ধনতেরাসের দিনেই মার্গী হবেন শনি, পাঁচ রাশির জীবন উথাল-পাথাল হতে পারে

আগামী ২৩ অক্টোবর অর্থাৎ ধনতেরাসের দিনে গতি পরিবর্তন করবেন শনি দেব। এদিন নিজের বক্রীদশা সমাপ্ত করে মার্গী হবেন তিনি। শনির গতি পরিবর্তনের ফলে একাধিক রাশির জীবনে পরিবর্তন হবে। যা চলবে আগামী ২০২৩ সালের জানুয়ারি মাস পর্যন্ত। 

Web Desk - ANB | Published : Oct 13, 2022 11:21 AM IST

আগামী ২৩ অক্টোবর অর্থাৎ ধনতেরাসের দিনে গতি পরিবর্তন করবেন শনি দেব। এদিন নিজের বক্রীদশা সমাপ্ত করে মার্গী হবেন তিনি। শনির গতি পরিবর্তনের ফলে একাধিক রাশির জীবনে পরিবর্তন হবে। যা চলবে আগামী ২০২৩ সালের জানুয়ারি মাস পর্যন্ত। আসুন জেনেনি কোন কোনও রাশির ওপর শনির মার্গী দশার খারাপ প্রভাব পড়বে-


বৃষ রাশি- 
এদের জীবনে সমস্যা দেখা দিতে পারে। ভাগ্য সুপ্রসন্ন থাকবে না। কাজের ক্ষেত্রে বাধা তৈরি হবে। এই সময়টা রীতিমত ব্যায়বহুল হবে। লাভের আশা কম থাকবে। পরিবারিক ও অর্থনৈতিক সমস্যা দেখা দেবে। 

কর্কট রাশি-
শনি গ্রহ মার্গী হলে এই রাশির জাতক ও জাতিকাদের জীবনে সমস্যা নেমে আসবে। ব্যবসায়ীদের জন্য সময়টা খারাপ। আয় কমবে ব্যায় বাড়বে। দম্পত্য কলহ দেখা দেবে। তবে এই রাশির মানুষ নিয়ের ওপর আস্থা রাখবে। যা খারাপ সময় কাটিয়ে তুলতে সাহায্য করবে। 

কন্যা রাশি
এই রাশির জীবনেও সমস্যা তৈরি হবে। পরিকল্পিত কাজে বাধা পড়বে। ঘনিষ্টদের সঙ্গেই দূরত্ব তৈরি হতে পারে। তবে এই রাশির জাতকদের সবদিক থেকে সচেতন থাকতে হবে। নাহলে স্বাস্থ্যের ওপর প্রভাব পড়বে। ব্যায় বাড়তে পারে। 

মকর রাশি- 
মকর রাশিতে শনির সাড়েসাতি চলছে। এই রাশিতেই মার্গী হবেন শনি। শনির এই স্থান পরিবর্তন মকর রাশির জাতক ও জাতিকাদের মধ্যে অশুভ সময় নিয়ে আসতে পারে। ব্যবসায় ধাক্কা খেতে পারেন। ব্য়ায় বাড়তে পারে। ভাইবোনের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকতে হবে। 

কুম্ভ রাশি-
শনির গতি পরিবর্তনের ফলে কুম্ভ রাশির জাকত ও জাতিকাদের জন্য জটিল সময়। তাদের দৌড়ঝাঁপ বাড়বে। প্রচুর অর্থ ব্যায় হতে পারে। পাশাপাশি স্বাস্থ্য খারাপ যাবে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। তবে এই রাশির জাতক ও জাতিকাদের এই সময়ই বিদেশ  যাত্রার যোগ তৈরি হবে।  

সিদ্ধার্থ- কিয়ারা আডবানির বিয়ের দিন পাকা, তবে ডাক পাবেন না করণ জোহরও

ধনতেরাসে টাকার বর্ষা চান? তাহলে মাত্র ২১ মিনিটের মধ্যে এভাবে যক্ষপতি কুবের পুজো করুন

'সারা জীবন কেই প্রশাসক থাকতে পারে না', BCCI -এর লড়াই থেকে ছিকটে গিয়ে মন্তব্য 'দার্শনিক' সৌরভের

Share this article
click me!