দেরি করতে পটু এই ছয় রাশির ছেলে মেয়েরা, দেখে নিন লেট লতিফদের তালিকা

অনেকেই আছেন যারা সর্বক্ষেত্রে দেরি করেন। জানেন কি ব্যক্তির এমনস্বভাবের কারণ তার রাশি। আজ রইল কয়টি রাশির হদিশ। সব জায়গায় দেরিতে পৌঁছায় এরা। জেনে নিন তালিকায় কে কে আছেন। 

Sayanita Chakraborty | Published : May 23, 2022 8:17 AM IST

দুজনের দেখা করার কথা ছিল বিকেল ৫টায়। আপনি পৌঁছে গিয়েছেন সময় মতো। কিন্তু, আপনার প্রেমিক এসে পৌঁছালেন প্রায় দেড় ঘন্টা পর। এসেই হাজারটা অজুহাত। সে কারণে আর আপনিও কিছু বলতে পারলেন না। এই প্রথম নয়। এই ঘটনা প্রত্যেক দিনই সে করে থাকে। কোথাওই সঠিক সময় আজ পর্যন্ত পৌঁছায়নি সে। জানেন কি ব্যক্তির এমনস্বভাবের কারণ তার রাশি। আজ রইল কয়টি রাশির হদিশ। সব জায়গায় দেরিতে পৌঁছায় এরা। জেনে নিন তালিকায় কে কে আছেন। 

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা তীক্ষ্ম বুদ্ধি সম্পন্ন হয়ে থাকে। দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হন। তবে, এরা সব কাজে দেরিতে পৌঁছান। এরা যে কোনও কাজ করতেও অধিক সময় নেয়।  

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই পাশির জাতর জাতিকারা একা থাকতে ভালোবাসেন। এদের মন অস্থির হয় খুব। এরা স্বাধীনচেতা মনের হন। যে কোনও কাজে নিজের মতামত ও নিজের দক্ষতার প্রয়োজ করে থাকেন। সে কারণে কাজ শেষ করতে অধিক সময় লাগে। 

মীন রাশি- রাশি চক্রের শেষ রাশি হল মীন। এই রাশির ছেলে মেয়েরা উদার, পরোপরী ও সৎ হন। এরা নম্র স্বভাবের। তবে, এরা যে কোনও কাজ করতে দেরি করে থাকেন এরা। এই রাশির ছেলে মেয়েরা কোনও কাজ করলে তাতে নিজের সৃজনশীলতার প্রয়োগ করে থাকেন। এর ফলে এরা যে কোনও কাজে অধিক সময় নিয়ে থাকেন।       

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমী স্বভাবের হয়ে থাকেন। একা স্বাধীনচেতা। সে কারণে কোনও কাজ করতে গেলেই নিজের মতের প্রয়োগ করেন। এতে কাজে দেরি হয়। তেমনই কোথাও যাওয়ার হলে এরা সব সময় দেরিতে পৌঁছান। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশি হল ধনু। এই রাশি অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা জ্ঞানী ও প্রতিভাশীল স্বভাবের হন। যে কারণে কোনও কাজ করতে গেলে এরা নিজের জ্ঞানের প্রয়োগ করেন। সে কারণে সব কাজে দেরি হয়। 
 
তুলা রাশি- রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। জ্যোতিষ মতে এরা সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয় হয়ে থাকেন। এরা ভাবপ্রবণ ও বিজ্ঞ স্বভাবের মানুষ। এরাও সব কাজে দেরি করে থাকেন। লেট লতিফ তকমা জোটে এদের।  

আরও পড়ুন- বাড়িতে এইভাবে ব্যবহার করুন কর্পূর, পজিটিভিটি আসবে এবং বৃদ্ধি পাবে ধনসম্পদ

আরও পড়ুন- ২৭ দিনের জন্য শুক্রের প্রভাবে অর্থবৃষ্টি হবে এই ৫ রাশির জীবনে, সঙ্গীর কাটাবেন রোম্যান্টিক সময়ও

আরও পড়ুন- মেষ থেকে মীন সোমবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে
 

Share this article
click me!