অনেক দিনের আটকে থাকা কাজ পূর্ণ হবে আজ, জেনে নিন শনিবারের সংখ্যাতত্ত্বের গণনা

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Parna Sengupta | / Updated: Jun 11 2022, 09:43 AM IST

জন্মসংখ্যা বলে দিতে পারে আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে অনেক অজানা কথা। আর এই কারণে সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি সৃজনশীল এবং ধর্মীয় কার্যকলাপে আগ্রহী হবেন। বিপদের সময়ে বন্ধুর সাথে সহযোগিতা আপনাকে আধ্যাত্মিক সুখ আনতে পারে। চ্যালেঞ্জ গ্রহণ করা আপনার মনোবল বাড়াবে, সেই সাথে সাফল্যের পথ সুগম করবে। সন্তানদের কোনো ভুল কাজ নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যবসায়িক উদ্দেশ্যে কাছাকাছি ভ্রমণ সম্ভব। পরস্পরের সাথে বসে শান্তিপূর্ণভাবে পরিবারের যেকোনো সমস্যা সমাধান করুন। কোনো ধরনের আঘাতের সম্ভাবনা রয়েছে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সমাজে আপনার যথাযথ সম্মান ও আধিপত্য থাকবে। সন্তানদের যেকোনো সাফল্য বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি করবে। আপনার খরচ ন্যূনতম রাখুন কারণ এই সময়ে আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে কোনো কারণে সম্পর্ক খারাপ হতে পারে। সম্পর্কের সীমাবদ্ধতার কথা মাথায় রাখা জরুরি। সমস্ত কাজ সঠিকভাবে চলবে এবং গত কয়েকদিন ধরে করা পরিকল্পনাও ফলপ্রসূ হবে। ঘরের কোনো কাজের কারণে স্বামী-স্ত্রীর সম্পর্ক টানাপোড়েন হতে পারে। স্বাস্থ্য চমৎকার হবে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২,২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ একটি গুরুত্বপূর্ণ সুবিধা পাওয়া যেতে পারে। বন্ধু এবং পরিচিতদের সাথে আপনার সম্পর্ক উন্নত করুন। এ সময় নতুন নতুন তথ্য পাওয়া যাবে যা ভবিষ্যতের জন্য উপকারী হবে। ক্ষেত্রবিশেষে যেকোনো কাজ করার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। সুখী দাম্পত্য জীবন বজায় রাখতে আপনার ভূমিকা গুরুত্বপূর্ণ হবে। মাথাব্যথা এবং মাইগ্রেন থেকে উপশম পেতে আপনার রুটিন সংগঠিত রাখুন।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেন, এটা এগিয়ে যাওয়ার সময়। দীর্ঘদিনের যে কোনো সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। আপনার অনুকূলে থাকা সময়ের সবচেয়ে বেশি ব্যবহার করুন। বাড়ির অন্যান্য সদস্যদের পরামর্শ উপেক্ষা করবেন না, অন্যথায় আপনি নিজেকে আঘাত করতে পারেন। কিছু প্রতিপক্ষ হিংসার বশবর্তী হয়ে আপনার বিরুদ্ধে নেতিবাচক গুজব ছড়াতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি অনুকূল হতে পারে। অতিরিক্ত দৌড়ের ফলে পায়ে ব্যথা এবং আঘাত হতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে দিনটি বাড়ির যথাযথ ব্যবস্থা বজায় রাখা এবং সুযোগ-সুবিধাগুলির মতো জিনিস কেনাকাটাতে কাটবে। বাড়ির কাছের কেউ এলে আনন্দের পরিবেশ থাকবে। আয়ের মাধ্যম কমবে কিন্তু খরচ আগের মতোই থাকতে পারে। তাই আপনার বাজেট অনুযায়ী খরচ করার চেষ্টা করুন। আপনার ভাইবোনদের সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখুন এবং এর জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। একা মাঠে কোনো সিদ্ধান্ত না নিয়ে দলগত কাজ করে কাজ করুন। এতে ভাগ্যের সাহায্য পেতে পারেন। নিকটাত্মীয়দের সাথে দেখা করার অনুষ্ঠান হতে পারে। অতিরিক্ত কাজ ক্লান্তি এবং দুর্বলতা সৃষ্টি করবে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যদি জমি-সম্পত্তির মামলা চলমান থাকে তবে সাফল্যের সঠিক যোগ হচ্ছে। রাগ, তাড়াহুড়ার মতো মেজাজ নিয়ন্ত্রণ করুন। এতে আত্মীয় বা প্রতিবেশীর সাথে বিবাদ হতে পারে। মনের মধ্যে থাকবে একটু অপবিত্রের মতো সম্ভাবনার ভয়। আপনি ইতিবাচক কর্মকান্ডে নিজেকে নিযুক্ত করতে সক্ষম হবেন। ব্যবসায় উৎপাদন সংক্রান্ত কাজে কিছু ত্রুটি হতে পারে। দাম্পত্য জীবনে যথাযথ সৌহার্দ্য থাকবে, গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হবে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭,১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কোনও সুসংবাদ প্রাপ্তি ঘরে আনন্দের পরিবেশ তৈরি করবে। একজন বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ এবং সহযোগিতা আপনাকে আপনার হারানো সুনাম ফিরে পেতে সাহায্য করবে যাতে আত্মবিশ্বাস বাড়ানো যায়। আপনার বৈবাহিক সম্পর্কে বাইরের কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। বদহজম বা অ্যাসিডিটি হবে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮,১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কাজগুলি গত কয়েকদিন ধরে ব্যাহত হয়েছে, আজ আপনার বোঝার সাথে খুব সহজে সমাধান হয়ে যাবে। আরও ভালো ফলাফল আশা করা যায়। সময় অনুকূল থাকবে। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করুন। তাদের প্রতি রাগান্বিত হওয়া তাদের হীনমন্যতা অনুভব করতে পারে। এছাড়াও যেকোনো কাজের ভালো-মন্দ নিয়ে চিন্তা করুন। সার্ভিকাল এবং কাঁধে ব্যথার অভিযোগ থাকতে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯,১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে ছাত্রদের ইন্টারভিউ বা ক্যারিয়ার সম্পর্কিত পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা বেশি। তাই পড়াশোনায় মনোযোগ দিন। ধর্মীয় কর্মকাণ্ডের সাথে কারো সাথে দেখা আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আনতে পারে। আপনার গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ করুন। কেউ এর অপব্যবহার করতে পারে। নিকটাত্মীয়ের সাথে বিবাদও আপনার আত্মসম্মানে আঘাত হানতে পারে। শিশুদের কার্যকলাপের উপর নজর রাখুন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, গ্রহের অবস্থান আপনার অনুকূলে। বয়ফ্রেন্ড/গার্লফ্রেন্ড একে অপরের অনুভূতিকে সম্মান করবে। 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sheikh Hasina : PM Modi-এর পাশে দাঁড়িয়ে যা যা বললেন শেখ হাসিনা! দেখুন ভিডিও
Suvendu Adhikari : 'ভাতা আর ভর্তুকিতেই আটকে, ওড়িশাকে দেখে শেখা উচিত' বিস্ফোরক শুভেন্দু!
Garstin Place Fire : ল্যাপটপ, নথি সব পুড়ে ছাই! গার্স্টিন প্লেসের অগ্নিকাণ্ডে মাথায় হাত আইনজীবীদের!
Bagdah News : দম আছে! 'TMC ভোট লুঠ করবে! ৩ হাত লম্বা ডান্ডা দিয়ে....' চরম হুঁশিয়ারি এই BJP নেতার!
মরশুমের শুরুতেই ডায়মন্ড হারবার নগেন্দ্রবাজার আড়তে ঢুকলো ইলিশ