রাশি পরিবর্তন করছে রাহু, দেড় বছর পর্যন্ত সমস্যায় থাকবে এই ৩ রাশি

এই গ্রহটিকে বোঝা খুব কঠিন বলে মনে করা হয়। রাহুকে জীবনে আকস্মিক ঘটনার কারণ বলে মনে করা হয়। রাহুকে বন্ধন, মায়াও বলা হয়। এই রাহু এখন রাশি পরিবর্তন করতে চলেছে। রাহুর গমন মেষ থেকে মীন রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে।
 

Web Desk - ANB | Published : Mar 23, 2022 5:58 AM IST

জ্যোতিষশাস্ত্রে, রাহুকে একটি পাপী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এর সাথে রাহুকেও অধরা গ্রহ বলা হয়েছে। এই গ্রহটিকে বোঝা খুব কঠিন বলে মনে করা হয়। রাহুকে জীবনে আকস্মিক ঘটনার কারণ বলে মনে করা হয়। রাহুকে বন্ধন, মায়াও বলা হয়। এই রাহু এখন রাশি পরিবর্তন করতে চলেছে। রাহুর গমন মেষ থেকে মীন রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে।
পঞ্চাঙ্গ অনুসারে, রাহু ১২ এপ্রিল, ২০২২ তারিখে বৃষ রাশি থেকে মেষ রাশিতে গমন করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু সর্বদা একটি বিপরীতমুখী গ্রহ। সাড়ে আঠারো বছর পর মেষ রাশিতে আসছে রাহু। কেমন যাবে রাহুর এই রাশির যাত্রা, জেনে নিন রাশিফল-
মেষ - মেষ রাশির অধিপতি মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। মেষ রাশির রাহু কিছু ক্ষেত্রে নেতিবাচক ফল দিতে পারে। এ সময় রাগ ও অন্যায় থেকে বিরত থাকতে হবে। অর্থের ক্ষতিও হতে পারে।
তুলা রাশি- তুলা রাশির জাতকদের এই সময়ে বিশেষ যত্ন নিতে হবে। কেতু আপনার রাশিতে থাকবে। রাহু আপনার রাশির উপর নজর রাখবে। হঠাৎ সমস্যা বাড়তে পারে। এমনকি একটি ছোট লক্ষ্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনাকে স্বাস্থ্য এবং অর্থের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।
মকর- রাহু মকর রাশির জাতকদের কষ্ট দিতে পারে। কাজে বাধা আসতে পারে। রাহু সম্পর্ককেও প্রভাবিত করতে পারে। এই সময়, বক্তৃতা খারাপ হতে পারে। তাই রাগ পরিহার করতে হবে। বসকে খুশি রাখা কঠিন হতে পারে। অজানা ভয় এবং শত্রুর হুমকি থাকবে। আপনার পরিকল্পনা শেয়ার করার সময় সতর্ক থাকুন। অর্থ সঞ্চয়.

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- কোন পুজোয় কোন প্রদীপ জ্বালালে মিলবে উপকার, জেনে নিন সাফল্য লাভে প্রদীপের এই কাজ

আরও পড়ুন- মাঙ্গলিক দোষ দূর করতে এই রত্ন ধারন করুন, দ্রুত দূর হবে মঙ্গলের দোষ

Share this article
click me!