অল্প পরিচিতদের বিশ্বাস করে ঠকতে পারেন এই জাতকরা- কী বলছে সংখ্যাতত্ত্ব, জানাচ্ছেন চিরাগ দারুওয়ালা

জন্মতারিখ থেকে আমাদের সম্পর্কে অনেক কথা জানা যায়। এই জন্মসংখ্যাই বলে দিতে পারে আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে অনেক অজানা কথা।

Chirag Daruwalla | / Updated: Jun 10 2022, 09:30 AM IST

হিন্দু শাস্ত্রে জ্যোতিষ শাস্ত্রের পাশাপাশি সংখ্যাতত্ত্বের গুরুত্ব রয়েছে বিস্তর। এই সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর নির্ভর করে মানুষের ভবিষ্যত দর্শক করা সম্ভব। জন্মতারিখ থেকে আমাদের সম্পর্কে অনেক কথা জানা যায়। এই জন্মসংখ্যাই বলে দিতে পারে আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে অনেক অজানা কথা। আর এই কারণে সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। 

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি একজন রাজনীতিকের সাহায্যে একটি আটকে থাকা ব্যক্তিগত কাজ সমাধান করতে পারেন। আপনার ফিটনেসের জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তা প্রতিফলিত হবে। আপনার অবহেলা এবং অলসতা আপনার কাজে বেশিরভাগ বাধার কারণ হবে। এসব অপকর্ম বন্ধ করলে আপনার ব্যক্তিত্ব ভালো হতে পারে। মিথ্যা যুক্তি থেকে দূরে থাকাই ভালো। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি এবং একাগ্রতা প্রয়োজন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন এবং উত্তেজনার পরিবেশ তৈরি করবে। কোনো ধর্মীয় পরিকল্পনাও সম্পন্ন হতে পারে। অপরিচিতদের বিশ্বাস করবেন না। এছাড়াও মনে রাখবেন যে খুব কম লোক আপনার সরল প্রকৃতির সুবিধা নিতে পারে। আপনি আরও আলোচনার জন্য একটি ভাল সুযোগ মিস করতে পারেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের মধ্যে বিবাদের পরিস্থিতি হতে পারে। আপনার স্ত্রী এবং পরিবার আপনার সমস্যা সমাধানে সম্পূর্ণভাবে জড়িত হবে। গরম থেকে নিজেকে রক্ষা করুন।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজকের বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে ব্যয় হবে। কোনো রাজনৈতিক কাজ আটকে থাকলে তা আজই সম্পন্ন করার চেষ্টা করুন। সময়টা অনুকূল। শিশুদের সাথে কিছু সময় কাটালে তাদের মনোবল বাড়বে। কিছু নেতিবাচক চিন্তার লোকেরা আপনাকে নিন্দা করতে পারে। চিন্তা করবেন না, আপনার ক্ষতি হবে না। ব্যবসায়িক ব্যবস্থার উন্নতি হতে পারে। ঘরের কোনো বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন তাড়াহুড়ো না করে, কাজটি সেরে ফেলার চেষ্টা করুন। আপনার কাজগুলি সঠিকভাবে সম্পন্ন হবে। অন্যের ভুল ক্ষমা করুন এবং সম্পর্ক মধুর রাখতে আপনার বিশেষ প্রচেষ্টা থাকবে। তাড়াহুড়ো এবং অসাবধানতা আপনার কাজকে খারাপ করে দিতে পারে। ধৈর্য ও শান্তি বজায় রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে রোমান্টিক সম্পর্ক হতে পারে। গ্যাস এবং কোষ্ঠকাঠিন্য উপশম করতে ডায়েট বজায় রাখুন। 

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন প্রভাবশালী ব্যক্তিদের সাথে দেখা করতে এবং সামাজিক সক্রিয়তা বৃদ্ধিতেও পর্যাপ্ত সময় ব্যয় করা হবে। সময়ে সময়ে একজনের আচরণ পরিবর্তন করা প্রয়োজন। যুবকদের ব্যক্তিগত সমস্যার কারণে ক্যারিয়ারের কাজে অসুবিধা হতে পারে। এই সময় ব্যবসা বৃদ্ধির জন্য একটি নতুন ব্যবসা শুরু করা সুবিধাজনক হবে। বিয়ে হবে মধুর। কিছু দিন ধরে চলমান স্বাস্থ্য সমস্যা থেকে আজ কিছুটা উপশম হতে পারে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন, দিনটি ভালোভাবে শুরু হবে। কোনো নিকটাত্মীয়ও লক্ষ্য অর্জনে যুক্ত হতে পারেন। বিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ বাড়তে পারে। ব্যক্তিগত কাজে অত্যধিক ব্যস্ত থাকার কারণে আপনি পরিবারের দিকে মনোযোগ দিতে পারবেন না। শিশুদের সমস্যা সমাধানের জন্য কিছু সময়ের প্রয়োজন। অর্থনৈতিক অবস্থাও কিছুটা তাড়াহুড়ো হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কিছু পরিবর্তন আসবে যা ইতিবাচক হবে। পারিবারিক জীবনে কোনো ধরনের ভুল বোঝাবুঝি আসতে দেবেন না। গলার ইনফেকশন ও কাশির সমস্যা হতে পারে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন দিনটি স্বাভাবিক হবে। সময়টা সুবিধাজনক করতে একটু চেষ্টা করতে হবে। আপনার প্রতিভা এবং ক্ষমতা স্বীকৃতি. বাগান ও প্রকৃতিতে কিছু সময় কাটালে মানসিক শান্তি পাওয়া যায়। কোনো কারণে ঘরের পরিবেশ খারাপ হতে পারে। বাড়ির বড়দের যথাযথ সম্মান বজায় রাখুন। তরুণরা তাদের লক্ষ্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। ব্যবসায় আজ কিছু ব্যাঘাত ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোমান্টিক সম্পর্ক হতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে দৈনন্দিন রুটিনে কিছুটা উন্নতি হবে। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার হৃদয়ের পরিবর্তে আপনার বিবেকের কথা শুনুন। আপনার কাজ এবং প্রচেষ্টা আপনাকে প্রতিটি প্রচেষ্টায় সাফল্য দিতে পারে। ভাইদের সাথে সম্পর্ক মধুর হবে। পরিবার এবং শিশুদের সাথে বিশ্রাম নিতে কিছু সময় কাটান। আজ কোনো ধরনের ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। হরমোন সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আত্মদর্শনের মাধ্যমে আপনি আপনার জীবনধারা উন্নত করার চেষ্টা করবেন। প্রয়োজনের সময় আপনি আপনার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সঠিক সাহায্য পেতে পারেন। দিনের শুরুতে কিছু সমস্যা হতে পারে। তবে তাড়াহুড়ো করে এবং আবেগপ্রবণ সিদ্ধান্ত নেবেন না। ব্যয়বহুল ইলেকট্রনিক সরঞ্জামের অবনতিও উচ্চ খরচ হতে পারে। ব্যবসায়িক কাজে কিছুটা মন্দাভাব থাকতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। মহিলারা জয়েন্টে ব্যথার অভিযোগ করতে পারেন।

Share this article
click me!