মে মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর, দেখে নিন

 

  • ইংরেজি বছরের পঞ্চম মাস মে
  • মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল
  • রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট
  • মে মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : May 5, 2021 5:34 AM IST

মে গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের পঞ্চম মাস। এ মাসে মোট ৩১ দিন। মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল এবং দক্ষিণ গোলার্ধে শরৎকাল থাকে। যার ফলে দক্ষিণ গোলার্ধে মে মাস হল উত্তর গোলার্ধের নভেম্বর মাসের সমতুল্য। রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা কাজ করতে খুব পছন্দ করে। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না।

আরও পড়ুন- আয় থেকে সম্পর্ক কেমন থাকবে আজ, দেখে নিন আজকের রাশিফল 

কর্কট রাশির জাতক-জাতিকারা দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই  বায়ুর প্রকোপ খুব বেশি। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়।  হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা এদের বেশি। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- পুজোর ঘরে অজান্তেই এই ভুলগুলি করছেন না তো, জীবনে আসতে পারে চরম দুর্দশা 

মে মাসে কর্কট রাশির অপরের উপকার করে সুনাম বৃদ্ধি পেতে পারে। এই মাসে বাড়িতে কোনও কাজের জন্য প্রচুর ব্যয় হবে। ব্যবসায় শুভ ফলের আশা করা যায়। গুরুজনদের শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে ঘুরতে যাওয়া নিয়ে আলোচনা হতে পারে। বাড়িতে কোনও কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর বিষয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য বারতি খরচ হতে পারে। শারীরিক পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। নতুন কোনও কাজের খবর পেতে পারেন। এই মাসে কর্মক্ষেত্র থেকে মানসিকভাবে অত্যাচারিত হতে পারেন। এই মাসে দরকারি সমস্ত কাজ সেরে ফেলুন।

Share this article
click me!