অন্যের কাজ করতে গিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 30, 2022 3:42 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কিছুদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে যে কোনও কাজ করুন। সন্তানের কর্মজীবন ও শিক্ষা সংক্রান্ত উদ্বেগও সমাধান করা হবে। অন্যের কথায় কাজ করার আগে চিন্তা করুন। আবেগপ্রবণতা ও অসাবধানতার মতো দুর্বলতাগুলো কাটিয়ে উঠুন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। আপনার দৈনিক রুটিন এবং ডায়েট অবহেলা করবেন না।   

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে হঠাৎ দেখা আপনার জন্য উপকারী হবে। যদি একিট উত্তরাধিকার মামলা চলছে, এখন এটি বাছাই করার সময়। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক যাতে খারাপ না বয় সেদিকে খেয়াল রাখুন। পারিবারিক সমস্যা সমাধানের জন্য স্বামী-স্ত্রী একে অপরের সম্প্রীতির সমাধান খুঁজে পান। গ্যাসের সমস্যা ও কোষ্ঠকাঠিন্যের কারণে পেটের ব্যথা হতে পারে।  

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের কিছু সময় আধ্যাত্মিক বা আত্ম প্রকিফলনে ব্যয় করুন। মানসিক শান্তি বজায় থাকবে। লেখাপড়া সংক্রান্ত বাধা দূর হবে। সম্পত্তি বা ভগের মতো সমস্যার কারণে কিছু ঝামেলা হতে পারে। আপনি আপনার ইচ্ছাশক্তি দিয়ে তাদের কাটিয়ে উঠতেও সক্ষম হবেন। বিবাহিত জীবনে একে অপরের সঙ্গে সুখ খুঁজে পাবেন। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার নীতিগত দৃষ্টিভঙ্গি আপনাকে সমাজে একটি বিশেষ স্থান অর্জন করতে সাহায্য করবে। কিছু রাজনৈতিক লোকের সঙ্গে দেখা ভবিষ্যতের জন্য উপকারী প্রমাণিত হবে। সময়টা অনুকূল থাকবে। পুনরো নেতিবাচ জিনিসগুলো আপনার বর্তমানকে প্রাধান্য দিতে দেবেন না। মনোবল হ্রাস করতে পারে। ঘরের পরিবেশ আনন্দ ময় থাকবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, এদের বেশিরভাগ সময় পারিবারিক কাজে ব্যয় হবে। আনন্দে সময় কাটবে। বড় সিদ্ধান্ত নেওয়ার সাহসও আসবে। সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য সময় লাভজনক। পরিবারের সদস্যদের প্রতি বিশ্বাস ও ভালোবাসা বজায় থাকবে। বর্তমান পরিবেশ সংক্রান্ত কিছু শারীরিক জটিলতা দেখা দেবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও সরকারি বিষয় আটকে থাকলে তা সম্পূর্ণ হবে। আপনার বেশিরভাগ সময় ধর্মীয় কাজে ব্যয় হবে। নিকটাত্মীয়ের কিছু কাজের কারণে মন অশান্ত হবে। রাগের পরিবর্তে ধৈর্য ধরে সমস্যার সমাধান খুঁজুন। অর্থের লেনদেন থেকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্র সমস্ত কাজ আপনার তত্ত্বাবধানে করুন।

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজ আপনার মন অনুসারে করা যেতে পারে। শুধু আপনার মনের কন্ঠস্বর শুনুন ও অন্যের কাছ থেকে পরামর্শ না নিয়ে কাজ করুন। আপনি কোনও পলিসিতে বিনিয়োগের কথা ভাবলে তা করতে পারেন। মনে ইতিবাচক চিন্তা রাখুন।   

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, জমি সংক্রান্ত আটকে থাকা কাজ শেষ হবে। আপনি আপনার পরিশ্রম অনুসারে ফল পাবেন। কোনও নির্দিষ্ট জিনিল হারানো বা চুরি হতে পারে। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার কারণে ঝামেলা হতে পারে। ব্যবসায় জায়গায় আপনার উপস্থিতি থাকা আবশ্যক। স্বামী-স্ত্রী দুজনেই ব্যস্ততার কারণে একে অপরকে সময় দিতে পারবেন না।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যদি বাড়ির রক্ষণাবেক্ষণ বা উন্নতি সম্পর্কি কোনও পরিকল্পনা থাকে তাহলে তা বাস্তবায়িক করুন। ব্যক্তিগত কাজে সময় দিন। অন্যের কাজ করবেন না। এতে বিপদে পড়তে পারেন। কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ নেবেন না। স্বামী-স্ত্রীকে একে অপরের প্রতি সহযোগিতামূলক হতে হবে।   

আরও পড়ুন- মেষ থেকে মীন শনিবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- ব্যবসায় লাভের পরিমান বৃদ্ধির যোগ, দেখে নিন শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে মীন রাশির উপর

আরও পড়ুন- শনিবারে ৮ রাশির দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!