Raj Yog: বুধের ঊর্ধ্বগতির ফলে তৈরি হচ্ছে রাজ যোগ, এই ৩টি রাশির রয়েছে প্রবল লাভের সম্ভাবনা

বুধ গ্রহের উত্থান সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু এমন ৩টি রাশি আছে যাদের রাশিতে ধন রাজ যোগ তৈরি হচ্ছে।

Parna Sengupta | Published : Jun 8, 2022 1:42 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ স্থানান্তরিত হয় বা উত্থিত হয়, তার সরাসরি প্রভাব মানুষের জীবনে দেখা যায়। আসুন আমরা আপনাকে বলি যে গ্রহের রাজকুমার বুধ বৃষ রাশিতে তেসরা জুন উঠেছে। প্রকৃতপক্ষে, যখনই একটি গ্রহ সূর্য দেবতার খুব কাছাকাছি আসে, তখন এটি অস্ত যায় এবং এর ক্ষমতা শেষ হয়। এবং যখন এটি সূর্য থেকে দূরে সরে যায়, তখন এটি উদিত হয়। অতএব, বুধ গ্রহের উত্থান সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিন্তু এমন ৩টি রাশি আছে যাদের রাশিতে ধন রাজ যোগ তৈরি হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক এই ৩টি রাশির চিহ্ন কোনটি

কর্কট রাশিঃ আপনাদের রাশিতে বুধ দেবতা হয়ে রাজ যোগ সৃষ্টি করছে। কারণ বুধ আপনার একাদশ ঘরে উঠেছে। যাকে আয় ও মুনাফার হার বলা হয়। তাই এই সময়ে আপনার আয় ভালোভাবে বাড়তে পারে। এছাড়াও, ব্যবসায় ভাল লাভ হতে পারে। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে এবং ব্যবসার প্রসার ঘটতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল। একই সময়ে, আপনি ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন। এর পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে অংশীদারি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে, আপনি একটি পান্না পরতে পারেন, যার কারণে আপনি ব্যবসায় ভাল লাভ পাবেন এবং আটকে থাকা কাজগুলি ঘটতে শুরু করবে। ব্যবসায় বড় কোনো প্রকল্প পাস হতে পারে।

সিংহ রাশি: আপনার রাশির জাতক-জাতিকাতে বুধ উদয় হচ্ছে এবং রাজ যোগ সৃষ্টি করছে। কারণ বুধ গ্রহ আপনার রাশি থেকে দশম ঘরে উঠে এসেছে। যাকে কর্ম ও চাকরির ভাব বলা হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এর পাশাপাশি, আপনি এই সময়ে পদোন্নতি এবং ইনক্রিমেন্টও পেতে পারেন। একই সময়ে, আপনি ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে, আপনি আপনার কাজের শৈলীতে উন্নতিও দেখতে পাবেন, যার কারণে আপনি অফিসে সাধুবাদ পেতে পারেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির অধিপতি হলেন সূর্য দেবতা এবং সূর্য ও বুধ গ্রহের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে।

অতএব, বুধের উত্থান আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি একটি পান্না পরতে পারেন। যার কারণে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন।

মেষ রাশি: আপনার ট্রানজিট রাশিতে ভগবান বুধ দ্বিতীয় স্থানে উঠে রাজ যোগে যাচ্ছেন। যাকে জ্যোতিষশাস্ত্রে অর্থ ও বক্তৃতার স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভের যোগফল পাচ্ছেন। এছাড়াও, আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তবে এই সময়ে তা পাওয়া যাবে। সেই সঙ্গে আপনি আর্থিকভাবেও শক্তিশালী হয়ে উঠবেন। এছাড়াও যাদের কর্মজীবন বক্তৃতা সম্পর্কিত। যেমন, আইনজীবী, শিক্ষক, মিডিয়া, মার্কেটিং এই সময়টা তাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। মানে তারা একটি প্রকল্প পেতে পারে। অন্যদিকে, বুধ গ্রহ আপনার তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। অতএব, এই সময়ে আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে এবং গোপন শত্রুদের বিনাশ হবে। এর পাশাপাশি, আপনি ব্যবসায় নতুন আইডিয়া ব্যবহার করে অর্থ উপার্জন করবেন। আপনি একটি প্রবাল পরতে পারেন যা আপনার উপকারে আসবে।

Share this article
click me!