শুক্রের রাশি পরিবর্তনে গঠিত হবে লক্ষ্মী নারায়ণ যোগ, এই ৬ রাশি হবে প্রচুর লাভবান

লক্ষ্মী নারায়ণ যোগ জ্যোতিষশাস্ত্রে একটি বিরল যোগ বলে বিবেচিত হয়। শুক্র বৃষ রাশির অধিপতি। শুক্র শক্তিশালী হয়ে ওঠে এবং তার নিজের চিহ্নের ক্ষেত্রে শুভ উপকার দেয়। এটিতে একটি দুর্দান্ত কাকতালও রয়েছে কারণ বুধ ইতিমধ্যেই এখানে বসে আছে। বুধ এবং শুক্র একই রাশিতে থাকলে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয় 

Web Desk - ANB | Published : Jun 15, 2022 6:23 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাশি পরিবর্তন একটি নির্দিষ্ট সময়ে ঘটতে থাকে। গ্রহের পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। ১৮ জুন শুক্র রাশি পরিবর্তন করবে। শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। যেখানে বুধ ইতিমধ্যেই বৃষ রাশিতে বসেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধ এবং শুক্র একই রাশিতে থাকলে। তাই লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয়। লক্ষ্মী নারায়ণ যোগ জ্যোতিষশাস্ত্রে একটি বিরল যোগ বলে বিবেচিত হয়। শুক্র বৃষ রাশির অধিপতি। শুক্র শক্তিশালী হয়ে ওঠে এবং তার নিজের চিহ্নের ক্ষেত্রে শুভ উপকার দেয়। এটিতে একটি দুর্দান্ত কাকতালও রয়েছে কারণ বুধ ইতিমধ্যেই এখানে বসে আছে। বুধ এবং শুক্র একই রাশিতে থাকলে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয়।

বৃষ রাশি অনেক রাশির জন্য ফলদায়ক হবে। তবে এর প্রধান সুবিধা হবে মূলত ৬ টি রাশির চিহ্নের উপর। জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে সুখ, সুবিধা, শিল্প, সাহিত্য ও উপভোগের কারক গ্রহ বলে মনে করা হয়। এটি একটি ধর্মীয় বিশ্বাস যে যদি শুক্রদেব রাশিতে উচ্চ স্থানে বসে থাকেন তবে তিনি ব্যক্তিকে মেঝে থেকে মেঝেতে নিয়ে যান। 

এই রাশিগুলির উপর লক্ষ্মী নারায়ণ যোগের প্রভাব 

মেষ রাশি
১৮ জুন শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৩ জুলাই পর্যন্ত থাকবে। এর প্রভাব মেষ রাশির মানুষের জীবনে পড়বে। এই শুক্র গ্রহের প্রভাবে মেষ রাশির জাতক জাতিকারা অনেক কাজে সফলতা পাবেন এবং ব্যবসায় অর্থ আসবে। দাম্পত্য জীবনে সুখ আসবে।

বৃষ
বৃষ রাশির জাতকদের জন্য ১৮ জুন থেকে ২ জুলাই পর্যন্ত সময়টি খুব শুভ হবে। এই সময়ে তারা ব্যবসায় বেশি লাভ পাবেন। ব্যবসার উন্নতিতে সাফল্য আসবে। যেখান থেকে আশা নেই, অর্থও লাভ হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সুখবর পাবেন। তিনি পদোন্নতি পেতে পারেন। এই রাশির জাতকদের বুদ্ধিমত্তার উন্নতি হবে। এই সময়ে, তাদের বস্তুগত আনন্দ বৃদ্ধি পাবে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে।

কর্কট
যদি আপনার রাশিচক্র কর্কট হয়, তাহলে বুঝুন 18 জুন থেকে আপনার জীবন সম্পূর্ণ বদলে যাবে। এই শুক্র রাশি পরিবর্তন আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই রাশি পরিবর্তনের প্রভাবে, আপনার আয় বাড়বে এবং ক্ষেত্রেও অগ্রগতি প্রত্যাশিত। ব্যবসা করলে লাভবান হওয়া যায়।

সিংহ 
এই শুক্র গ্রহ সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে নতুন সুখ বয়ে আনবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা ভালো খবর পেতে পারেন। চাকরির পেশা থাকলে কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। এই সময়টি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে, আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

আরও পড়ুন- মিথুন রাশিতে সূর্যের গোচর, প্রবল ভাবে প্রভাব পড়বে এই ৬ রাশির উপর

আরও পড়ুন- সকালে চোখ খুলেই এই কাজগুলি করবেন না, সারাদিন খারাপ কাটতে পারে

আরও পড়ুন- এই রত্ন ধারন করেলই মিলবে নাম এবং খ্যাতি, এই রাশির জন্য এই রত্নটি অত্যন্ত উপকারী

কন্যা
কন্যা রাশির জাতকরা অর্থ প্রাপ্তি সংক্রান্ত অনেক নতুন খবর পাবেন। আপনার আয় বাড়বে এবং আপনি পৈতৃক সম্পত্তির সুবিধাও পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আদালতের দ্বারস্থ হয়ে থাকেন, তাহলে বুঝুন এখন এসব মামলা থেকে রেহাই পেতে যাচ্ছেন।

বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা লক্ষ্মী নারায়ণ যোগের মাধ্যমে লাভবান হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার ফলাফলের অপেক্ষায় থাকা শিক্ষার্থীরা সুখবর পাবেন। চাকরিজীবীরা সহকর্মী ও কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিপ্রার্থীদের জন্যও এই সময়টা ভালো।  
 

Share this article
click me!