জুন মাসে বুধ-শুক্রের মিলনে তৈরি হবে 'মহালক্ষ্মী' যোগ, উজ্জ্বল হতে পারে এই ৩ রাশির ভাগ্য

১৮ জুন, এই দুটি গ্রহের সংযোগ তৈরি হতে চলেছে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এই যোগকে মহালক্ষ্মী যোগও বলা হয়।

Parna Sengupta | Published : Jun 1, 2022 1:25 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সাথে মিলিত হয়, তখন এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আসুন আমরা আপনাকে বলি যে শুক্র গ্রহ বৃষ রাশিতে তার নিজস্ব রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বুধ গ্রহ ইতিমধ্যেই বসে আছে। শুক্রকে বিলাসিতা, সম্পদ, জাঁকজমক, রোম্যান্স এবং ঐশ্বর্যের দাতা হিসাবে বিবেচনা করা হয়।

অন্যদিকে, বুধ গ্রহকে বুদ্ধিমত্তা, যুক্তি, সংলাপ, যোগাযোগ এবং চতুরতার কারক বলে মনে করা হয়। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১৮ জুন, এই দুটি গ্রহের সংযোগ তৈরি হতে চলেছে। যার কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এই যোগকে মহালক্ষ্মী যোগও বলা হয়।

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। অতএব, এই যোগের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। কিন্তু ৩টি রাশি আছে, যারা এই যোগ গঠনের কারণে বিশেষ অর্থ পেতে পারে। আসুন জেনে নিই কোন রাশির মানুষ এই মানুষগুলো।

মেষ রাশি: আপনার ট্রানজিট রাশিতে দ্বিতীয় ঘরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। যাকে বলা হয় অর্থ ও বক্তৃতার স্থান। অতএব, এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তবে এই সময়ে আপনি তা পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। যাদের কাজের ক্ষেত্র বক্তৃতার সাথে সম্পর্কিত, তাদের এই সময়টি চমৎকার হতে চলেছে।

সিংহ রাশি: আপনার রাশি থেকে দশম ঘরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে, যা চাকরির স্থান এবং কর্মক্ষেত্র হিসাবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও আপনি ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। নতুন আদেশ পেতে পারেন. আপনি যদি চাকরি করেন তবে আপনি ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পেতে পারেন। এই সময়ে মা লক্ষ্মীর কৃপা আপনার উপর থাকবে।

কর্কট: আপনার রাশি থেকে একাদশ ঘরে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। যাকে বলা হয় আয় ও আয়ের জায়গা। অতএব, এই সময়ের মধ্যে আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পাবেন। এর পাশাপাশি আয়ের নতুন উৎসও তৈরি হবে। ব্যবসায় ভালো লাভ হবে। একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে, যার কারণে আপনি ভবিষ্যতে ভাল অর্থ পাবেন। এই সময়ে মা লক্ষ্মী আপনার প্রতি সদয় হবেন।

আরও পড়ুন- এই বিশেষ রেখাটি হাজারের মধ্যে একজন মানুষের হাতে থাকে, যা নিয়ে আসে প্রচুর সম্পদ

আরও পড়ুন-  আজ তৃতীয় 'বড় মঙ্গল' বজরঙ্গবলীর অপার কৃপায় মিলবে প্রতিকার, দূর হবে সব দুঃ

আরও পড়ুন- মাটির এই ৫টি জিনিস দিয়ে উজ্জ্বল হবে আপনার ভাগ্য, জানলে বাড়িতে নিয়ে আসবেন

Share this article
click me!