ভাইরাল জ্বর-সর্দি-কাশিতে কাবু- এই জন্মতারিখগুলির জাতকদের ভোগাবে শরীর

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Chirag Daruwalla | / Updated: Jun 20 2022, 08:47 AM IST

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার ইতিবাচক এবং আত্মবিশ্বাসী মনোভাব আপনার দৈনন্দিন রুটিনকে সংগঠিত রাখবে। ছেলেমেয়েরা যেকোনো প্রতিযোগিতায় সফল হলে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। আধ্যাত্মিকতায়ও কিছুটা সময় কাটান। বাড়িতে খুব বেশি হস্তক্ষেপ করবেন না। প্রত্যেককে তাদের ইচ্ছামত স্বাধীনতা দিতে হবে। বংশগত কার্যাবলী সামান্য ব্যাহত হতে পারে। মানসিক চাপ থাকবে। ব্যবসায় অতিরিক্ত কাজের কারণে কিছু কর্তৃত্ব কর্মীদের হাতে তুলে দিতে হয়। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হতে পারে। পরিবেশের কারণে জ্বর-কাশির সমস্যা হবে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেন, এই সময়ে আবেগের পরিবর্তে ব্যবহারিক ধারণা থাকতে হবে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনি আপনার লক্ষ্য অর্জন করবেন, অবশ্যই আপনি সফল হতে পারবেন। কোনো আত্মীয় সেখানে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগও পাবেন। আপনার কাছের মানুষের সাথে আচরণ করার সময় সতর্কতা অবলম্বন করা গুরুত্বপূর্ণ। অনিচ্ছাকৃতভাবে, এটি বিতর্কের কারণ হতে পারে। বাচ্চাদের সাথে কিছু সময় কাটানো এবং তাদের সমস্যার সমাধান খোঁজার দায়িত্ব আপনার। অনলাইন কার্যক্রমে ট্যুর অ্যান্ড ট্রাভেলস, ব্যবসায়িক কার্যক্রম শুরু করা যায়। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। নিয়মিত প্রতিদিনের রুটিন এবং খাওয়া আপনাকে সুস্থ ও উদ্যমী রাখবে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কিছু দিন ধরে চলমান সমস্যাটির আজ একটি সমাধান হবে যাতে বাড়ির পরিবেশ ইতিবাচক হয়। পরিবারের সাথে কিছুটা সময় কাটান। এতে যেকোনো গুরুত্বপূর্ণ বিষয়ে ইতিবাচক আলোচনা হতে পারে। আজ কোনো ধরনের ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে। আশেপাশে ছোট যে কোনো বিষয় একটি বড় সমস্যা হতে পারে. বর্তমান পরিস্থিতিতে ধৈর্য্য ধরতে হবে। ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে আলোচনা করার জন্য স্ট্রেস বিষয়টিকে আরও খারাপ করে তুলতে পারে। অতিরিক্ত কাজের কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের বেশি সময় দিতে পারবেন না। কাশি, জ্বর ও গলা ব্যথা বাড়তে পারে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন এই সময়ে ভাগ্যের রাশি প্রবল। পরিবারের বয়স্ক সদস্যদের পরামর্শে মনোযোগ দিন এবং অনুসরণ করুন। এমনটা করলে আপনার জন্য ভালো হবে। অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে এবং গৃহীত সিদ্ধান্তগুলি সফল হতে পারে। বিশেষ কিছু চুরি হলে একটি পরিস্থিতি আছে। নিজের জিনিস নিজের যত্ন নিন। ভাইবোনের সম্পর্ক রক্ষা করুন; সম্পর্কের মধ্যে নেতিবাচক জিনিস আনা আপনার পক্ষে ঠিক নয়। ব্যবসায়িক ক্ষেত্রে যে সমস্যাগুলো বেশ কিছুদিন ধরে চলছিল, সেগুলো আজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি দুজনের মধ্যে দূরত্ব বাড়াতে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আত্মদর্শন এবং আত্ম-প্রতিফলনের জন্য কিছু সময়ের প্রয়োজন। আপনার দক্ষতা আনন্দদায়ক ফলাফল হতে পারে. সমাজে সম্মান থাকবে। গৃহ সংক্রান্ত কাজে ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। আপনার বাজেটের যত্ন নিন। চেহারাও আপনাকে আঘাত করতে পারে। শুধু সতর্ক থাকুন এবং অহংকে আপনার আচরণ দখল করতে দেবেন না। অহং নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ধরনের বিবাদ হতে পারে। পরিবর্তিত পরিবেশের কারণে ভাইরাল জ্বরের মতো অবস্থা হতে পারে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজকের সময়টি মিশ্র ফলদায়ক হবে। আপনি যদি অন্যের কাছ থেকে সম্মান পেতে চান তবে আপনাকে প্রথমে তাদের সম্মান করতে হবে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা কোনো গুরুত্বপূর্ণ চাকরি পেতে পারেন। যেকোনো ধর্মীয় সংগঠন থেকেও সহযোগিতা পাবেন। আপনার বিজ্ঞতার সাথে টাকা ধার করা উচিত। কারণ টাকা ফেরত পাওয়া কঠিন হতে পারে। প্রতিবেশীদের সাথে বিবাদ হতে পারে যা পারিবারিক ব্যবস্থায় খারাপ প্রভাব ফেলতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার কাজের নীতি পরিবর্তনের চেষ্টা করা উচিত। পারিবারিক জীবন আজ সুখী হতে পারে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে কাজের জন্য আপনি গত কয়েকদিন ধরে কঠোর পরিশ্রম করছেন, আজ আপনি তার ফল পেতে পারেন। কিছু করার আগে চিন্তা করুন। ভবন, যানবাহন ইত্যাদি সম্পর্কিত কাগজপত্র আপনার কাছে রাখুন। ধারণা তৈরির পাশাপাশি সেগুলোকে বাস্তবে রূপান্তরের চেষ্টা করতে হবে। মানসিক চাপ দূর করতে একটি অনুপ্রেরণামূলক প্রোগ্রাম আপনার জন্য উপকারী হবে। ব্যবসায়িক বিষয়ে অন্য কাউকে বিশ্বাস করা উচিত নয়। স্বামী-স্ত্রী একে অপরের সাথে সম্পর্কের ক্ষেত্রে যথাযথ ঐক্য বজায় রাখবেন। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা হতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি বিগত দিনের অশান্তি থেকে মুক্তি পাবেন। পরিবার এবং অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি ইতিবাচক প্রভাব ফেলবে। তরুণরা সাক্ষাৎকারে যথাযথ সাফল্য পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে দুশ্চিন্তা হতে পারে। তবে ধৈর্য ধরুন বিকেলে গ্রহের অবস্থা অনুকূল থাকবে। এই সময়ে আপনার ব্যক্তিগত কাজকর্মে ব্যস্ত থাকুন। অযৌক্তিক কার্যকলাপে মনোযোগ দেওয়া শুধুমাত্র উত্তেজনা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে এবং চাকরিতে আপনার আত্মসম্মান বজায় থাকবে। বিবাহিত জীবন আজ সুখী হতে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন ধর্মীয় কাজে আপনার আগ্রহ আপনার আচরণকে উন্নত করবে। মিডিয়া এবং মার্কেটিং জ্ঞান বাড়ান। এটি আপনাকে আপনার কাজের একটি নতুন দিকনির্দেশ দিতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। অপরিচিত কাউকে টাকা ধার দেবেন না বা তাদের খুব বেশি বিশ্বাস করবেন না। ভুল বোঝাবুঝি সম্পর্ক নষ্ট করতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনো আইনি বিষয় থাকলে আজ ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে বিবাদ দেখা দিতে পারে। বাসি খাবার রক্তচাপ ও পেটের সমস্যা বাড়াতে পারে।

Share this article
click me!