এই বছরের সবচেয়ে বড় রাশি পরিবর্তন, রাহুর গোচর সমস্ত রাশির উপর পড়বে প্রভাব

এটি একটি অধরা গ্রহ যা বোঝা খুব কঠিন বলে মনে করা হয়। এটি লাভ এবং ক্ষতি উভয়ই সরবরাহ করে, পার্থক্য এই যে এটি যখন লাভ দেয়, এটি রাতারাতি ফকির থেকে কোটিপতি বানায় এবং ক্ষতি করলে এটি মুহূর্তের মধ্যে সবকিছু ধ্বংস করে দেয়

Web Desk - ANB | Published : Apr 12, 2022 3:13 AM IST / Updated: Apr 12 2022, 08:49 AM IST

রাহু একটি বিপজ্জনক এবং পাপী গ্রহ। এর পরিবর্তন প্রতিটি অর্থেই গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়েছে। কলিযুগে এই গ্রহটিকে অত্যন্ত প্রভাবশালী বলে মনে করা হয়। এতে রাজাকে পদমর্যাদা ও রাজার পদমর্যাদা করার গুণ রয়েছে। এটি একটি অধরা গ্রহ যা বোঝা খুব কঠিন বলে মনে করা হয়। এটি লাভ এবং ক্ষতি উভয়ই সরবরাহ করে, পার্থক্য এই যে এটি যখন লাভ দেয়, এটি রাতারাতি ফকির থেকে কোটিপতি বানায়  এবং ক্ষতি করলে এটি মুহূর্তের মধ্যে সবকিছু ধ্বংস করে দেয়।
মেষ রাশিতে রাহুর রাশি পরিবর্তন
রাহু ১২ এপ্রিল ২০২২ তারিখে বৃষ থেকে মেষ রাশিতে গমন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু সর্বদা একটি বিপরীতমুখী গ্রহ। সাড়ে আঠারো বছর পর মেষ রাশিতে আসছে রাহু। কেমন যাবে রাহুর এই রাশির যাত্রা, জেনে নিন রাশিফল-
মেষ - মেষ রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। মেষ রাশির রাহু কিছু ক্ষেত্রে নেতিবাচক ফল দিতে পারে। এ সময় রাগ ও অন্যায় থেকে বিরত থাকতে হবে। অর্থের ক্ষতিও হতে পারে।
বৃষ রাশি- রাহু তখনও বৃষ রাশিতে গমন করছিল। রাহু ১২ এপ্রিল বৃষ রাশি থেকে বিদায় নিচ্ছে। শুক্র বৃষ রাশির অধিপতি। শুক্রের সঙ্গে রাহুর বন্ধুত্ব রয়েছে। রাহুর বিদায়ের কারণে আপনার জীবনে হঠাৎ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিলাসবহুল জীবনে হ্রাস পেতে পারে। আপনি যদি দামি কিছু কেনার পরিকল্পনা করে থাকেন তবে তাতে বাধা আসতে পারে। রাহু কথাবার্তাকে প্রভাবিত করতে পারে। মিথ্যা বলা থেকে বিরত থাকুন। নিয়ম ও শৃঙ্খলা মেনে চলুন।
মিথুন - মিথুন রাশির জাতক জাতিকাদের এই সময়ে সতর্ক থাকতে হবে। অর্থ ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বিশেষ মনোযোগ প্রয়োজন। অর্থ সাশ্রয়ের জন্য দৃঢ় পদক্ষেপ নিন। ঋণ দেওয়ার পরিস্থিতি এড়িয়ে চলুন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। অন্যকে সম্মান কর. শত্রুরা আপনাকে কষ্ট দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের সংযমের সাথে কাজ করতে হবে। অলসতা এবং খারাপ অভ্যাস পরিহার করতে হবে। লক্ষ্যে ফোকাস রাখুন।

আরও পড়ুন- এই রত্ন ধারণে নিমেষেই মেলে অর্থ খ্যাতি, সলমন খানও সব সময় সঙ্গে রাখেন এই রত্ন

আরও পড়ুন- ২২ বছর পর এই রাশিতে আঘাত হানবে শনি, জেনে নিন কীভাবে স্বস্তি পাবেন সাড়ে সাতি থেকে

আরও পড়ুন- রান্নাঘরে এই ধাতুর পাত্র নিয়ে আসে সৌভাগ্য, জেনে নিন রান্নাঘরের এই বাস্তু নিয়মগুলি

Share this article
click me!