জেনে নিন কখন মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা বেশি থাকে!

  • কখন আমাদের মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার যোগ থাকে
  • সব জায়গায় আমাদের কোনও না কোনও সমস্যার সম্মুখিন হতে হয়
  • রাশিচক্রের সঠিকভাবে বিচার হলে অনুমান করা সম্ভব হয় ঠিক কোন সময় মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার যোগ থাকে
  • অষ্টম ভাবের অবস্থানের ফলেই মামলা মোকদ্দমার সমস্যায় নাজেহাল হতে হয়

deblina dey | Published : Jul 31, 2019 9:45 AM IST / Updated: Jul 31 2019, 03:58 PM IST

ছোট থেকে বড় প্রতিদিনই আমরা নানান রকমের সমস্যার সম্মুখীন হই। লেখাপড়া থেকে শুরু করে অফিস, সব জায়গায় আমাদের কোনও না কোনও সমস্যার সম্মুখিন হতে হয়। আবার কখনও কখনও পরিস্থিতি এতটাই খারাপ হয়ে ওঠে যে তা মামলা মোকদ্দমা অবধি গড়িয়ে যায়। ফলে প্রায়ই আইন আদালতের ঝামেলা পোহাতে হয়। জ্যোতিষশাস্ত্র মতে, রাশিচক্রের সঠিকভাবে বিচার হলে অনুমান করা সম্ভব হয় ঠিক কোন সময় মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার যোগ থাকে। একইভাবে আবার জানতে পারবেন কখন এই পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারবেন।
জ্যোতিষশাস্ত্রের মতে, রাশিচক্রের দ্বাদশ ভাবের মধ্যে অন্যতম হল অষ্টম ভাব। এই অষ্টম ভাবের অবস্থানের ফলেই মামলা মোকদ্দমার সমস্যায় পড়ে নাজেহাল হতে হয়। কোনও ব্যক্তির অষ্টম ভাবে যদি অশুভ গ্রহ অবস্থান করে তাহলেও মামলা-মোকদ্দমায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিতে পারে। সে রকমভাবেই অষ্ঠবর্গ ছকে যদি চন্দ্র অশুভ স্থানে থাকে তবে মামলায় ভুগতে হয়। রবি যদি নীচস্থ হয় বা অষ্টম এবং দ্বাদশ ভাবে থাকে তাহলেও সমস্যা হয়।
আবার অষ্ঠবর্গের দ্বাদশভাগে যদি রাহু থাকে তাহলে জীবনে বহুবার এই সমস্য়ায় ভুগতে হবে। একইভাবে যদি ধনপতি এবং আয়পতি গ্রহ ষষ্ঠ, অষ্টম, স্থানে হলে মামলা-মোকদ্দমা সহ রাজদণ্ডও হতে পারে।
নীচস্থ চন্দ্রের দশায় মামলা মোকদ্দমা বা কারাবাসের সম্ভাবনা দেখা দেয়। আবার রাহুর দশা বা মঙ্গলের অন্তর্দশায় মামলা মোকদ্দমার সম্ভাবনা থাকে।

Share this article
click me!