সংখ্যাতত্ত্বের ভিত্তিতে কেমন কাটবে আজকের দিন, দেখে নিন এক ঝলকে

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jun 2, 2022 4:14 AM IST

সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

নম্বর ১- গণেশ বলেছেন, আজ নতুন পরিকল্পনা শুরু করতে পারেন। নিকটাত্মীয়দের সহযোগিতাও পেতে পারেন। পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যার কারণে কোনও গুরুত্বপূর্ণ কাজ বন্ধ রাখতে হতে পারে। 

নম্বর ২- গণেশ বলেছেন, আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের পরামর্শ নিন। অবশ্যই ভালো ফল পাবেন। কেরিয়ার সম্পর্কীত কাজে সফল হবেন। আজ অর্থ লেনদেন করবেন না। কর্মক্ষেত্রে মেশিন ও স্টাফ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সহযোগিতা ও একে অপরের প্রতি ভক্তির মনোভাব বাড়ির পরিবেশ সুন্দর করে তুলবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

নম্বর ৩- গণেশ বলেছেন, আজ আপনি কয়টি রেজোলিউশন নিন। এতে সফল হবেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকব। প্রতিবেশীদের একজন কঠিন সময় কাজে আসতে পারে। রাগ ও জেদ ত্যাগ করুন। পেশাগত কাজে মন দিন। আজ স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

নম্বর ৪- গণেশ বলেছেন, এই সময়ে আপনি আর্থিক দিকে মন দিন। আজ মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। ঘরের পরিবেশ সুখ ও শান্তিতে ভরে উঠবে। ছোটখাটো বিষয়ে চাপ নিলে আপনার কর্মদক্ষতা প্রভাব ফেলবে। ঘরে শান্তির পরিবেশ বজায় থাকবে। 

নম্বর ৫- গণেশ বলেছেন, ইতিবাচক লোকেদের সঙ্গে সময় কাটান। মানসিক শক্তিশালী বোধ করবেন। সামাজিক সীমানা বৃদ্ধি পাবে। তরুণরা লক্ষ্য অর্জনে সফল হবেন। ব্যক্তিহত কাজের জন্য সঠিক সময় বের করতে না পারলে হতাশ হবেন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। 

নম্বর ৬- গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক দিক দিয়ে ভালো কাটবে। আয়ের নতুন উৎস পাবেন। পাওনা টাকা আদায় হবে। কর্মক্ষেত্রে মানসিক প্রশান্তি ও আনন্দ বজায় থাকবে। বাড়ির কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। কাশি, জ্বরের সমস্যায় ভুগতে পারেন। 

নম্বর ৭- পরিবারের সম্পূর্ণ দায়িত্ব নিজে না নিয়ে সকলের সঙ্গে ভাগ করে নিন। কোনও কিছু বিত্রি বা কেনার পরিকল্পনা করে থাকলে এটি সঠিক সময়। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। পারিবারিক জীবন সুখের হবে। মাথাব্যথা বাড়তে পারে আজ। 

নম্বর ৮- গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থা অনুকূল। আপনার রুটন খুব সুশৃঙ্খল ও সংগঠিত রাখুন। এটি আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি আপনার ব্যক্তিত্বকে আরও চিত্তাকর্ষক করে তুলবে। তরুণরা তাদের সাফল্যে অসন্তুষ্ট হবেন। বর্তমানে আরও পরিশ্রম করতে হতে পারে। কর্মচারী ও সহকর্মীদের পরামর্শের প্রতি মন দিন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। 

নম্বর ৯- গণেশ বলেছেন, আর্থিক দিক দিয়ে দিনটি খুবই ভালো। পেশাগত পড়াশোনায় সাফল্য আসবে। গৃহ পরিবর্তনের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়ন করতে পারেন। জমি বা যানবাহন সংক্রান্ত কোনও ঋণ নেওয়ার সময় সঠিক আলোচনা করুন। জমি ও যানবাহন সংক্রান্ত লোন নেওয়ার সময় আলোচনা করুন। আজ পারিবারিক পরিবেশ আনন্দের থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ। 

আরও পড়ুন- সম্পত্তি সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পাবেন এই দুই রাশি, রইল দৈনিক রাশিফল

আরও পড়ুন- আজকের লাকি নম্বর দিয়ে মিলতে পারে সুবিধা, জেনে নিন আজকের ট্যারট কার্ড অনুসারে রাশিফল

আরও পড়ুন- এই মাসে কোনও ভালো খবর পেতে পারেন, জুন মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর
 

Share this article
click me!