সহজে কারও দৃষ্টি আকর্ষণ করতে পারেন এই চার রাশির ছেলে মেয়েরা, রইল তালিকায়

স্কুল, কলেজ, কিংবা অফিসে সকলের মধ্যমণি হতে কে না চায়। কিন্তু, শত চেষ্টা করেও এই কাজে সফল হয় না। আবার অনেকে বিনা প্রচেষ্টায় সকলের দৃষ্টি আকর্ষণ করেন। জানেন কি, আপনি কারও দৃষ্টি আকর্ষণ করবেন কি না, তা নির্ভর করে আপনার রাশিতে। আজ রইল চারটি রাশির (Zodiac Signs) কথা। 

Sayanita Chakraborty | Published : Mar 13, 2022 2:00 PM IST

সুদর্শন চেহারা, শান্ত স্বভাব, দায়িত্ববান পুরুষ কিংবা সুমিষ্ট স্বভাবের সুন্দরী মহিলার প্রতি সকলেই আকৃষ্ট হন। আবার এমন অনেক মানুষ আছেন, যাদের ব্যক্তিত্বের (Personality) জন্য সহজেই তার প্রেমে পড়েন অনেকে। স্কুল, কলেজ, কিংবা অফিসে সকলের মধ্যমণি হতে কে না চায়। কিন্তু, শত চেষ্টা করেও এই কাজে সফল হয় না। আবার অনেকে বিনা প্রচেষ্টায় সকলের দৃষ্টি আকর্ষণ করেন। জানেন কি, আপনি কারও দৃষ্টি আকর্ষণ করবেন কি না, তা নির্ভর করে আপনার রাশিতে। আজ রইল চারটি রাশির (Zodiac Signs) কথা। যারা সহজেই কারও দৃষ্টি আকর্ষণ করতে পারেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি (Gemini)। এই রাশির অধিকর্তা হলেন বুধ। মিথুন রাশির ছেলে-মেয়েরা খুবই উদ্যমী স্বভাবের হয়ে থাকে। মিথুন রাশির ছেলে-মেয়েদের প্রতি অবিলম্বে সকলে আকৃষ্ট হন। মিথুন রাশির ছেলে মেয়ে উভয়ই রোম্যান্টিক হয়ে থাকে। এরা খুবই আবেগপ্রবণ স্বভাবের হয়। এই রাশির মেয়েরা এমন ছেলে পছন্দ করে, যাদের মধ্যে আবেগ বেশি। এরা সহৃদয় হয়। 

সিংহ রাশি
হাসি খুশি জীবন যাপন করতে পছন্দ করেন সিংহ রাশির ছেলে মেয়েরা। সিংহ রাশির ছেলে মেয়েদের মন খুবই ভালো হয়। এরা ফ্লার্টিং-এ খুবই পারদর্শী। বন্ধুত্বপূর্ণ ও আলাপী স্বভাবের মেয়েদের প্রেমে পড়তে বেশি দেখা যায় সিংহ রাশির ছেলেদের। এরা মেয়েদের প্রথম দর্শনেই আকৃষ্ট করে। 

তুলা রাশি
ভালোবাসাও কর্তব্যের মধ্যে ভারসাম্য রক্ষা করা সহজ নয়। তবে, এই কাজে বেশ পারদর্শী তুলা রাশির ছেলে মেয়েরা। এরা কারও সম্পর্কে খারাপ কথা বলে না। বন্ধুত্ব করতে পছন্দ করে। ভালো আচরণের মানুষের প্রতি আকৃষ্ট হয় এরা। সহজেই এদের প্রেমে পড়ের অনেকে। দয়ালু স্বভাবের হয়ে থাকে তুলা রাশির (Libra) ছেলে মেয়েরা। এরা নিঃস্বার্থতার সঙ্গে যে কোনও পরিস্থিতি সামাল দিয়ে থাকেন।

মকর রাশি
এরা সব সময় জীবনে সেরাটা চান মকর রাশির (Capricorn) জাতক জাতিকারা। সেকারণে কঠিন পরিশ্রমও করেন। এরা সৎ ও দয়ালু স্বভাবের হন। এদের মধ্যে প্রভাবশালী ব্যক্তিত্ব দেখা যায়। যা সকলকে আকৃষ্ট করে। সহজেই এদের প্রেমে পড়ে যান অনেকে। পরিশ্রণ ছাড়াই মধ্যমণি হয়ে ওঠেন এরা। এদের স্বভাবও সকলের মন জয় করতে পারে খুব সহজে।  

আরও পড়ুন- এই সপ্তাহ ৪ রাশির নতুন কোনও কাজের খবর আসতে পারে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

আরও পড়ুন- কীভাবে রঙ দিয়ে দোল খেলার প্রথা শুরু হয়েছিল, জেনে নিন এই উৎসবের সূচণার কাহিনি

আরও পড়ুন- বাস্তুর দোষ দূর ও ব্যবসায় অগ্রগতির জন্য কাজে লাগান লাল চন্দনের এই প্রতিকারগুলি
 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'তৃণমূলকে জবাব দেবে রায়গঞ্জ' #shorts #suvenduadhikari
হাইভোল্টেজ প্রচারে রায়গঞ্জে একসাথে সুকান্ত ও শুভেন্দু | Suvendu with Sukanta | BJP | Raiganj |
PM Modi in Russia : রাশিয়ায় পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদী #shorts #pmmodi #russia
বৃহত্তর ষড়যন্ত্র! জড়িত ২ তৃণমূল নেতা, 'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন Samik Bhattacharya | BJP |
'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন শমীক #shorts #samikbhattacharya