পুরুষমানুষের চোখের এই জায়গায় তিল থাকলে সাবধান, ভুলেও সম্পর্কে জড়াবেন না

শরীরের বিভিন্ন অংশে উপস্থিত তিলের ভিত্তিতে প্রকৃতি, ব্যক্তিত্ব এবং সম্পর্কিত কিছু বিষয়। মানুষের জীবন। বিশেষ কিছু অনুমান করা যায়। তাই আজ আমরা আপনাদের চোখের চারপাশে উপস্থিত থাকলে কী হয় জেনে নিন।

Web Desk - ANB | Published : Sep 2, 2022 4:17 PM IST

সামুদ্রিক শাস্ত্রের জ্ঞান অনুসারে, একজন ব্যক্তির শরীরের বিভিন্ন অংশে পাওয়া তিলের ভিত্তিতে তার ব্যক্তিত্ব এবং জীবন সম্পর্কিত কিছু বিশেষ জিনিস জানা যায়। একই সময়ে, চোখের চারপাশে উপস্থিত তিলগুলিকেও খুব বিশেষ হিসাবে বিবেচনা করা হয়।

হাতের রেখা দেখে যেমন মানুষের ভবিষ্যৎ নির্ধারণ করা যায়, তেমনি সামুদ্রিক শাস্ত্র এমন একটি পদ্ধতি যার মাধ্যমে শরীরের বিভিন্ন অংশে উপস্থিত তিলের ভিত্তিতে প্রকৃতি, ব্যক্তিত্ব এবং সম্পর্কিত কিছু বিষয়। মানুষের জীবন। বিশেষ কিছু অনুমান করা যায়। তাই আজ আমরা আপনাদের চোখের চারপাশে উপস্থিত তিলের মাধ্যমে কারো ব্যক্তিত্ব সম্পর্কে বলতে যাচ্ছি।

যদি কোনও ব্যক্তির ডান চোখের পাতায় তিল থাকে, তবে সমুদ্রবিজ্ঞান অনুসারে, সেই ব্যক্তিদের খুব বুদ্ধিমান বলে মনে করা হয়। যদিও তাদের স্বভাব আবেগপ্রবণ, তবে তারা তাদের জীবনের বেশিরভাগ সিদ্ধান্ত তাদের মন দিয়ে নেয়।


যাদের বাম চোখের কোণে তিল থাকে, কথিত আছে যে এই ধরনের লোকেরা তাদের প্রেমিকাকে প্রচুর ভালবাসা দেয় এবং তাদের ভালবাসা পাওয়ার অনেকে জন্য লড়াইও করে।

সামুদ্রিক শাস্ত্র বলে যে সমস্ত লোকের বাম চোখের নীচে এবং নাকের কাছে তিল থাকে, এটি বিশ্বাস করা হয় যে এই জাতীয় ব্যক্তিরা কেবল তাদের কাজ নিয়েই চিন্তা করেন এবং তাদের স্বভাবও কিছুটা ঈর্ষান্বিত হয়। অর্থাৎ, তারা শীঘ্রই অন্য লোকেদের প্রতি ঈর্ষান্বিত হতে শুরু করে।

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী মেয়েদের চুলের ধরন বা হাত ও পায়ের গঠন থেকেও সেই মেয়েটি সম্পর্কে ধারনা করা যায়। নরী চরিত্রের পাশাপাশি স্বাভাব সম্পর্কেও ধারনা করা হয়। তেমনই একজন পুরুষেক ও শারীরিক গঠন থেকে সেই ব্যক্তি সম্পর্কে বিস্তারিক তথ্য পাওযা যায়। জ্যোতিষশাস্ত্রেরই একটি গুরুত্বপূর্ণ দিক হল সামুদ্রিক শাস্ত্র। 

Share this article
click me!