২৬ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৫ রাশির জাতক জাতিকাদের থাকতে হবে সতর্ক

২৬ ফেব্রুয়ারি মঙ্গল ধনু রাশি থেকে চলে যাবে এবং মকর রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৫টি রাশির জাতক-জাতিকাদের খুব সাবধান হওয়া দরকার।
 

Web Desk - ANB | Published : Feb 24, 2022 8:07 AM IST / Updated: Feb 24 2022, 01:42 PM IST

মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। এটি শক্তি, ভূমি, শক্তি, সাহস, বীরত্ব, বীরত্বের একটি উপাদান হিসাবে বিবেচিত হয়। ২৬ ফেব্রুয়ারি মঙ্গল ধনু রাশি থেকে চলে যাবে এবং মকর রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৫টি রাশির জাতক-জাতিকাদের খুব সাবধান হওয়া দরকার।
১) মিথুন রাশিফল: মঙ্গল তার রাশি পরিবর্তন করে মিথুন থেকে অষ্টম ঘরে যেতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের অর্থের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে। কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন, এতে ক্ষতি হতে পারে। এছাড়াও ধার করা থেকে বিরত থাকুন। আইনি বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে, তাই কারো সাথে তর্ক করবেন না। যে কোনও ধরনের বিতর্ক এড়িয়ে চলুন। মানসিক চাপ বাড়তে পারে।
২) কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্যও মঙ্গল সমস্যা বাড়াতে পারে। কর্মজীবনে সমস্যা বাড়তে পারে। মানসিক চাপ বাড়বে এবং আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। প্রেমের ব্যাপারে বিবাদের সম্মুখীন হতে হতে পারে। অফিসে কোনও ব্যক্তির সঙ্গে বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন।
৩) কর্কট: কর্কট থেকে মঙ্গল গ্রহ সপ্তম ঘরে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে দাম্পত্য জীবনে অশান্তি সৃষ্টি হতে পারে। স্ত্রীর সাথে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। তর্ক এবং মারামারি আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা আনতে কাজ করবে, তাই এই পরিস্থিতি এড়াতে চেষ্টা করুন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। অর্থের ক্ষতিও হতে পারে।
৪) ধনু: মঙ্গল ধনু রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করবে। এমন পরিস্থিতিতে অর্থ ও সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই ধরনের সমস্যা এড়াতে চেষ্টা করুন. চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে।
৫) মকর রাশিঃ মঙ্গল গ্রহ মকর রাশিতে পাড়ি দিতে চলেছে, এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকদের মধ্যে রাগ বাড়বে। এ কারণে পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। বাড়ির সদস্যদের সাথে মতবিরোধ দেখা দিতে পারে। ব্যয় বাড়বে যার কারণে আপনার আর্থিক সমস্যাও বাড়বে।

আরও পড়ুন: এই ফুলেই রয়েছে ব্রহ্মা বিষ্ণু ও মহেশ্বরের বাস, সিন্দুকে রাখতেই বৃদ্ধি পায় আর্থিক উন্নতি

আরও পড়ুন: পাকিস্তানের এই প্রাচীণ শিব মন্দির আজও রহস্যময়, শিবের চোখের জলে তৈরি এই মন্দিরের জলাশয়

আরও পড়ুন: মহাশিবরাত্রি ২০২২, রাশি অনুযায়ী জপ করুন মহাদেবের এই মন্ত্রগুলি, দূর হবে সকল বাধা বিপত্তি

Share this article
click me!