ভুল থেকে শিক্ষা নিন এই রাশির জাতকরা, নয়তো পস্তাতে হতে পারে-বলছেন চিরাগ দারুওয়ালা

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | / Updated: Jun 18 2022, 09:19 AM IST

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১,১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ প্রিয়জনের সাথে দেখা সুখ এবং সতেজতা আনতে পারে। এছাড়াও আপনি আপনার কাজগুলিতে আরও ফোকাস করতে সক্ষম হবেন। আপনার শেষ ভুল থেকে শিক্ষা নিন এবং আপনার রুটিন ভালো রাখার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। সময়মতো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে না পারলে মানসিক চাপ বাড়তে পারে। তাই নিজের উপর অতিরিক্ত চাপ দেবেন না। এই সময়ে কর্মক্ষেত্রে প্রতিটি কার্যকলাপের উপর নজর রাখা প্রয়োজন। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। গরমে অস্থিরতা ও মাথা ঘোরা হবে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২২, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কোনও ধর্মীয় সংস্থার সাথে শরীর এবং মন দিয়ে সহযোগিতা করা আপনাকে সুখ দিতে পারে। মানসিক স্বস্তিও পাওয়া যাবে। যুবকরা তাদের পরিশ্রম অনুযায়ী শুভ ফল পাবেন। আপনি যদি কোনও সম্পত্তি কেনার চেষ্টা করেন তবে দিনটি অনুকূল। আপনার অহং এবং রাগ নিয়ন্ত্রণ করুন। এটি আপনার অনেক কাজকে খারাপ করে দিতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। একটু সাবধানতা আপনার সম্পর্কের অবনতি থেকে বাঁচাতে পারে। নতুন প্রভাবশালী পরিচিতি হতে পারে। পরিবারের সাথে বিনোদন এবং ডিনারে যাওয়া একটি স্মরণীয় মুহুর্তের সাথে জড়িত হবে। পুরনো কোনো স্বাস্থ্য সমস্যা আবার দেখা দিতে পারে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যদি উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে আজই সেদিকে মনোনিবেশ করুন। সাফল্যের যোগ হচ্ছে। এছাড়াও, আরামদায়ক আইটেমগুলির জন্য কেনাকাটা করার জন্য সময় ব্যয় করুন। মেজাজ ও রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় কেউ সমস্যায় পড়তে পারে। এই সময়ে অন্যের কথায় বিশ্বাস করবেন না। আপনার পরিকল্পনা করা নতুন কাজগুলিতে মনোনিবেশ করুন। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। বাষ্প এবং তাপ মাথাব্যথা হতে পারে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪,১৩, ২২,৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন দিনের শুরুটা খুব আরামদায়ক হবে। সামাজিক সম্পর্কের সীমানাও প্রসারিত হবে। পারিবারিক কাজেও ব্যাঘাত ঘটতে পারে। অভাবীদের সাথে কিছু সময় কাটানো আধ্যাত্মিক সুখ আনতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে কিছু দুঃখজনক খবর পাওয়া হতাশাজনক হতে পারে। বাচ্চাদের যেকোনো নড়াচড়াও আপনাকে বিরক্ত করতে পারে। যে কোন বিনিয়োগ কাজের ক্ষেত্রে যথাযথ বিবেচনা করা উচিত। কোনো প্রধান কর্মচারী কোনো বাধ্যবাধকতার কারণে চাকরি ছেড়ে যেতে পারেন। সুখী পারিবারিক জীবন বজায় রাখা আপনার অগ্রাধিকার হবে। স্বাস্থ্য চমৎকার হবে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলছেন আপনি পারিবারিক দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারবেন। বাড়ির ব্যবস্থাও উপযুক্ত হবে। চাকরি সংক্রান্ত কোনো সাফল্য পেলে সন্তানদের বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে। একটি কাছাকাছি ট্রিপ এছাড়াও সম্ভব. নেতিবাচক কার্যকলাপের লোকদের থেকে দূরে থাকুন কারণ এটি আপনার মেজাজকে প্রভাবিত করতে পারে। রান্নার কাজে ব্যাঘাতের কারণে মনে কিছুটা দুশ্চিন্তা থাকতে পারে। কর্মক্ষেত্রে যথাযথ ব্যবস্থা রাখা হবে। বাড়ির পরিবেশ ইতিবাচক হতে পারে। হালকা স্বাস্থ্য সমস্যা দেখা দেবে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনি গত কয়েকদিন ধরে যে আরাম খুঁজছিলেন তা পাবেন। নতুন কাজের পরিকল্পনা থাকবে এবং এই পরিকল্পনাগুলি শীঘ্রই শুরু হবে। অনেক স্তরে নিজেকে প্রমাণ করার জন্য কঠোর পরিশ্রম করা আপনাকে সাফল্যও দেবে। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত ক্ষতিকারক হতে পারে। অধিভুক্ত ব্যবসায় সফল হওয়ার জন্য আপনার ভাগ্যের চেয়ে বেশি প্রয়োজন। শিশুরা অতিরিক্ত কাজের পরিবর্তে পড়াশোনায় মনোযোগ দিন, ব্যবসায়িক কার্যক্রম আগের মতোই চলবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে সমন্বয়ের অভাব হবে। মহিলারা জয়েন্টের ব্যথা বা স্ত্রীরোগজনিত রোগে ভুগবেন।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব আনন্দদায়ক হতে পারে। আপনি আপনার যে কোনো প্রচেষ্টায় সফল হতে পারেন। কিছু দিন ধরে মনের মধ্যে যে দ্বন্দ্ব চলছে তা দূর হতে পারে। আপনার কাছের মানুষের সাথে দেখা হয়ে ভালো লাগবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। বাড়িতে শিশুদের কোনো নেতিবাচক কার্যকলাপ সম্পর্কে উদ্বেগ হতে পারে। এই সময়টি শান্তি ও ধৈর্যের সাথে কাটান। ক্ষেত্রে আজ আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। একে অপরের সাথে সমন্বয় কমে যাওয়ার ফলে জীবনসঙ্গীর সাথে মানসিক চাপ বাড়তে পারে। পায়ে বা গোড়ালিতে ব্যথার অভিযোগ থাকতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন বাড়ির কেনাকাটার জিনিসপত্রের জন্য পরিবারের সাথে সময় কাটবে। বিনোদনের পরিবেশও থাকতে পারে। অনেক কাজ থাকলেও আপনি সহজেই আপনার ব্যক্তিগত কাজগুলি সম্পন্ন করবেন। আপনার আর্থিক অবস্থার পাশাপাশি খরচের দিকেও খেয়াল রাখুন। আত্মীয় বা বন্ধুর সাথে ভুল বোঝাবুঝি সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়তে পারে যা মনকে হতাশ করে তুলবে। ব্যবসায়িক কর্মকাণ্ডে ইতিবাচক গতির এখন যোগ হচ্ছে। বাড়িতে সুখ, শান্তি ও মনোরম পরিবেশ থাকবে। মহিলারা ক্লাসের যত্ন নেয়।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কাজগুলি করার জন্য আপনি কিছুদিন ধরে মুখিয়ে আছেন আজ সহজেই সম্পন্ন হবে। এই মুহুর্তে আপনার লক্ষ্য এবং কাজের প্রতি আপনার অগ্রাধিকার থাকবে। শিশুদের যেকোনো প্রকল্পে সাফল্য বাড়িতে হতাশার পরিবেশ তৈরি করবে। এ সময় তাদের মনোবল ধরে রাখা জরুরি। বন্ধুর পরামর্শ বাস্তবায়নের আগে সঠিক আলোচনা করুন। আপনি যদি কারও সাথে অংশীদারি করার কথা ভাবছেন তবে সময়টি সঠিক। বাড়ির পরিবেশ আনন্দদায়ক ও মনোরম হতে পারে। অতিরিক্ত কাজের চাপও ক্লান্তির কারণ হতে পারে।

Share this article
click me!