Numerology Prediction: জেনে নিন আজ কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য ক্ষেত্রে কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের মত

 ৪ সংখ্যাটি সম্পদ ও আর্থিক বৃদ্ধির প্রতীক। সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি পবিত্র ও শুভ বলে মনে করা হয়। দিনটি জাঁকজমক ও জনপ্রিয়তা প্রদান করে। তাই আজ আপনার জনমাঙ্ক অনুসারে আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য বিষয়ে জেনে নিন। 

Web Desk - ANB | Published : Feb 4, 2022 2:22 AM IST / Updated: Feb 04 2022, 07:54 AM IST

আজ ৪ ফেব্রুয়ারি ২০২২। দিনটি রাহু দ্বারা শাসিত। ৪ সংখ্যাটি সম্পদ ও আর্থিক বৃদ্ধির প্রতীক। সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি পবিত্র ও শুভ বলে মনে করা হয়। দিনটি জাঁকজমক ও জনপ্রিয়তা প্রদান করে। আজকের ভাগ্যঙ্ক সংখ্যা ৩ (৪+ ২+ ২+ ০+ ২+ ২= ১২= ১+ ২= ৩), গুরু (বৃহস্পতি) দ্বারা শাসিত, যিনি সূর্য (সূর্য) বা চন্দ্র (চন্দ্র) এর সঙ্গে ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেন। সূর্য ও শনি একত্রিত হয় না। তবুও ৪ নম্বরের মিত্র সংখ্যা হল ৫, ৬ এবং ৭। আপনার জন্ম তারিখ হল আপনার জনমাঙ্ক। তাই আজ আপনার জনমাঙ্ক অনুসারে আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য বিষয়ে জেনে নিন। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) হল ৯। রাহু ও সূর্য বন্ধু নয়। তবে, আজ ব্যবসায় উন্নতি হবে। ভাগ্যঙ্ক ৩ আপনাকে কাজে পদোন্নতি (Promotion) পেতে সাহায্য করবে। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। আজ কাজের চাপের মধ্য দিয়ে দিন কাটবে। এই কারণে মানসিক চাপ অনুভূত হবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। 

৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে তার লাকি নম্বর হল ২। আজ চাকরির সুযোগ আসতে পারে। শনির সহায়তায় ব্যবসায় উন্নতি হবে। স্বাস্থ্যা (Health) ভালো থাকবে। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৭। আজ ভাগ্যঙ্ক ৩ ব্যাঙ্ক ও আইটি সেক্টরের কর্মীদের লক্ষ্য অর্জনে সাহায্য করবে। 

৫, ১৪ এবং ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। সংখ্যা ২ এবং ৬ আপনাকে মুনাফা অর্জনে সহায়তা করতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। আজ ব্যবসায় উন্নতি ঘটবে। তবে, যাদের রক্তচাপ আছে তারা সতর্ক থাকুন।  

আরও পড়ুন: Rahu Gochar 2022: বছরের শুরুতেই রাহুর গোচর, এই রাশিগুলির উপর থাকবে মারাত্মক প্রভাব

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার এই ৫ রাশির ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা, দেখে নিন আজকের রাশিফল

৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। রাহু ও গুরু সহায়ক হবেন আপনি আপনার ব্যবসা (Business) সংক্রান্ত উন্নতির জন্য আনন্দিত থাকবেন। ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। আজ কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। শনি ও রাহুর কৃপায় ব্যবসায় উন্নতি হবে। ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। গুরু ও মঙ্গল ব্যবসায় উন্নতি ঘটাবে। তবে, শরীরের যত্ন নিন।   
 

Share this article
click me!