খুব শীঘ্রই 'মা' হতে চলেছেন প্রিয়ঙ্কা, দাবি জনপ্রিয় জ্যোতিষীর

  • আগামী কয়েকদিনের মধ্যেই সুখবর জানাবেন প্রিয়ঙ্কা চোপড়া।
  • আগামী দু'বছরের মধ্যেই অন্তঃসত্ত্বা হবেন তিনি।
  • স্বনামধণ্য় এক সংখ্যাতত্ত্ব বিশেষজ্ঞ জানিয়েছেন এই কথা।
  • তাঁর বিয়ের বিষয়েও করা অনুমান একদম সঠিক প্রমাণ হয়েছিল।

deblina dey | Published : Jul 28, 2019 8:12 AM IST / Updated: Jul 28 2019, 02:08 PM IST

দেশী গার্লের 'মা' হওয়ার জল্পনা শুরু হয়েছিল অনেক আগে থেকেই। এমনকি পিগি চপস্-এর বিয়ের আগেও এই গুজব উঠেছিল বলিউড এবং হলিউড দুই মহলেই। শোনা গিয়েছিল অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কারনেই নাকি রাতারাতি বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। এরপরেই বেশ জাঁকজমক করেই নিক জোনাস্-এর সঙ্গে বিয়েটা সেরে নেন তিনি। এরপর বিয়ের পরপরেই আবারও প্রিয়ঙ্কা-র মা হওয়ার বিষয়ে শুরু হয় জোড় জল্পনা। কারন, এক নার্সিংহোম থেকে মায়ের সঙ্গে বেড়িয়ে আসতে দেখা গিয়েছিল তাঁকে।
তবে এবার স্বনামধণ্য় এক সংখ্যাতত্ত্ব বিশেষজ্ঞ জানিয়েছেন খুব জলদি সকলের গুজব থামিয়ে মা হওয়ার সুখবরটা জানাবেন ভারতের প্রাক্তণ মিস্ ওয়ার্ল্ড। আর এই সুখবরের জন্য খুব বেশি অপেক্ষা করতে হবে না তাঁর ভক্তদের। আগামী দু'বছরের মধ্যেই মা হবেন প্রিয়ঙ্কা। জনপ্রিয় এই নিউমরোলজিস্ট এবং জ্যোতিষ সঞ্জয় বি জানিয়েছেন এ বিষয়ে তিনি নিশ্চিত। কারন, দেশি গার্লের বিয়ের চোদ্দ বছর আগেই তিনি যা অনুমান করেছিলেন সেই অনুমান একদম সঠিক প্রমাণ হয়েছিল। তাই তিনি অনুমান করছেন প্রিয়ঙ্কার মা হওয়ার ক্ষেত্রেও এই অনুমান একেবারেই সঠিক হবে।
এই বিষয়ে যুক্তি দিয়ে স্বনামধণ্য় এই সংখ্যাতত্ত্ব বিশেষজ্ঞ জানিয়েছেন, প্রিয়ঙ্কার জন্মসাল থেকে শুরু করে তাঁর বিয়ে অবধি সবেতেই '৯' সংখ্যাটি রয়েছে। ৯ সংখ্যাটি প্রিয়ঙ্কার জন্য খুব লাকি একটা নম্বর। সেই সঙ্গে প্রিয়ঙ্কা-র কর্কট রাশি এবং দ্বিতীয়ে রয়েছে চন্দ্র যা একজন জনপ্রিয় শিল্পীর জন্য সেরা জোট। সেই পরিপ্রেক্ষিতে যুক্তি দিয়ে তিনি বলেছেন প্রিয়ঙ্কার জন্মসাল ১৯৮২, জন্মতারিখ,সব কিছুতেই লুকিয়ে রয়েছে এই সংখ্যাটি। এই বিশেষজ্ঞের মতে, এই ৯ সংখ্যাটি খুবই শক্তিশালি সংখ্যা। যা দেশি গার্ল-কে সবদিক থেকে একজন যোদ্ধাতে পরিণত করেছে। আর সেই কারণেই নাকি বলিউড দাপিয়ে তাঁর জনপ্রিয়তা ছাঁপিয়ে গিয়েছে বিদেশের মাটিতেও। দেশি গার্ল সম্বন্ধে এখন অবধি করা তাঁর সমস্ত অনুমান সঠিক হয়েছে, তাই এবারেও যে তার কোনও বেগতিক হবে না এ বিষয়ে নিশ্চিত তিনি।

Share this article
click me!