হাত থেকে টাকা পড়ে যাওয়া শুভ না অশুভ, জেনে নিন এগুলো কিসের ইঙ্গিত

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এমন কিছু শুভ লক্ষণ আছে যা, ভাগ্য পরিবর্তন করে। এগুলি হঠাৎ করেই মানুষের জীবনে আর্থিক উন্নতি ঘটায়। শুরু হয় অর্থবৃষ্টি। আসুন জেনে নিই জীবনে ঘটে যাওয়া এমন কিছু শুভ লক্ষণ সম্পর্কে।
 

Web Desk - ANB | Published : Feb 16, 2022 7:18 AM IST

জীবনে অনেক কিছু আছে যা ভবিষ্যতের ঘটনার বিষয় নির্দেশ করে। কিছু ঘটনা ভালো আবার কিছু খারাপ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এমন কিছু শুভ লক্ষণ আছে যা, ভাগ্য পরিবর্তন করে। এগুলি হঠাৎ করেই মানুষের জীবনে আর্থিক উন্নতি ঘটায়। শুরু হয় অর্থবৃষ্টি। আসুন জেনে নিই জীবনে ঘটে যাওয়া এমন কিছু শুভ লক্ষণ সম্পর্কে।
এই লক্ষণগুলি ভাগ্য খোলার ইঙ্গিত দেয়
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি স্বপ্নে ভগবানকে দেখেন তবে এটি একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এর অর্থ হল আপনার মনের ইচ্ছা খুব শীঘ্রই পূরণ হতে চলেছে। গায়ক উদিত নারায়ণের উদাহরণটি শুভ লক্ষণ সম্পর্কে দেওয়া হয়েছে যে তিনি যখন প্রথমবার গানটি গেয়েছিলেন, তার আগে তিনি তাঁর স্বপ্নে ভগবান শিবকে অভিষিক্ত হতে দেখেছিলেন।
আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে যাচ্ছেন, এবং আপনি একটি ময়ূর নাচতে দেখেন, তাহলে বুঝুবেন আপনি কাজে সাফল্য পাবেন। স্বপ্নে যদি কোনও মহিলাকে লাল রঙের পোশাকে দেখা যায় তবে এটি একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এটি লাভের দিকে নির্দেশ করে। অথবা আগামী সময়ে লাভের সম্ভাবনা রয়েছে এর ইঙ্গিত দেয়।
পকেটে টাকা রাখার সময় যদি পড়ে যায়, তাহলে তা শুভ লক্ষণ বলে মনে করা হয়। এর মানে আপনি টাকা পেতে পারেন। সেই সঙ্গে যদি কোনও কালো কুকুরকে হলুদের সঙ্গে মাংসের টুকরো নিয়ে যেতে দেখা যায়, তাহলে কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাওয়া যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ঘোড়াকে যদি দাঁত দিয়ে শরীরের বাম দিকে আঁচড়াতে দেখা যায় তাহলে কাজে সফলতা পাওয়া যায়। আর কোনও অর্থনৈতিক লেনদেনে যাওয়ার সময় যদি এমন কিছু দেখা দেয় তাহলে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা পাওয়া যায়।

এটি বিশ্বাস করা হয় যে কোনও শুভ কাজে যাওয়ার সময় কোনও নপুংসককে একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচনা করা হয়। এমতাবস্থায় নপুংসককে কিছু টাকা দিন এবং নপুংসক সেই একই টাকা থেকে কিছু টাকা ফেরত দিলে তা নিরাপদে রাখলে সম্পদ বৃদ্ধি পায়।

এমনটা বিশ্বাস করা হয় যে যদি কোনও টিকটিকিকে ডান দিক থেকে উপরে উঠতে এবং বাম দিক থেকে নামতে দেখা যায় তবে তা শুভ বলে মনে করা হয়। এটি প্রচার এবং আর্থিক লাভ নির্দেশ করে।

আরও পড়ুন- রাশি পরিবর্তন করছে সূর্য, এই ৪ রাশির হাতে আসতে পারে প্রচুর টাকা বাড়বে সম্পত্তি

আরও পড়ুন- ফেব্রুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

আরও পড়ুন- Taurus Monthly Horoscope: ফেব্রুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

Share this article
click me!