আজ থেকে চারদিন পর পিছিয়ে যাবে শনি, এই রাশিরা পাবেন শনিদেবের আশীর্বাদ

কথিত আছে যে শনি যখন পিছিয়ে থাকে, তখন কর্মজীবন ও জীবনে অগ্রগতিতে বাধা আসে এবং জীবনে সঠিকভাবে চলার ক্ষেত্রে অশান্তি দেখা দেয়।

Parna Sengupta | Published : Jun 1, 2022 9:30 AM IST

আজ থেকে চারদিন পর শনি পিছিয়ে যেতে চলেছে। কর্মদাতা শনি, যিনি এপ্রিলে কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন, তিনি এখন ৫ জুন এই রাশিতে অবস্থান করে পিছিয়ে যাচ্ছেন। শনির পিছিয়ে যাওয়ার কারণে অনেক রাশির জন্য সময় ভালো যেতে পারে এবং অনেক রাশির জন্য সময় একটু কঠিন হতে পারে। কথিত আছে যে শনি যখন পিছিয়ে থাকে, তখন কর্মজীবন ও জীবনে অগ্রগতিতে বাধা আসে এবং জীবনে সঠিকভাবে চলার ক্ষেত্রে অশান্তি দেখা দেয়।

যাদের রাশিচক্রে শনির অবস্থান ঠিক নয়, তাদের জন্য লাভের জায়গায় ব্যয় হয়। শনি কুম্ভ রাশিতে অবস্থান করে পিছিয়ে যাচ্ছে এবং বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে। এই সময়ে শনি কিছু রাশিকে আশীর্বাদ করবেন এবং কিছু রাশিকে সতর্ক থাকতে হবে।

জ্যোতিষীদের মতে, শনি গ্রহ ধনু, মেষ এবং কন্যা রাশির জন্য উপকারী হবে। একই সময়ে কর্কট, মীন এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অর্থ ও কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

ধনু রাশি- জাতক জাতিকারা কোথাও বেড়াতে গিয়ে কর্মজীবনে লাভবান হতে পারেন। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার পরিশ্রমের ফল এই সময়ে আসবে। এই সময়ে চাকরির সুযোগ পাবেন।  চাকরি বা ব্যবসার ক্ষেত্রে ভ্রমণের যোগ হবে, যা অর্থের জন্য লাভজনক হতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভাল সময়। 

মেষ- এই রাশির জাতকরা তাদের লক্ষ্য পূরণের জন্য এর চেয়ে ভালো সুযোগ পেতে পারেন না। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। ব্যবসায় বড় কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। আপনার দিনটি নতুন আশা নিয়ে শুরু হবে। প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনাও হতে পারে। আপনার আজ আত্মবিশ্বাস বজায় থাকবে।বিবাদ বা ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। এ সময় গাড়িতে ধাক্কা লাগার সম্ভবনা আছে। 

কন্যা রাশি- এই রাশির জাতকদের জন্য ক্ষুদ্র প্রচেষ্টা সহায়ক প্রমাণিত হবে। এ সময় জয়েন্টে ব্যথার মতো সমস্যায় বিশেষ যত্ন নিন। ধর্মীয় কাজে যুক্ত হন, এতে আপনার চিন্তাভাবনার ইতিবাচক পরিবর্তন আসবে। জীবনের সঙ্গে সম্পর্কিত প্রতিটি কাজ সঠিক দৃষ্টি পাবে। আর্থিক অবস্থাও ভালো থাকবে। আজ গুরুত্বপূর্ণ নথি সংরক্ষণ করুন। আয় বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের কাটবে।

Share this article
click me!