয়। এরা সহদে কিছু পান না। সবেতেউ লড়াই করে নিজেদের অধিকার পেতে হয়। এই কারণে অনেকে কঠিন মনের মানুষ হয়ে যান।  

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা হলেন চন্দ্র। এরা আদর্শবাদী, আত্মকেন্দ্রীক ও শিল্প মনষ্ক হন। এদের ভাগ্য ভালোউ হয়। তবে এদের জীবনে প্রচুর লড়াই থাকে। এরা শান্ত ও বুদ্ধিমান স্বভাবের হয়ে থাকেন। এরা সহজে হেরে যান না। যে কোনও কাজে সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করে থাকেন। সে কারণে এদের সারাজীবন প্রচুর লড়াই করতে হয়। তবে, সব লড়াইয়ে এরা গর্ব অনুভব করেন।    

আরও পড়ুন- সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রইল বিশেষ টোটকা, জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবে এই উপায়

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ার আগে প্রতিদিন করুন এই ৫টি কাজ, ঘরে হবে টাকার বৃষ্টি

আরও পড়ুন- শুধু সোনাই নয়, অক্ষয় তৃতীয়াতে এগুলো কেনাও খুব শুভ, রাতারাতি বদলে দেয় ভাগ্য
 

Share this article
click me!