মহাশিবরাত্রিতে মকর রাশিতে একসঙ্গে থাকবে ৫টি গ্রহ, অর্থলাভ হবে ৩টি রাশির

মহাশিবরাত্রি পালিত হবে ১ মার্চ। এদিন চন্দ্র, শনি, মঙ্গল, বুধ ও শুক্র একসঙ্গে মকর রাশিতে অবস্থান করবে। এই গ্রহগুলি একত্রিত হলে পঞ্চগ্রহী যোগ গঠিত হবে। এই যোগের মাধ্যমে, ৩ টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে বলে আশা করা হচ্ছে।
 

Web Desk - ANB | Published : Feb 28, 2022 9:06 AM IST / Updated: Feb 28 2022, 02:42 PM IST

মহাশিবরাত্রিতে ঘটতে চলেছে এক অনন্য কাকতালীয় ঘটনা। এই দিন মকর রাশিতে একসঙ্গে ৫টি গ্রহ থাকবে। প্রতি বছর ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে মহাশিবরাত্রি উৎসব পালিত হয়। এই উৎসব সনাতন ধর্মের লোকদের জন্য সবচেয়ে বিশেষ। এবার মহাশিবরাত্রি পালিত হবে ১ মার্চ। এদিন চন্দ্র, শনি, মঙ্গল, বুধ ও শুক্র একসঙ্গে মকর রাশিতে অবস্থান করবে। এই গ্রহগুলি একত্রিত হলে পঞ্চগ্রহী যোগ গঠিত হবে। এই যোগের মাধ্যমে, ৩ টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে বলে আশা করা হচ্ছে।
মেষ রাশি: এই মহাশিবরাত্রি এই রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। প্রতিটি কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতি পাবেন। কাজের কারণে ভ্রমণ করতে হতে পারে। যার কারণে টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনি বিনিয়োগ থেকে ভালো আয় পেতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হবে। যে কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে।
বৃষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যোগ অত্যন্ত শুভ প্রমাণিত হবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতির সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো অর্থ পাওয়া যেতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। আপনি একাধিক মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন। প্রেম জীবনের জন্যও সময়টা ভালো যাবে। 
কর্কট রাশি: এই রাশির চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব অনুকূল প্রমাণিত হবে। অর্থ পাওয়ার সম্ভাবনা প্রবল। পঞ্চগ্রহী যোগের মাধ্যমে আপনি আপনার কর্মজীবনে অসাধারণ সাফল্য পাবেন। আপনি ভ্রমণ থেকে ভাল অর্থ উপার্জনে সফল হবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তাদের জন্য সময়টি খুব অনুকূল প্রমাণিত হবে। কাঙ্খিত চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন: ভগবান শিবকে সন্তুষ্ট করতে পালিত হয় রুদ্রাভিষেক আচার, রইল পুজোর ১০টি নিয়ম

আরও পড়ুন: পার্স কিংবা সাইড ব্যাগে ভুলেও রাখবেন না এই কটি জিনিস, হতে পারে আর্থিক ক্ষতি

আরও পড়ুন: বাড়ির বারান্দা কিংবা ছাদে ভুলেও এই কয়টি জিনিস রাখবেন না, হতে পারে বাস্তুদোষ

Share this article
click me!