যে কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 29, 2022 4:34 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি স্বাভাবিকভাবেই কাটবে। যে কোনও কাজ করার আগে জ্ঞান অর্জন করুন। কঠিন সময় একজন প্রতিভাশালী ব্যক্তির কাছ থেকে পরামর্শ ও সমর্থন পেতে পারেন। সমাজসেবুমূলক প্রতিষ্ঠানগুলোর প্রতি সহযোগিতার বোধও বাড়বে। আপনার ব্যক্তিগত জিনিস প্রকাশ করবেন না। এতে আপনার ক্ষতি হতে পারে। রাগ ও বিরক্তি আপনার স্ভভাবের মধ্যে আসতে দেবেন না।  

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার রুটিন এবং চিন্তায় ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করুন। একটি নির্দিষ্ট কাজের প্রতি আপমার ইচ্ছা ও পরিশ্রম সার্থক হবে। যার দ্বারা সমাজে আপনার অবদান ও কাজ সম্পন্ন করতে পারবেন। আপনার কথা ও মেজাজ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় স্বাভাবিক হতে পারে। বাড়িতে একটি আনন্দদায়ক ও ইতিবাচক পরিবেশ বজায় রাখার চেষ্টা রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু দিন ধরে চলতে থাকা কঠোর পরিশ্রম ইতিবাচক ফল দেবে। ধর্মীয় কাজেও আপনার আগ্রহ বাড়বে। সন্তানের কোনও সাফল্যের সুসংবাদ পেতে পারেন। নেতিবাচক কাজের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কাজে ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও নিকটাত্মীয়ের সঙ্গে চলমান বিরোধ মিটে যাবে। একে অপরের সঙ্গে সম্পর্ক মধুর হবে। খুব কম লোক আপনার পিছনে আপনার সমালোচনা করতে পারে। সেক্ষেত্রে দুঃখ পাবেন না। খরচ করার সময় বাজেট মাথায় রাখুন। ব্যক্তিগত ও পেশাগত কাজে ভালো সামঞ্জস্য থাকবে। আজ কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাবেন যা ভবিষ্যতের জন্য উপকারী।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ আপনার আজও কাজ থাকবে। সন্তানের যো কোনও সাফল্য আপনাকে গর্বিত করতে পারে। নিজের মেধার জোরে নিজের আলাদা পরিচয় তৈরি করতে পারেন। কিছু খরচ ও চ্যালেঞ্জ আসতে পারে আজ। আজ কোনও ইচ্ছা পূরণের জন্য কোনও ধরনের ঝুঁকি নেবেন না। প্রেমের ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনার বাড়ি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ শৃঙ্খলা বজায় রাখার প্রচেষ্টা সফল হবে। ব্যক্তিগত সম্পর্ক ঘনিষ্ঠ হয়ে উঠতে পারে। গুরুজনদের আশীর্বাদ এবং স্নেহের মাধ্যমে বাড়িতে ইতিবাচক শক্তি বজায় থাকবে। প্রতিবেশী বা বন্ধুর সঙ্গে তর্কের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। মিথ্যা বিতর্কে জড়িয়ে পড়া থেকে বিরত থাকুন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থানের সামান্য পরিবর্তন হতে পারে। যে কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। ব্যবসায় মন্দা সত্ত্বেও ভালো ফল পাবেন। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিবর্তনের অনুমতি পেতে পারে। যে কোনও বড় ভুল থেকে আজ বেঁচে যেতে পারেন। 


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সামাজিক ও জনহিতকর কাজে আপনার বিশেষ অবদান থাকবে। সময়গুলো চ্যালেঞ্জিং হবে। নারী শ্রেণী সর্বক্ষেত্রে শৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবে। নিজের উন্নতির জন্য কিছু স্বার্থপরতাকে অনুশীলনের অনাতে হবে। নিয়মিত মেডিকেল চেকআপ করান। ব্যবসায়িক কাজ ঘরে বসেই শুরু করতে পারবেন। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি আপাতত বাড়ির রক্ষণাবেক্ষণ বা উন্নতি সম্পর্কিত কাজ এড়িয়ে চলুন। কাজের পদ্ধতি নতুনত্ব আনতে হবে। রাজনীতি ও জনসংযোগের সীমা বাড়বে। সহকর্মীর সঙ্গে সম্পর্ক আজ তিক্ত হতে পারে। তবে, দাম্পত্য সম্পর্ক মধুর হবে। অনেক সময় বর্তমান পরিবেশ মনে নেতিবাচকতা সৃষ্টি করতে পারে। 
 

আরও পড়ুন- শুক্রবারে ৭ রাশির লটারি বা ফাটকা আয়ের যোগ আছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- পয়লা আগস্ট থেকে এই রাশির ভাগ্য সূর্যের মতো ঝলমল করবে, বুধের কৃপায় মিলবে সব কাজে সাফল্য

আরও পড়ুন- আপনার বাড়িতেই রয়েছে ব্রহ্মস্থান, জানেন এর বাস্তু গুরুত্ব ?

Share this article
click me!